ঠাণ্ডা-কাশির সমস্যা দূর হবে দেশীয় ফল আমড়ায়

হাওর বার্তা ডেস্কঃ শীত আসতে আরো কিছুদিন বাকী। কিন্তু এই সময়টাতে আবহাওয়া তার চরিত্র বদলে ফেলে, দিনে গরম অনুভূত হলেও রাতে কিছুটা ঠাণ্ডা এসে বলে দেয় উত্তরের হাওয়ার আগমনের কথা। বিস্তারিত..

পাগলা মসজিদের দানবাক্সে ১৫ বস্তা টাকা, চলছে গণনা

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের আলোচিত পাগলা মসজিদের দানবাক্স খুলে এবার ১৫ বস্তা টাকা পাওয়া গেছে। জেলা শহরের ঐতিহাসিক এ মসজিদটিতে আটটি দানবাক্স আছে। প্রতি তিন মাস পর পর এই বাক্সগুলো বিস্তারিত..

নারী এশিয়া কাপ-২০২২ সবুজ গালিচায় বাংলাদেশের উড়ন্ত শুরু

হাওর বার্তা ডেস্কঃ মাঠে গড়ালো নারী এশিয়া কাপ। উদ্বোধনী ম্যাচে থাইল্যান্ডকে উড়িয়ে নিজেদের এশিয়াকাপ মিশন শুরু করলো বাংলাদেশের মেয়েরা। রুমানা আহমেদের বোলিং আর শামিমার ব্যাটে ৯ উইকেটের উড়ন্ত জয় পেলে বিস্তারিত..

সৌদি ক্রাউন প্রিন্সকে বাংলাদেশ সফরের আমন্ত্রণ শেখ হাসিনার

হাওর বার্তা ডেস্কঃ সৌদি ক্রাউন প্রিন্স ও প্রধানমন্ত্রী মোহাম্মদ বিন সালমানকে বাংলাদেশ সফরের আমন্ত্রণ জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার সৌদি আরবের পররাষ্ট্র মন্ত্রণালয়ের উপমন্ত্রী প্রকৌশলী ওয়ালিদ বিন আবদুল করিম আল-খুরাইজির বিস্তারিত..

ইউনেস্কোতে ‘বঙ্গবন্ধু পুরস্কার’ প্রণয়নের জন্য প্রশংসিত বাংলাদেশ

হাওর বার্তা ডেস্কঃ ইউনেস্কো আয়োজিত মন্ডিয়াকল্ট ২০২২ সম্মেলনে উ দ্ভাবন অর্থনীতি খাতে ‘ইউনেস্কো-বাংলাদেশ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আন্তর্জাতিক পুরস্কার’ প্রণয়নের জন্য বাংলাদেশের প্রশংসা করেছেন বিশ্ব নেতৃবৃন্দ। শনিবার ঢাকায় এক সংবাদ বিস্তারিত..

সন্তান-বিচ্ছেদ নাটকীয়তার পর কড়া নিরাপত্তায় শাকিব-বুবলী

হাওর বার্তা ডেস্কঃ চিত্রনায়িকা বুবলী রহস্যের সমাধান হলো। সন্তানকে প্রকাশ্যে এনেছেন এ নায়িকা। জানিয়েছেন, শাকিব খান তার সন্তানের বাবা। বুবলীর ১৯ মিনিট পর একই ভাষায় নিজের ফেসবুকে পোস্ট করে বিষয়টি বিস্তারিত..

দৈনিক বাংলার সম্পাদক তোয়াব খান আর নেই

হাওর বার্তা ডেস্কঃ দৈনিক বাংলার সম্পাদক ও একুশে পদকপ্রাপ্ত বর্ষীয়ান সাংবাদিক তোয়াব খান আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তার বয়স হয়েছিল ৮৭ বছর। শনিবার দুপুর সাড়ে ১২টায় বিস্তারিত..

জেলা পরিষদ নির্বাচন পদহীন বিদ্রোহীদের নিয়ে বিপাকে আওয়ামী লীগ

হাওর বার্তা ডেস্কঃ জেলা পরিষদ নির্বাচনে দলের পদহীন নেতা এবং আগের বিদ্রোহীদের নিয়ে বিপাকে আওয়ামী লীগ। ২৭ জেলায় চেয়ারম্যান পদে দলটির সাবেক নেতা এবং বর্তমানে পদহীন এমন বিদ্রোহীরা দলীয় প্রার্থীর বিস্তারিত..

লক্ষ্মীপুরে যুবলীগ নেতাকে গুলি করে হত্যা

হাওর বার্তা ডেস্কঃ লক্ষ্মীপুরে সন্ত্রাসীদের গুলিতে আলাউদ্দিন পাটওয়ারী (৪০) নামের এক যুবলীগ নেতা নিহত হয়েছে। শুক্রবার (৩০ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে সদর উপজেলার বশিকপুর ইউনিয়নের রশিদপুর পোদ্দার দিঘীর পাড় এলাকায় বিস্তারিত..

আমি তো পরীক্ষা দিতে আসিনি: নাজিফা তুষি

হাওর বার্তা ডেস্কঃ দেশের প্রথম ফ্র্যাঞ্চাইজি ‘হকি চ্যাম্পিয়নস ট্রফি’র লোগো উন্মোচন অনুষ্ঠানেও লাগল ‘হাওয়া’র ছোঁয়া। বৃহস্পতিবার অনুষ্ঠিত সেই আয়োজনে হাজির হন সিনেমাটির নায়িকা নাজিফা তুষি। অনুষ্ঠান শেষে গণমাধ্যমের মুখোমুখি হলে বিস্তারিত..