পরকীয়ার সম্পর্ক ঢাকতে স্ত্রীকে নির্যাতন, নগ্ন ভিডিও ধারণ

হাওর বার্তা ডেস্কঃ প্রথমে বিবস্ত্র করে স্ত্রীর নগ্ন ভিডিও ধারণ করেন স্বামী ইয়াসিন আকন। সেই ভিডিও নেটে ছেড়ে দেওয়ার ভয় দেখিয়ে জোরপূর্বক পরকীয়ার মিথ্যা স্বীকরোক্তি আদায় করে তা রেকর্ড করেন। বিস্তারিত..

‘ফখরুল সাহেব, জনগণ তো সরকার বিদায়ের সাইরেন শুনছে না’

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, মির্জা ফখরুলরা সরকার বিদায়ের সাইরেন শুনতে পাচ্ছেন। কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে ভালো থাকা বাংলাদেশের সাধারণ মানুষ তা বিস্তারিত..

শ্রীপুরে দু’দল গ্রামবাসীর মুখোমুখি সংঘর্ষে আহত ৩০

হাওর বার্তা ডেস্কঃ মাগুরার শ্রীপুর উপজেলার আলোচিত শ্রীকোল ইউনিয়নের ছোনগাছা গ্রামে শনিবার সকালে দু’দল গ্রামবাসীর মুখোমুখি সংঘর্ষে অন্তত ৩০ জন আহত হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ ঘটনাস্থল থেকে দু’জনকে আটক করেছে। বিস্তারিত..

প্রথম দিনেই সাড়া ফেলেছে ‘অপারেশন সুন্দরবন’ ও ‘বিউটি সার্কাস

হাওর বার্তা ডেস্কঃ ‘পরান’ ও ‘হাওয়া’ সিনেমার কারণে দীর্ঘদিন পর ঢাকাই সিনেমায় বইছে সুবাতাস। এর মাঝেই প্রেক্ষাগৃহে দর্শক ধরে রাখার চ্যালঞ্জ নিয়ে শুক্রবার (২৩ সেপ্টেম্বর) মুক্তি পেয়েছে আলোচিত দুই সিনেমা বিস্তারিত..

রুশ সৈন্যরা ইউক্রেনে যুদ্ধাপরাধ সংঘটিত করেছে : জাতিসঙ্ঘ

হাওর বার্তা ডেস্কঃ জাতিসঙ্ঘের তদন্তকারীরা বলছেন, ২০২২-এর ফেব্রুয়ারিতে ইউক্রেনে আক্রমণকারী রুশ বাহিনী যুদ্ধাপরাধ করেছে এমন প্রমাণ পাওয়া গেছে। ইউক্রেন বিষয়ক নিরপেক্ষ আন্তর্জাতিক তদন্ত কমিশন শুক্রবার জাতিসঙ্ঘ মানবাধিকার পরিষদে তাদের অনুসন্ধানের বিস্তারিত..

ট্রেনে উঠতে গিয়ে বাবার সামনে প্রাণ গেলো বিশ্ববিদ্যালয়ছাত্রের

হাওর বার্তা ডেস্কঃ নাটোরের লালপুর উপজেলায় ট্রেনে উঠতে গিয়ে নিচে কাটা পড়ে ইমতিয়াজ আলী (২১) নামের এক বিশ্ববিদ্যালয়ছাত্রের মৃত্যু হয়েছে। শনিবার (২৪ সেপ্টেম্বর) সকালে ৯টার দিকে উপজেলার আব্দুলপুর জংশন স্টেশনে বিস্তারিত..

সৌন্দর্য ধরে রাখতে কী করেন টাবু!

হাওর বার্তা ডেস্কঃ তিন দশকেরও বেশি সময় ধরে বলিউডে একের পর ছবিতে অভিনয় করে চলেছেন টাবু। তার আসল নাম তাবাসসুম ফাতিমা হাসমি। সম্প্রতি এক সাক্ষাৎকারে এ বলিউড অভিনেত্রীকে জিজ্ঞাসা করা বিস্তারিত..

ইসরাইলে প্রতিনিধিদল পাঠানোর খবর প্রত্যাখ্যান করল পাকিস্তান

হাওর বার্তা ডেস্কঃ পাকিস্তান সরকার সে দেশের পক্ষ থেকে ইসরাইলে প্রতিনিধিদল পাঠানোর খবর প্রত্যাখ্যান করেছে। পাকিস্তানের পররাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্র আসিম ইফতিখার শুক্রবার এক বিবৃতিতে এ কথা বলেন। খবর দ্য প্রিন্টের। বিস্তারিত..

রোহিঙ্গা প্রত্যাবাসনে অনিশ্চয়তা ব্যাপক হতাশার : প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, মিয়ানমারে নিরাপদে ও মর্যাদার সঙ্গে রোহিঙ্গা প্রত্যাবাসনের জন্য প্রয়োজনীয় পরিবেশ তৈরিতে দ্বিপাক্ষিক, ত্রিপাক্ষিক ও জাতিসংঘসহ অন্যান্য অংশীজনদের নিয়ে আলোচনা সত্ত্বেও একজন রোহিঙ্গাকেও তাদের বিস্তারিত..

ঢাকার যানজট নিরসনে নামছে স্কুলবাস

হাওর বার্তা ডেস্কঃ ঢাকার যানজট নিরসনে স্কুলবাস সার্ভিস চালুর উদ্যোগ নিয়েছে ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি)। প্রাথমিকভাবে ডিএনসিসির আওতাধীন ৪টি ইংরেজি মাধ্যম স্কুলকে বেছে নেওয়া হয়েছে। শিগগিরই পরীক্ষামূলক কার্যক্রম শুরু বিস্তারিত..