বিকল্প ভেন্যু নিয়ে আলোচনা করবে পুলিশ-বিএনপি

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীতে গণসমাবেশের জন্য নয়াপল্টনের ভেন্যু না দিলে পুলিশের দেওয়া সোহরাওয়ার্দী উদ্যানেও যাচ্ছে না বিএনপি। তবে তৃতীয় কোনো ভেন্যুতে ১০ ডিসেম্বরের মহাসমাবেশ হতে পারে। সেই ভেন্যু খুঁজতে বিএনপির বিস্তারিত..

বাংলাদেশ ব্যাংকের মুখপাত্র হিসাবে নিয়োগ পেলেন মেজবাউল হক

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক মো. মেজবাউল হককে নতুন মুখপাত্র হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে। রবিবার (৪ ডিসেম্বর) বাংলাদেশ ব্যাংক তাকে মুখপাত্র হিসেবে নিয়োগ দিয়েছে এবং তিনি এদিন থেকেই বিস্তারিত..

চট্টগ্রাম পলোগ্রাউন্ড মাঠে আয়োজিত জনসভায়, রিজার্ভ নিয়ে গুজব ছড়াবেন না: প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ রিজার্ভ নিয়ে গুজব ছড়ানো হচ্ছে উল্লেখ করে আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ‘আমরা রিজার্ভ খরচ করেছি দেশের মানুষের জন্য। জনগণের জন্য বিনামূল্যে খাদ্য সরবরাহ, বিস্তারিত..

ইটনায় ২০ কেজি গাঁজার চালান সহ ব্যবসায়ী আটক

ইটনা(কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ কিশোরগঞ্জের ইটনায় ২০ কেজি গাঁজাসহ রফিক মিয়া (৩১) নামের এক গাঁজা ব্যবসায়ীকে আটক করে ইটনা থানার পুলিশ। আটক গাঁজা ব্যবসায়ী হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানার ইকরতলী হাপ্টার হাওড় গ্রামের বিস্তারিত..

মদনে গুচ্ছগ্রামের গরীবের কথা কেউ হুনে না

মদন (নেত্রকোণা) প্রতিনিধিঃ নেত্রকোণা মদন উপজেলার মাঘান ইউনিয়নের ৩নং ওয়ার্ডের রাণীহালা মঠপাড়া গুচ্ছগ্রামে রোববার (৪ নভেম্বর) সরেজমিনে গেলে গুচ্ছগ্রাম বাসিন্দা মো, আলম মিয়া বলেন, আমরা গরীব মানুষ, এর লাগি সরহার বিস্তারিত..

মেসি জাদুতে অস্ট্রেলিয়াকে হারিয়ে কোয়ার্টারে আর্জেন্টিনা

হাওর বার্তা ডেস্কঃ বিশ্বকাপে প্রথম ম্যাচে হারের পর অব্যাহত রয়েছে আর্জেন্টিনার জয়রথ। শনিবার দিবাগত রাতে রাউন্ড অফ সিক্সটিনে লিওনেল মেসি ও জুলিয়ান আলভারেজের গোলে অস্ট্রেলিয়াকে ২-১ গোলে হারিয়েছে আলবেসিলেস্তরা।  ম্যাচের বিস্তারিত..

আওয়ামী লীগে জনপ্রিয় হয়ে উঠছেন যে নেতারা

হাওর বার্তা ডেস্কঃ আগামী ২৪ ডিসেম্বর আওয়ামী লীগের কাউন্সিল। কাউন্সিলের আগে আওয়ামী লীগের মধ্যে ব্যস্ততার শেষ নেই। বিভিন্ন জেলায় সম্মেলন, অঙ্গ ও সহযোগী সংগঠনগুলোর সম্মেলন ইত্যাদি নিয়ে এক ব্যস্ত সময় বিস্তারিত..

প্রধানমন্ত্রীর চট্টগ্রাম সফর প্রস্তুত পুরো নগরী, শুধু রাত পোহানোর অপেক্ষা

হাওর বার্তা ডেস্কঃ দীর্ঘ দশ বছর পর চট্টগ্রামে আওয়ামী লীগের সভাপতি, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সমাবেশ। তাই নগরীজুড়ে সাজসাজ রব আর উৎসবের আমেজ। চট্টগ্রামের পলোগ্রাউন্ডে জনসভায় ভাষণ দিবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বিস্তারিত..

শান্তিচুক্তির ফলে পার্বত্য জেলাগুলোর উন্নয়নের পথ সুগম হয়েছে : রাষ্ট্রপতি

হাওর বার্তা ডেস্কঃ রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ বলেছেন, শান্তি চুক্তির ফলে পার্বত্য জেলাগুলোর আর্থ-সামাজিক উন্নয়নের পথ সুগম হয়েছে। তিনি ‘পার্বত্য চট্টগ্রাম শান্তি চুক্তি দিবস ২০২২’ উপলক্ষে দেওয়া বাণীতে এ কথা বিস্তারিত..

পিছিয়ে পড়া জনগোষ্ঠীকে বাদ দিয়ে উন্নয়ন করা সম্ভব নয়

হাওর বার্তা ডেস্কঃ সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদ বলেছেন, পিছিয়ে পড়া জনগোষ্ঠীকে বাদ দিয়ে উন্নয়ন সম্ভব নয়। এ বিষয়টিকে গুরুত্ব দিয়ে বর্তমান সরকার প্রতিবন্ধীদের জন্য কাজ করছে। শনিবার (৩ ডিসেম্বর) রাজধানীর মিরপুরে বিস্তারিত..