বিশ্বাস হবে না তারপরও করছি ছেলের বিয়ের গালগপ্প

গোলসান আরা বেগমঃ চাকুরীজীবি বউকে ঘরে এনে বিয়ের রাতেই আলাদা ফ্লাটে থাকতে দেই।তবে খাওয়া দাওয়ার পর্বটা আমার ডাইনিং টেবিলেই রাখি। আত্মীয় স্বজন তো অবাক,চোখ কপালে তুলে ফেলে। মুখ চাওয়া চাওয়ি বিস্তারিত..

নর্থ সাইপ্রাসের রাষ্ট্রপতি এরসিন তাতার সাথে বাংলাদেশ কমিউনিটি লিডারদের সাক্ষাৎ

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশী প্রবাসী কমিউনিটির লিডারদের সাথে নর্থ সাইপ্রাসের রাষ্ট্রপতি এরসিন তাতার সাথে সাক্ষাৎ । বাংলাদেশ কমিউনিটির পক্ষ থেকে রাষ্ট্রপতিকে শুভেচ্ছা জানানো হয়। নর্থ সাইপ্রাসে রাষ্ট্রপতির সঙ্গে বাংলাদেশের কমিউনিটির বিস্তারিত..

তুরস্কের পাশে বাংলাদেশিরা: সহায়তার জন্য ত্রাণ সংগ্রহ কার্যক্রম চলছে দেশে

কেউ এনেছেন গরম কাপড়; কেউ ওষুধ, কেউ আবার রুম হিটার কিংবা জেনারেটর আনলেন। এর সবই পৌঁছে দেয়া হবে ভয়াবহ ভূমিকম্পে ক্ষতিগ্রস্ত তুরস্কে। দুর্গত জনপদের জন্য সহায়তা নিয়ে দিনভর মানুষের ভিড় বিস্তারিত..

চরের কৃষিতে হাজার কোটি টাকার হাতছানি

চারদিকে আলুসহ হরেক রকমের ফসলের ক্ষেত। আলু ক্ষেতের মাঝখানে এক-আধটা সরিষা গাছ। ফুল-পাতায় রাতের জমা শিশির এখনও শুকায়নি। এরিমধ্যে চরের ক্ষেতে কাজে নেমে পড়েছেন সব বয়েসি নারী-পুরুষরা। তিস্তার ধু ধু বিস্তারিত..

ড. ওয়াজেদ মিয়ার কর্ম নতুন প্রজন্মের কাছে পৌঁছে দিতে হবে : স্পিকার

হাওর বার্তা ডেস্কঃ জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী বলেছেন, বাংলাদেশের বিশিষ্ট পরমাণু বিজ্ঞানী ড. এম এ ওয়াজেদ মিয়া শিক্ষা ও কর্মজীবনের সর্বত্রই দক্ষতা ও মেধার সাক্ষর রেখেছেন। তিনি বিস্তারিত..

প্রকাশ্যে অপু-বুবলীর ঝগড়া, নিশ্চুপ শাকিব

ঢাকাই সিনেমার জনপ্রিয় দুই চিত্রনায়িকা অপু বিশ্বাস ও শবনম বুবলী। দুজনেই শাকিব খানের স্ত্রী এবং সন্তানের মা। একজন সাবেক, আরেকজন বর্তমান। আবার কেউ কেউ বলছেন দুজনেই শাকিবের স্ত্রী হিসেবে সাবেক বিস্তারিত..

‘আ‌মি নি‌জেও নিম্ন আ‌য়ের প‌রিবা‌রের মানুষ সকলের ব্যথা বেদনা বৃুঝি

প‌রিকল্পমন্ত্রী এম এ মান্নান বলেছেন, আ‌মি নি‌জেও নিম্ন আ‌য়ের প‌রিবা‌রের মানুষ। মানু‌ষের ব্যথা বেদনা বৃুঝি। আ‌মি স্বাস্থ্য, শিক্ষা, যোগাযো‌গের কা‌জে বে‌শি আগ্রহী। তিনি বলেন, ‘যোগা‌যো‌গের শ্রেষ্ট উদাহরণ সুনামগ‌ঞ্জের রাণীগঞ্জ সেতু। বিস্তারিত..

মঞ্চে বক্তব্য দিলো ছাত্রনেতারা, কর্মীদের সঙ্গে বসে শুনলেন শামীম ওসমান

নারায়ণগঞ্জে স্মার্ট বাংলাদেশ গড়তে এক বিশেষ কর্মীসভা করেছে বাংলাদেশ ছাত্রলীগ। এ সময় মঞ্চে শুধু ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাদ্দাম হোসেন, সাধারণ সম্পাদক শেখ ওয়ালি আসিফ ইনান ও জেলা মহানগরের দায়িত্বপ্রাপ্ত নেতারা বিস্তারিত..

১৯ ফেব্রুয়ারি কালশী ফ্লাইওভার উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামীকাল রোববার সকাল ১০টায় কালশী বালুর মাঠে এক অনুষ্ঠানের মাধ্যমে ২.৩৪ কিলোমিটার দীর্ঘ মিরপুর-কালশী ফ্লাইওভারের উদ্বোধন করবেন। এ অনুষ্ঠানে অন্যান্যের মাঝে উপস্থিত থাকবেন-স্থানীয় সরকার ও সমবায় মন্ত্রী বিস্তারিত..

শেষ মুহূর্তে এমিলিয়ানো মার্তিনেজের আত্মঘাতী গোলে আর্সেনালের জয়

গত কাতার বিশ্বকাপ থেকেই সমালোচনার কেন্দ্রে আছেন আর্জেন্টিনার গোলকিপার এমিলিয়ানো মার্টিনেজ। তাকে নাকি বিক্রি করে দেওয়ারও চিন্তা করেছিল অ্যাস্টন ভিলা। আজ প্রিমিয়ার লিগের ম্যাচে বিশ্বকাপজয়ী এই গোলকিপার যে কাণ্ড ঘটালেন, বিস্তারিত..