বিজয় দিবস উপলক্ষে দুই কিলোমিটার জাতীয় পতাকা নিয়ে ছাত্রলীগের র‍্যালি

হাওর বার্তা ডেস্কঃ মহান বিজয় দিবস উপলক্ষে দুই কিলোমিটার জাতীয় পতাকা নিয়ে র‌্যালি করেছে শরীয়তপুর জেলা ছাত্রলীগ। শুক্রবার (১৬ ডিসেম্বর) বিকেলে জেলা শিল্পকলা একাডেমির সামনে থেকে এ র‌্যালির উদ্বোধন করেন বিস্তারিত..

শনিবার রাজধানীতে বিজয় শোভাযাত্রা করবে বাংলাদেশ আওয়ামী লীগ

হাওর বার্তা ডেস্কঃ মহান বিজয় দিবস উপলক্ষে শনিবার (১৭ ডিসেম্বর) রাজধানীতে বিজয় শোভাযাত্রা করবে বাংলাদেশ আওয়ামী লীগ। শোভাযাত্রাটি দুপুর আড়াইটায় রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যান সংলগ্ন ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন প্রাঙ্গণ থেকে শুরু হবে। বিস্তারিত..

ইটনায় যথাযোগ্য মর্যাদায় জাতীয় বিজয় দিবস উদযাপন

ইটনা (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ উপজেলা প্রশাসনের আয়োজনে যথাযোগ্য মর্যাদায় নানা আয়োজনে ৫১ তম জাতীয় বিজয় দিবস উদযাপন করা হয়। এ উপলক্ষে শুক্রবার সুর্যোদয়ের সাথে সাথে উপজেলার সকল সরকারী -আধা সরকারী ভবনে বিস্তারিত..

১৯৭০ সাল থেকে হাওরের মানুষ আওয়ামী লীগের সাথে আছে- এমপি তৌফিক

ইটনা (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ ১৯৭০ সাল থেকে হাওরের মানুষ আওয়ামী লীগের সাথে আছে ভবিষ্যতে ও থাকবে। প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ যে উন্নয়নের পথে এগিয়ে চলছে। সেটা কখনো বন্ধ বিস্তারিত..

মদনে বর্ণাঢ্য আয়োজনে পালিত হলো মহান বিজয় দিবস

মদন (নেত্রকোনা) প্রতিনিধিঃ সকল মুক্তিযোদ্ধাদের প্রতি বিনম্র শ্রদ্ধা আর অনিয়ম, দুর্নীতি, মাদক, সন্ত্রাস, জঙ্গীবাদ এবং ক্ষুধামুক্ত স্মার্ট বাংলাদেশ গড়ার দীপ্ত অঙ্গীকারের মধ্যে দিয়ে নেত্রকোণার মদনে উপজেলা প্রশাসনের আয়োজনে পালিত হয়েছে মহান বিস্তারিত..