কম বয়সেই বাতের সমস্যা? এড়াতে না বলুন যে ৫ খাবার

অফিসে একটানা বসে কাজ। অনেক সময় ব্যস্ততার কারণে চেয়ার ছেড়ে ওঠারও সময় হয় না। এর ফলে শরীরের হাড়, স্নায়ু সবই ক্ষতিগ্রস্ত হয়। দীর্ঘ সময় বসে থাকার ফলে হাড় ক্ষয়সহ নানা বিস্তারিত..

প্রকাশ্যে নায়িকাকে জড়িয়ে ধরে ভক্তের চুমু পরিচয় মিলেছে

গত সোমবার দুপুরে ঢাকার ধামরাইয়ে ‘দ্য রাইটার’ সিনেমার শুটিং করছিলেন ঢাকাই সিনেমার নায়িকা শিরীন শিলা। কথা বলতে বলতে কাছাকাছি এসে জড়িয়ে ধরে নায়িকাকে ‘চুমু’ দিয়ে বসেন এক কিশোর ভক্ত। বিব্রতকর বিস্তারিত..

আমাদের সরকারের অধীনে অবশ্যই নির্বাচন অবাধ ও সুষ্ঠু হবে: প্রধানমন্ত্রী

আগামী জাতীয় সংসদ নির্বাচন আওয়ামী লীগ সরকারের অধীনে অবাধ ও সুষ্ঠুভাবে অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ বুধবার র‌্যাফেলস হোটেলে কাতার ইকোনমিক ফোরামে (কিউইএফ) ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে বিস্তারিত..

গাজীপুর সিটি নির্বাচন: মেয়র প্রার্থীরা কে কোথায় ভোট দেবেন

গাজীপুর সিটি কর্পোরেশন (গাসিক) নির্বাচন। বৃহস্পতিবার (২৫ মে) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) চলবে এ ভোট গ্রহণ। মেয়র প্রার্থীদের সঙ্গে কথা বলে জানা যায়, বিস্তারিত..

সমতলে কাজুবাদাম চাষ, কৃষিতে নতুন সম্ভাবনা

কৃষিতে সম্ভাবনার ফসল কাজুবাদাম। আর তাই সমতল ভূমিতে কাজুবাদাম চাষ সম্প্রসারণের উদ্যোগ নিয়েছে কৃষি বিভাগ। কাজুবাদামের পরীক্ষামূলকভাবে চাষ করা হয়েছে যশোরের চৌগাছায়। এ চাষ ইতোমধ্যে সফলও হয়েছে। সমতল ভূমিতে কাজুবাদামের বিস্তারিত..

যুক্তরাষ্ট্র থেকে এক কোটি ১০ লাখ লিটার সয়াবিন তেল কিনবে সরকার

যুক্তরাষ্ট্র থেকে এক কোটি ১০ লাখ লিটার সয়াবিন তেল আমদানিসহ ১১ ক্রয় প্রস্তাবে অনুমোদন দিয়েছে সরকারি ক্রয় সংক্রান্ত মন্ত্রিসভা কমিটি। এতে মোট ব্যয় হবে ১০৫২ কোটি ২৩ লাখ টাকা। বুধবার বিস্তারিত..

কাতারের আমিরের সঙ্গে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাক্ষাৎ

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ এখানে আমিরি দেওয়ানে কাতারের আমির শেখ তামিম বিন হামাদ আল সানির সঙ্গে সাক্ষাৎ করেছেন। বৈঠকে জ্বালানি, ব্যবসা ও বিনিয়োগ এবং বাংলাদেশী জনশক্তি এবং মুসলিম উম্মাহ, বাংলাদেশের বিস্তারিত..

৩০০ আসনে প্রার্থী দেবে জাতীয় পার্টি: জি এম কাদের

আগামী জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টি এককভাবে নির্বাচন করবে নাকি কোনো জোটে যাবে― তা খোলাসা করলেন দলটির চেয়ারম্যান জি এম কাদের। তিনি বলেন, নির্বাচনের আগে অবস্থান এবং সাংগঠনিক শক্তির ওপর বিস্তারিত..

দুই দেশ থেকে ৩৪৬ কোটি টাকার সার কেনার সিদ্ধান্ত

দুই দেশ থেকে ৩৪৬ কোটি ৭১ লাখ টাকার ৮০ হাজার টন সার কেনার সিদ্ধান্ত নিয়েছে সরকার। বুধবার (২৪ মে) সরকারি ক্রয়সংক্রান্ত মন্ত্রিসভা কমিটির সভায় এ সিদ্ধান্ত হয়। সিদ্ধান্ত অনুযায়ী, বাংলাদেশ বিস্তারিত..

ম্যারাডোনার ফেসবুক অ্যাকাউন্ট হ্যাকারদের দখলে

দিয়েগো ম্যারাডোনার চিরপ্রয়াণের তিন বছর হতে চলল। ২০২০ সালের ২৫ নভেম্বর না ফেরার দেশে পাড়ি জমান আর্জেন্টাইন এই ফুটবল ঈশ্বর। তবুও মাঠে অনন্য সব কীর্তির জন্য এখনও বিভিন্ন আলোচনায় উঠে বিস্তারিত..