বিশ্বমঞ্চে নকআউট নিশ্চিতে মাঠে নামছে ৬ দল

হাওর বার্তা ডেস্কঃ মরুর বুকে প্রথম বিশ্বকাপে নকআউট পর্ব নিশ্চিতের সম্ভাবনায় শুক্রবার (২ ডিসেম্বর) মাঠ নামবে ‘জি’ও ‘এইচ’ গ্রুপের দলগুলো। এর মধ্যে পরপর দুই জয়ে ৬ পয়েন্ট নিয়ে শেষ ১৬ বিস্তারিত..

আরও ১ হাজার ৩০০ বন্দি ইউক্রেনে ফিরে এসেছে: জেলেনস্কি

হাওর বার্তা ডেস্কঃ রাশিয়ার কাছে বন্দি ইউক্রেনের ১ হাজার ৩০০ এরও বেশি সৈনিককে ফিরিয়ে এনেছে ইউক্রেন। বিষয়টি নিশ্চিত করেছেন ইউক্রেনের প্রেসিডেন্ট ভোলদেমির জেলেনস্কি। তিনি বলেন, আমাদের আরও ১৩১৯ জন হিরো বিস্তারিত..

ইসলামী ব্যাংক থেকে ৩৪ হাজার কোটি টাকা ঋণের তদন্ত চেয়ে আবেদন

হাওর বার্তা ডেস্কঃ ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড (আইবিবিএল) থেকে এস আলম গ্রুপ ও ভুয়া ঠিকানা ও কাগুজে কোম্পানির নাম ব্যবহার করে চারটি প্রতিষ্ঠানের নামে ৩৪ হাজার ৩৬০ কোটি টাকা ঋণের বিস্তারিত..

পোশাক রপ্তানিতে ভিয়েতনামকে ফের টপকাল বাংলাদেশ

হাওর বার্তা ডেস্কঃ তৈরি পোশাক রপ্তানিতে বিশ্বে দ্বিতীয় অবস্থানে চলে এসেছে বাংলাদেশ। এ তালিকায় প্রথম স্থানে রয়েছে চীন। বাংলাদেশের বর্তমান অবস্থানে কয়েক বছর ধরে ছিল ভিয়েতনাম। করোনার প্রকোপ শুরু হলে বিস্তারিত..

উন্নয়ন-দারিদ্র্য বিমোচনে রেকর্ড গড়েছেন প্রধানমন্ত্রী: হুইপ স্বপন

হাওর বার্তা ডেস্কঃ স্বল্প সম্পদ নিয়ে রাষ্ট্র পরিচালনার দায়িত্ব নিয়ে একই সঙ্গে অভূতপূর্ব উন্নয়ন এবং দারিদ্র্য বিমোচনে রেকর্ড সৃষ্টি করে মানবতার অপরিসীম সেবা করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ ধরনের যুগপৎভাবে বিস্তারিত..

উদ্বোধনের পরদিনই মেট্রোরেলে চড়তে পারবেন সকল যাত্রীরা

হাওর বার্তা ডেস্কঃ দেশের গণপরিবহনে প্রথমবারের মতো সংযুক্ত হতে যাওয়া মেট্রোরেলের উদ্বোধন হতে যাচ্ছে এ মাসেই। দুটি স্টেশন ও ট্রেনের সিস্টেম ইন্টিগ্রেশনের কাজ চলমান থাকায় অনেকের মনে প্রশ্ন—এ মাসে মেট্রোরেল বিস্তারিত..

উৎপাদন বাড়িয়ে মূল্যস্ফীতি কমাতে হবে: পরিকল্পনামন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ মূল্যস্ফীতি কমাতে উৎপাদন বাড়ানোর তাগিদ দিয়েছেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান। তিনি বলেছেন, পথে পথে লাঠি-সোটা নিয়ে মূল্যস্ফীতি কমানো সম্ভব নয়। বৃহস্পতিবার রাজধানীর সেগুনবাগিচায় আন্তর্জাতিক মাতৃভাষা ইনস্টিটিউটে বিজয় বিস্তারিত..

বেলজিয়ামকে বিদায় করে দ্বিতীয় রাউন্ডে ক্রোয়েশিয়া

হাওর বার্তা ডেস্কঃ কাতার বিশ্বকাপে ক্রোয়েশিয়ার বিপক্ষে বেলজিয়ামের গ্রুপপর্বের শেষ ম্যাচটি ছিল বাঁচা-মরার। জয়ের কোনো বিকল্প নেই, এমন সমীকরণ সামনে রেখে খেলতে নেমে ক্রোয়েটদের হারাতে পারল না এডেন হ্যাজার্ডরা। ম্যাচটি বিস্তারিত..

তেল গ্যাস বিদ্যুতের দাম সরাসরি সমন্বয় করতে পারবে সরকার

হাওর বার্তা ডেস্কঃ তেল, গ্যাস ও বিদ্যুতের দাম সরাসরি সমন্বয়ের ক্ষমতা পেলো সরকার। মন্ত্রিসভা বাংলাদেশ এনার্জি রেগুলেটরি কমিশন (সংশোধন) অধ্যাদেশের খসড়া অনুমোদন করার পর বৃহস্পতিবার (১ ডিসেম্বর) এ সংক্রান্ত অধ্যাদেশ বিস্তারিত..

নারী পুলিশ অত্যন্ত দক্ষতার সাথে দেশে-বিদেশে দায়িত্ব পালন করে আসছে

হাওর বার্তা ডেস্কঃ শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, বাংলাদেশ পুলিশের নারী সদস্যরা অত্যন্ত দক্ষতা ও যোগ্যতার সাথে দায়িত্ব পালন করছেন। তারা পারিবারিক সহিংসতা, সাইবার বুলিং, বাল্যবিবাহ রোধে তাদের কৃতিত্ব দেখাতে বিস্তারিত..