অভিযোগকারী আসল প্রযোজক নন, আইনি ব্যবস্থা নিচ্ছেন শাকিব

ঘটনা ৭ বছর আগের, কিন্তু অভিযোগ তোলা হয়েছে সম্প্রতি। গুরুতর সেই অভিযোগে অস্ট্রেলিয়ায় ‘অপারেশন অগ্নিপথ’ সিনেমার শুটিংকালীন চিত্রনায়ক শাকিব খানের বিরুদ্ধে শিডিউল ফাঁসানো এবং এক নারীর সঙ্গে শ্লীলতাহানির দাবি করা বিস্তারিত..

বঙ্গবন্ধুর দর্শন বিশ্বের জন্য আজও প্রাসঙ্গিক: নৌপরিবহন প্রতিমন্ত্রী

নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, বঙ্গবন্ধুর দর্শন বিশ্বের জন্য আজও প্রাসঙ্গিক। তিনি একটি গণতান্ত্রিক সংগ্রামকে মুক্তিযুদ্ধে পরিণত করেছিলেন এবং মুক্তিযুদ্ধে জয়লাভের পরে তিনি গণতন্ত্রকেই বেছে নিয়েছিলেন। প্রতিমন্ত্রী শুক্রবার দিনাজপুরের বিস্তারিত..

বঙ্গবন্ধুর লক্ষ্য বাস্তবায়নে যোগ্য নাগরিক দরকার : সাবেক আইজিপি শহীদুল

বঙ্গবন্ধুর জন্যই আজ বাংলাদেশ পেয়েছি মন্তব্য করে পুলিশের সাবেক মহাপরিদর্শক (আইজিপি) এ কে এম শহিদুল হক বলেছেন, বঙ্গবন্ধুর লক্ষ্য ও স্বপ্ন বাস্তবায়ন করতে হলে যোগ্য নাগরিক দরকার। যোগ্য নাগরিক না বিস্তারিত..

নতুন কর্মী নিয়োগ স্থগিত করল মালয়েশিয়া

লক্ষ্যমাত্রা পূরণ হওয়ায় নতুন করে বিদেশি কর্মী নিয়োগ আবেদন প্রক্রিয়া বন্ধের ঘোষণা দিয়েছে মালয়েশিয়া। শনিবার (১৮ মার্চ) দেশটির মানবসম্পদ মন্ত্রী ভি শিবকুমার এ ঘোষণা দেন। ঘোষণা অনুযায়ী বাংলাদেশসহ ১৫টি দেশ বিস্তারিত..

‘আরাভ ওরফে রবিউল ওরফে হৃদয়’ নামে আমি কাউকে চিনি না: বেনজীর আহমেদ

পুলিশের বিশেষ শাখার (এসবি) কর্মকর্তা মামুন ইমরান খান খুনের মামলার আসামি আরাভ খান ওরফে রবিউল ইসলাম ওরফে হৃদয়কে চেনেন না বলে জানিয়েছেন অবসরপ্রাপ্ত পুলিশের আইজিপি ড. বেনজীর আহমেদ। শনিবার (১৮ মার্চ) বিস্তারিত..

রমজানে নিরবচ্ছিন্ন পানি সরবরাহের প্রস্তুতি ঢাকা ওয়াসার

রোজায় ঢাকা শহরে পানি সরবরাহ স্বাভাবিক রাখার প্রস্তুতি নেয়া হয়েছে বলে জানিয়েছেন ঢাকা ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক তাকসিম এ খান। শনিবার (১৮ মার্চ) দুপুরে রাজধানীর কারওয়ান বাজারে ওয়াসা ভবনে মতবিনিময় সভায় বিস্তারিত..

কৃষিমন্ত্রী: চোখ খুললেই উন্নয়ন চোখে পড়ে

কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক বলেছেন, ‘চোখ খুললেই দেশের সর্বত্র উন্নয়ন চোখে পড়ে। প্রত্যন্ত অঞ্চলের ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে গেছে। গ্রামের দুর্গম রাস্তাও সব পাকা হয়ে গেছে। সার্বিক উন্নয়নের মাধ্যমে প্রধানমন্ত্রী বিস্তারিত..

আলুর টিক্কি তৈরি করবেন যেভাবে

সহজে নাস্তা তৈরির জন্য আলুকে বেছে নেন অনেকেই। কারণ আলু এমন একটি সবজি যা দিয়ে খুব সহজেই অনেক পদের খাবার তৈরি করা যায়। ঝাল স্বাদের নানা পদের নাস্তা তৈরি করা বিস্তারিত..