বছরে ৪০ হাজার কোটি টাকার ক্ষতি কমবে মেট্রোরেলে

হাওর বার্তা ডেস্কঃ যানজটের কারণে ঢাকা মহানগরে আর্থিক ক্ষতির হিসাব তুলে ধরে ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড বা ডিএমটিসিএলের ব্যবস্থাপনা পরিচালক এম এ এন ছিদ্দিক বলেছেন, মেট্রোরেলের মাধ্যমে বছরে ৪০ বিস্তারিত..

ভারতের সঙ্গে আলোচনা করে দ্রুত তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়ন করা হবে: পরিকল্পনামন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ ভারতের সঙ্গে আলোচনা করে দ্রুত তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়ন করা হবে বলে জানিয়েছেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান। আজ বুধবার দুপুরে লালমনিরহাটের মোস্তফীহাট বালিকা উচ্চ বিদ্যালয়ের রজতজয়ন্তী উৎসবে প্রধান বিস্তারিত..

রংপুর সিটি নির্বাচনে ৩৩ সাধারণ ১১ সংরক্ষিত কাউন্সিলর হলেন যারা

হাওর বার্তা ডেস্কঃ রংপুর সিটি করপোরেশন নির্বাচনে ৩৩টি সাধারণ ও ১১টি সংরক্ষিত ওয়ার্ডে নির্বাচিত কাউন্সিলরদের ফলাফলে নতুনদের জয়জয়কার দেখা গেছে। গতকাল মঙ্গলবার রাত ১২টায় জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে ফলাফল ঘোষণা বিস্তারিত..

বৃহস্পতিবার থেকে মেট্রোরেলে যাতায়াত করবে সাধারণ যাত্রীরা

হাওর বার্তা ডেস্কঃ  বৃহস্পতিবার থেকে উত্তরার দিয়াবাড়ী থেকে আগারগাঁও অংশে প্রথমবারের মতো যাত্রী নিয়ে ছুটবে শীতাতপ নিয়ন্ত্রিত স্বপ্নের বাহন মেট্রোরেল। রাজধানীর উত্তরার দিয়াবাড়ী থেকে মতিঝিল পর্যন্ত ২০ কিলোমিটার পথে মেট্রোরেল বিস্তারিত..

ইটনায় ইয়াবাসহ মাদক কারবারি গ্রেফতার

ইটনা (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ ইটনা থানা পুলিশের বিশেষ অভিযানে ২৭ পিস ইয়াবাসহ মাদক কারবারি গুনি মিয়া (৩৫) গ্রেফতার। গ্রেফতারকৃত কারবারি লাইমপাশা গ্রামের ইসমাহিল মিয়ার ছেলে। ইটনা থানার ওসি কামরুল ইসলাম মোল্লা বিস্তারিত..

দেশে আবাদি জমি কমেছে চার লাখ একর

দেশে আবাদি জমি কমছে আশঙ্কাজনকভাবে। ২০০৮ সালে আবাদি জমির পরিমাণ ছিল এক কোটি ৯০ লাখ ৯৭ হাজার একর। এর ঠিক ১১ বছর আগে ২০১৯ সালে দাঁড়িয়েছে এক কোটি ৮৬ লাখ বিস্তারিত..

দিনাজপুরে শীতার্ত মানুষের মাঝে সেনাপ্রধানের শীতবস্ত্র বিতরণ

১১ পদাতিক ডিভিশন এবং ৬৬ পদাতিক ডিভিশনের দায়িত্বপূর্ণ শীতকালীন প্রশিক্ষণ এলাকা মঙ্গলবার (২৭ ডিসেম্বর) পরিদর্শন করেন সেনাবাহিনী প্রধান জেনারেল এসএম শফিউদ্দিন আহমেদ পিএইচডি। পরিদর্শনকালে সেনাবাহিনী প্রধান সময়ের সঙ্গে তাল মিলিয়ে বিস্তারিত..

সাবিনাদের হাত ধরে ফুটবলে অন্যতম বড় অর্জন এক বছর

সারা বছর জুড়ে নানা ঘটনায় আলোচনায় ছিল ফুটবল। সকল আলোচনা ছাপিয়ে গেছেন সাবিনা-মারিয়ারা। সেপ্টেম্বরে নেপালের কাঠমান্ডুতে সাফ নারী চ্যাম্পিয়ন হয় বাংলাদেশ। যা দেশের ফুটবলে অন্যতম বড় অর্জন। সাবিনাদের সেই অর্জনে বিস্তারিত..

জঙ্গি ছিনতাই: সাবেক রেলমন্ত্রী সুরঞ্জিতের এপিএস ফারুক জড়িত

ঢাকার আদালত থেকে দুই জঙ্গি ছিনতাইয়ের ঘটনায় ওমর ফারুক নামে এক আইনজীবী জড়িত বলে জানিয়েছে কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি)। সোমবার (২৬ ডিসেম্বর) তিনি আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। খোঁজ নিয়ে বিস্তারিত..

রংপুর সিটিতে আবারও বিজয়ী জাপার মোস্তফা

রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনে ১ লাখ ৪৬ হাজার ৭৯৮ ভোট পেয়ে দ্বিতীয় বার মেয়র নির্বাচিত হলেন জাতীয় পার্টির মনোনীত প্রার্থী মোস্তাফিজার রহমান মোস্তফা। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের মনোনীত বিস্তারিত..