পা দিয়ে লিখে আলিমে জিপিএ ৪.৫৭ পেয়ে উত্তীর্ণ মেধাবী শিক্ষার্থী হাবিব

শারীরিক প্রতিবন্ধকতাকে হার মা‌নি‌য়ে এবারের আলিম পরীক্ষায় জি‌পিএ ৪.৫৭ পে‌য়ে উত্তীর্ণ হ‌য়ে‌ছেন রাজবাড়ীর পা দিয়ে লেখা সেই শিক্ষার্থী হা‌বিবুর রহমান। তিনি রাজবাড়ীর কালুখালী উপজেলার হিমা‌য়েতখালী গ্রা‌মের কৃষক আব্দুস সামা‌দের ছে‌লে বিস্তারিত..

বিদেশে বসেই কাজ শুরু করেছেন হাথুরুসিংহে: তাসকিন

দ্বিতীয় মেয়াদে বাংলাদেশ দলের কোচ হয়ে ঢাকায় আসার আগেই ফোনে ক্রিকেটারদের সাথে যোগাযোগ করেছেন চান্দিকা হাথুরুসিংহে। তাদেরকে জানিয়েছেন প্রাথমিক পরিকল্পনা। দেশে এসে সবাইকে আলাদা অ্যাসাইনমেন্ট দেবেন কোচ- এমনটাই বলছেন জাতীয় বিস্তারিত..

৪০০ হাজার বছর ধরে শক্তি জমেছে, ভূমিকম্পের ঝুঁকিতে রয়েছে বাংলাদেশ

হাওর বার্তা ডেস্কঃ গত সোমবার ভোরে ভয়াবহ ভূমিকম্পে কেঁপে ওঠে তুরস্ক। এর ফলে এখন পর্যন্ত ৭ হাজার ৮০০ জনের মৃত্যুর ব্যাপারে নিশ্চিত হওয়া গেছে। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে বিস্তারিত..

লন্ডনে ২০ দিনের সফরে যাচ্ছেন নায়িকা ববি

বর্তমান সময়ের চিত্রনায়িকা ইয়ামিন হক ববি। দেখেশুনে একটু বেছে চলচ্চিত্রে কাজ করেন এই নায়িকা। সম্প্রতি তিনি বরিশালে ‘মেঘনা কন্যা’ নামে নতুন একটি সিনেমার শুটিংয়ে অংশ নেন। সেখানে গিয়ে শীতে কাবু বিস্তারিত..

সেনাবাহিনীর নেতৃত্বে তুরস্কে গেলো বিশেষ উদ্ধারকারী দল

ভয়াবহ ভূমিকম্পপরবর্তী উদ্ধার কার্যক্রম ও সাহায্যের জন্য বাংলাদেশ সেনাবাহিনীর নেতৃত্বে বিশেষ উদ্ধারকারী দল তুরস্কের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করেছে। দলটিতে সেনাবাহিনী থেকে ২৪ জনের একটি মধ্যম উদ্ধারকারী দল, ১০ জনের মেডিকেল বিস্তারিত..