ইটনায় ৪ কেজি গাঁজা সহ ব্যবসায়ী আটক

ইটনা (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ ইটনা থানা পুলিশের নিয়মিত টহলের অংশ হিসেবে ইটনা টু চামড়া রাস্তার বলদা বাগুইল্লার হাওড়ের সামনে থেকে ৪ কেজি গাঁজাসহ সাদেক বাচ্চু উরফে রানা (৩০) কে আটক করে। বিস্তারিত..

ইটনায় প্রথমবারের মত রোপা আমন শস্য কর্তন দিবসে কৃষক সমাবেশ

ইটনা (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে “মাননীয় প্রধান মন্ত্রীর নির্দেশনা, এক ইঞ্চি জমিও পতিত রাখা যাবেনা ও কৃষিই সমৃদ্ধি” শ্লোগানে রোপা আমন কর্তন দিবস সমাবেশ অনুষ্ঠিত। বৃহস্পতিবার সকালে বিস্তারিত..

হেরেও সেজদায় লুটিয়ে পড়লেন মরক্কোর ফুটবলাররা

হাওর বার্তা ডেস্কঃ ফুটবলবিশ্বকে অবাক করেছে মরক্কো। আধুনিক ফুটবলের যুগে প্রথম আফ্রিকার দল হিসেবে বিশ্বকাপের সেমিফাইনালে খেলেছে দলটি। যে সময়ে ছোট-বড় দলের পার্থক্য প্রকট। বিশ্বকাপে তাদের এ অর্জনকে ‘বড় অঘটন’ বিস্তারিত..

যুব মহিলা লীগের সভাপতি ডেইজি, সাধারণ সম্পাদক লিলি

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগের সহযোগী সংগঠন যুব মহিলা লীগের নতুন সভাপতি আলেয়া সারোয়ার ডেইজি আর সাধারণ সম্পাদক শারমিন সুলতানা লিলি। বৃহস্পতিবার দুপুরে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিস্তারিত..

মরক্কোর মুসলিমদের জয় যাত্রা থামিয়ে ফাইনালে ফ্রান্স

হাওর বার্তা ডেস্কঃ মরক্কোর জয় যাত্রা থামিয়ে বিশ্বকাপের ফাইনালে ফ্রান্স। বদলি নেমে ৪৪ সেকেন্ডে মুয়ানির গোল, ব্যবধান বাড়ালো ফ্রান্স ৪৪ সেকেন্ডে কোলো মুয়ানির গোল, ব্যবধান বাড়ালো ফ্রান্স। ডি বক্সের ডান বিস্তারিত..

মরক্কোর মুহুর্মুহু আক্রমণ, তবুও এগিয়ে ফ্রান্স

হাওর বার্তা ডেস্কঃ কাতার বিশ্বকাপে কোয়ার্টার ফাইনাল পর্যন্ত প্রতিপক্ষের কোনো গোল হজম করেনি মরক্কো। কিন্তু কাতার বিশ্বকাপের ফাইনালে ওঠার লড়াইয়ে ফ্রান্সের বিপক্ষে মাঠে নেমে শুরুতেই গোল হজম করে বসে আফ্রিকান বিস্তারিত..

প্রাথমিক শিক্ষক নিয়োগের ফল প্রকাশ, যেভাবে জানবেন

সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার চূড়ান্ত ফল প্রকাশ করা হয়েছে। বুধবার (১৪ ডিসেম্বর) বিকেল পৌনে ৩টার দিকে এই ফলাফল প্রকাশ করা হয়। নিয়োগ বিজ্ঞপ্তিতে ৩২ হাজার ৫৭৭টি পদের বিস্তারিত..

শহীদ বুদ্ধিজীবীদের প্রতি রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

মিরপুরে শহীদ বুদ্ধিজীবী স্মৃতিসৌধে জাতির শ্রেষ্ঠ সন্তানদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বুধবার (১৪ ডিসেম্বর) সকাল ৭টায় প্রথমে রাষ্ট্রপতি, পরে প্রধানমন্ত্রী পুষ্পস্তবক অর্পণ করে বিস্তারিত..

আগামী ২৪-২৬ জানুয়ারি ডিসি সম্মেলন

হাওর বারত ডেস্কঃ চলতি বছরের জেলা প্রশাসক (ডিসি) সম্মেলনের তারিখ নির্ধারণ করা হয়েছে। আগামী ২৪ জানুয়ারি (মঙ্গলবার) তিনদিনের সম্মেলন শুরু হবে। ডিসি সম্মেলন শেষ হবে ২৬ জানুয়ারি। এরইমধ্যে সম্মেলনের তারিখ বিস্তারিত..

বর্তমানে বিশ্বের বার্নার্ড আর্নল্ট শীর্ষ ধনী

হাওর বার্তা ডেস্কঃ প্যারিসের এলভিএমএইচের কর্ণধার বার্নার্ড আর্নল্ট টেসলা ও স্পেসএক্সের মালিক ইলন মাস্ককে টপকে বিশ্বের শীর্ষ ধনীর তালিকায় স্থান করে নিয়েছেন । এখন তিনি ১৮৮ বিলিয়ন মার্কিন ডলারেরও বেশি বিস্তারিত..