ইটনায় মাদক সম্রাটের ১ বছরের কারাদণ্ড

ইটনা (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ কিশোরগঞ্জের হাওর উপজেলা ইটনায় মাদক সিন্ডিকেটের সম্রাট, ইটনা থানার একাধিক মাদক মামলার আসামী মোঃ দিলোয়ার হোসেন (৪২) কে মোবাইল কোর্টে ১ বছরের কারাদণ্ড প্রদান। দণ্ডপ্রাপ্ত আসামী আমিরগঞ্জ বিস্তারিত..

অন্তরে বঙ্গবন্ধুকে লালন করি, প্রধানমন্ত্রীকে দেখে অনুপ্রাণিত হই: মাহি

“আমি অন্তরে বঙ্গবন্ধুকে লালন করি। মাননীয় প্রধানমন্ত্রীর আদর্শ ধারণ করি। তাকে দেখে অনুপ্রাণিত হই। তিনি সবসময় নারী নেতৃত্বে অগ্রাধিকার দেন। নির্বাচনে জয়ী হলে প্রধানমন্ত্রীর আদর্শে মানুষের সেবা করবো।” কথাগুলো ঢাকার বিস্তারিত..

যে নিয়মে দীর্ঘদিন ভালো থাকবে ধনেপাতা

বাঙালির খাবারে ধনেপাতা না থাকলে সে খাবারটাই যেন অসম্পূর্ণ থেকে যায়। মাছ থেকে ডাল সব তরকারিতেই ধনেপাতা একটা আলাদা ঘ্রাণ যুক্ত করে। খাবারে চমৎকার সুগন্ধ নিয়ে আসতে ধনেপাতার জুড়ি নেই। বিস্তারিত..

প্রেস ক্লাবে ৩৫ বীর মুক্তিযোদ্ধা সাংবাদিককে সংবর্ধনা

হাওর বার্তা ডেস্কঃ মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে ৩৫ বীর মুক্তিযোদ্ধা সাংবাদিককে সংবর্ধনা দিয়েছে মুক্তিযোদ্ধা সাংবাদিক কমান্ড। বুধবারে জাতীয় প্রেস ক্লাবে এক অনুষ্ঠানে তাঁদের এ সংবর্ধনা দেওয়া হয়। অনুষ্ঠানে ‘উন্নত সমৃদ্ধ বিস্তারিত..

প্রেসিডেন্টের সাথে বিদায়ী সাক্ষাৎ করলেন তুরস্কের রাষ্ট্রদূত

হাওর বার্তা ডেস্কঃ প্রেসিডেন্ট আবদুল হামিদের সঙ্গে বিদায়ী সাক্ষাৎ করেছেন বাংলাদেশে নিযুক্ত তুরস্কের রাষ্ট্রদূত মোস্তফা ওসমান তুরান। এসময় দায়িত্ব পালনে সহযোগিতা প্রদানের জন্য রাষ্ট্রপতির প্রতি কৃতজ্ঞতা জানান তুরান। বুধবার (২৮ বিস্তারিত..

আজ ৫ পৌরসভা ও ৮১ ইউপিতে ভোট

হাওর বার্তা ডেস্কঃ দেশের ৫টি পৌরসভা, ৮১টি ইউনিয়ন পরিষদের (ইউপি) নির্বাচনে একযোগে ভোট গ্রহণ করা হবে আজ বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর)। পৌরসভাপাঁচটি হলো- রাজশাহীর বাঘা, দিনাজপুরের বিরল, পঞ্চগড়ের বোদা, ফরিদপুরের আলফাডাঙ্গা বিস্তারিত..

শীতের ঠান্ডাজনিত সমস্যা থেকে মুক্ত থাকবেন যেভাবে

শীতকালে প্রায় সবাই কমবেশি ঠান্ডাজনিত সমস্যায় ভোগেন। বিশেষ করে হাঁচি-কাশি অনেকেরই হয়ে থাকে। এই সময়ে জ্বর, হাঁচি, কাশি শিশু থেকে শুরু করে বড়দেরকে পর্যন্ত ভোগায়। আর এই সমস্যা থেকে বাঁচতে বিস্তারিত..

পাইকড়ের এক গাছে ৬০টি চাক বেঁধেছে মৌচাক

বিলের রাস্তার ধারে যেতেই চোখে পড়ে পাইকড়ের গাছ। আর এই এক গাছেই প্রায় ৬০টি চাক বেঁধেছে মৌমাছিরা। এক সঙ্গে এতগুলো মৌচাক দেখার জন্য প্রতিদিনই এই গাছটির কাছে ভিড় করছেন উৎসুক বিস্তারিত..

ডিজিটাল বাংলাদেশের মেট্রোরেলের চালক হতে পেরে আমি আনন্দিত

হাওর বাতা ডেস্কঃ ডিজিটাল বাংলাদেশের অংশ হতে পেরে দারুণ আনন্দিত বলে জানিয়েছেন মেট্রোরেলের চালক মরিয়ম আফিজা। বুধবার (২৮ ডিসেম্বর) দুপুরে মেট্রোরেলে প্রধানমন্ত্রীকে নিয়ে উত্তরা থেকে আগারগাঁও পৌঁছানোর পর এক প্রতিক্রিয়ায় বিস্তারিত..

মৃত্যুদণ্ডের মুখে ইরানের ১০০ বিক্ষোভকারী

হাওর বার্তা ডেস্কঃ হিজাব বিরোধী বিক্ষোভের সাথে জড়িত অন্তত ১০০ জনকে মৃত্যুদণ্ড দিতে যাচ্ছে বা মূল অপরাধে জড়িত অভিযোগে অভিযুক্ত করা হচ্ছে। একটি অধিকার গোষ্ঠীর বরাত দিয়ে বিবিসি এ তথ্য বিস্তারিত..