এসএসসির ফল প্রকাশ সোমবার, জানবেন যেভাবে

হাওর বার্তা ডেস্কঃ ২০২২ সালের মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) ও সমমান পরীক্ষার ফল সোমবার (২৮ নভেম্বর) প্রকাশ করা হবে। সোমবার সকাল ১১টার দিকে শিক্ষা বোর্ডের পক্ষ থেকে শিক্ষামন্ত্রী ড. দীপু বিস্তারিত..

আমাদের দেশে ১৬ লাখ মেট্রিক টন খাদ্য মজুত রয়েছে

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা খাদ্য নিরাপত্তা নিশ্চিত করতে দেশে কোন অবস্থাতেই যাতে খাদ্যের মজুত কমে না যায়, সে বিষয়ে সচিবদের নির্দেশনা প্রদান করেছেন বলে জানিয়েছেন মন্ত্রিপরিষদ সচিব খন্দকার বিস্তারিত..

জাতীয় পার্টির বিভেদ আলোচনার মাধ্যমে সমাধান করা হবে: রওশন এরশাদ

হাওর বার্তা ডেস্কঃ জাতীয় পার্টিতে যে বিভেদ রযেছে, তা সবার সাথে আলোচনার মাধ্যমে সমাধান করা হবে বলে মন্তব্য করেছেন সংসদে বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ। রোববার (২৭ নভেম্বর) দুপুরে থাইল্যান্ড থেকে বিস্তারিত..

খেলা শেষে মাঠে সেজদাহ দিয়ে জয় উদযাপন করলেন মরক্কোর খেলোয়াড়রা

হাওর বার্তা ডেস্কঃ খেলা শেষে মাঠে সেজদাহ দিয়ে জয় উদযাপন করেছেন মরক্কোর খেলোয়াড়রা। র‍্যাংকিংয়ের ২ নম্বরে থাকা দল বেলজিয়ামকে ২-০ গোলে হারিয়ে চমক দেখিয়ে র‍্যাংকিংয়ে ২২ নম্বরে থাকা দলটি। আবদেলহামিদ বিস্তারিত..

অতিরিক্ত ও সহকারী এসপি পদমর্যাদার ৪৯ কর্মকর্তাকে বদলি

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশ পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার পদমর্যাদার ৩৭ কর্মকর্তা ও সহকারী পুলিশ সুপার (এএসপি) পদমর্যাদার ১২ কর্মকর্তাকে বদলি করা হয়েছে। রোববার (২৭ নভেম্বর) পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) চোধুরী আবদুল্লাহ বিস্তারিত..

সরকারি কর্মচারীদের সম্পদের আলাদা হিসাব দিতে হবে না

হাওর বার্তা ডেস্কঃ এখন থেকে সরকারি কর্মচারীদের আলাদা করে সম্পদের হিসাব দিতে হবে না।  প্রতিবছর আয়কর রিটার্ন দাখিলের সময় একপৃষ্ঠায় সম্পদের যে বিবরণী দিতে হয়, সেটি জনপ্রশাসন মন্ত্রণালয়ে দাখিল করবেন বিস্তারিত..

বিডিবিএল এর নতুন এমডি হাবিবুর রহমান

হাওর বার্তা ডেস্কঃ মো. হাবিবুর রহমান গাজী বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংক লিমিটেডের (বিডিবিএল) নতুন ‘ ব্যবস্থাপনা পরিচালক অ্যান্ড সিইও হিসেবে যোগদান করেছেন। অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগ এক প্রজ্ঞাপনের মাধ্যমে সম্প্রতি বিস্তারিত..

জনতা ব্যাংকের নতুন ডিএমডি আব্দুল্লাহ আল মামুন

হাওর বার্তা ডেস্কঃ সম্প্রতি পদোন্নতি পেয়ে ড. মো. আব্দুলাহ আল মামুন জনতা ব্যাংক লিমিটেডে ডিএমডি হিসেবে যোগদান করেছেন। এর আগে তিনি অগ্রণী ব্যাংক লিমিটেডের ইন্ডাস্ট্রিয়াল ক্রেডিট ডিভিশনে জিএম হিসেবে দায়িত্ব বিস্তারিত..

আপাতত হচ্ছে না পদ্মা ও মেঘনা নদীর নামে দুই বিভাগ গঠন

হাওর বার্তা ডেস্কঃ ফরিদপুর অঞ্চলের পাঁচটি জেলা নিয়ে ‘পদ্মা’ এবং কুমিল্লা ও নোয়াখালী অঞ্চলের তিনটি করে মোট ছয়টি জেলা নিয়ে ‘মেঘনা’ নামে দুটি প্রশাসনিক বিভাগ গঠন আপাতত হচ্ছে না। প্রশাসনিক বিস্তারিত..

বর্তমান পরিস্থিতিতে কৃষিজমি অধিক উৎপাদনশীল কাজে ব্যবহার করতে হবে

হাওর বার্তা ডেস্কঃ স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী মো. তাজুল ইসলাম বলেছেন, ‘বর্তমান পরিস্থিতিতে আমাদের কৃষিজমি ও সম্পদকে অধিক উৎপাদনশীল কাজে ব্যবহার করতে হবে। কৃষিজমিতে ফসল উৎপাদনে সকলকে আরও বিস্তারিত..