ইইউ’র সঙ্গে বিএনপির উচ্চপর্যায়ের বৈঠক

হাওর বার্তা ডেস্কঃ ইউরোপীয় ইউনিয়নের (ইইউ) রাষ্ট্রদূত পিয়েরে মায়াদুনের সঙ্গে বিএনপির একটি উচ্চপর্যায়ের বৈঠক শুরু হয়েছে। বৃহস্পতিবার বিকাল সাড়ে ৫টা থেকে রাজধানীর গুলশানে দলের চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে তাদের আলোচনা চলছে।

তবে সভার বিষয়ে বিএনপির পক্ষ থেকে গণমাধ্যমে কিছু জানানো হয়নি। দলের দায়িত্বশীল একটি সূত্র জানায়, বিদায়ী সাক্ষাৎ করতেই এসেছেন ইইউ রাষ্ট্রদূত। তবে অন্য একটি সূত্র বলছে, বিএনপির উচ্চপর্যায়ের প্রতিনিধি দলের অংশগ্রহণ বৈঠককে ভিন্নমাত্রা দিয়েছে।

এ প্রসঙ্গে জানতে চেয়ে যোগাযোগ করা হলে চেয়ারপারসনের মিডিয়া উইং কর্মকর্তা শায়রুল কবির খান  বলেন, এ বিষয়ে আমার জানা নেই।

সূত্র জানিয়েছে— ইইউ রাষ্ট্রদূতের সঙ্গে বৈঠকে বিএনপির একটি স্থায়ী কমিটি ও সিনিয়র কয়েকজন নেতা অংশ নিচ্ছেন। তাদের মধ্যে আছেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সিনিয়র সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার জমিরউদ্দিন সরকার, লে. জেনারেল (অব.) মাহবুবুর রহমান, ড. মঈন খান, নজরুল ইসলাম খান, দলের উপদেষ্টা কাউন্সিলের সদস্য রিয়াজ রহমান, বিশেষ সম্পাদক আসাদুজ্জামান রিপন, সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ ও আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক রুমিন ফারহানা। এছাড়া আছেন ইইউ’র আরও কয়েকজন কর্মকর্তা।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর