দিনাজপুর শিক্ষা বোর্ডের প্রশ্নপত্র ফাঁস নিয়ে কার ওপর বিশ্বাস করব শিক্ষা সচিব

হাওর বার্তা ডেস্কঃ শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের সচিব মো. আবু বকর ছিদ্দীক বলেছেন, ‘আমরা একটা কঠিন সময়ের মধ্যে আছি। তিন জন শিক্ষক জেলে, একজন পলাতক। আমরা কাকে বিশ্বাস বিস্তারিত..

সীমান্তে যেকোনো পরিস্থিতি মোকাবেলায় সেনাবাহিনী প্রস্তুত আছে: সেনাপ্রধান

হাওর বার্তা ডেস্কঃ সীমান্তে মিয়ানমারের সাথে উত্তেজনায় সীমান্তরক্ষী বাহিনী নিয়োজিত আছে। যেকোনো প্রয়োজনে বাংলাদেশ সেনাবাহিনী প্রস্তুত রয়েছে- বলে জানিয়েছেন সেনাপ্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ। বুধবার (২১ সেপ্টেম্বর) বাংলাদেশ সেনাবাহিনী বিস্তারিত..

৯০ হাজার টন সার আমদানির সিদ্ধান্ত নিয়েছে সরকার

হাওর বার্তা ডেস্কঃ মরক্কো ও কাতার থেকে ৯০ হাজার টন টিএসপি ও ইউরিয়া সার আমদানির সিদ্ধান্ত নিয়েছে সরকার  বুধবার (২১ সেপ্টেম্বর) অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামালের সভাপতিত্বে অনুষ্ঠিত সরকারি বিস্তারিত..

বহিষ্কৃতদের জাপায় ফেরানোর নির্দেশ

হাওর বার্তা ডেস্কঃ দলের গঠনতন্ত্রে চেয়ারম্যানের স্পেশাল পাওয়ারকে গণতন্ত্র এবং সংবিধান পরিপন্থি উল্লেখ করে তা স্থগিতের ঘোষণা দিলেন জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক রওশন এরশাদ। এছাড়াও, জি এম কাদের প্রেসিডিয়াম সদস্য বিস্তারিত..

বিএনপি যদি জনগণের ব্যাঘাত ঘটায় যুবলীগের নেতারা মাঠে আছে শেখ পরশ

হাওর বার্তা ডেস্কঃ বিএনপির নেতাদের উদ্দেশ্যে যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ বলেছেন, আপনারা এদেশের জনগণকে ভিকটিম বানানোর স্পর্ধা দেখাবেন না। আপনাদের হীন, সংকীর্ণ রাজনৈতিক উদ্দেশ্য সাধণের জন্য এদেশের জনগণ বিস্তারিত..

গৃহহীনতার দূর করতে বিশ্ব নেতৃবৃন্দেরঅংশীদারিত্ব জোরদারের আহ্বান প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, তিনি বিশ্বাস করেন একটি নিরাপদ ও উপযুক্ত বাসস্থান প্রত্যেক ব্যক্তির মৌলিক অধিকার। তিনি গৃহহীনতার অভিশাপ দূর করতে বিশ্ব নেতৃবৃন্দের প্রতি বৈশ্বিক অংশীদারিত্ব জোরদারের বিস্তারিত..

নারী ফুটবল চ্যাম্পিয়নরা বললেন, এই ট্রফি আমাদের দেশের জনগণের

হাওর বার্তা ডেস্কঃ শিরোপা জয়ের পর থেকেই ছিল অপেক্ষা, কখন দেশে আসবে বাংলাদেশ নারী ফুটবল দল। অবশেষে সেই মাহেন্দ্রক্ষণ চলে এসেছে। সাবিনা খাতুনরা ট্রফি নিয়ে পা রেখেছেন ঢাকায়। দেশে পা বিস্তারিত..

যেকোনো পরিস্থিতি মোকাবিলায় সেনাবাহিনীসহ সবাই প্রস্তুত: স্বরাষ্ট্রমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ মিয়ানমার থেকে বাংলাদেশের ভূখণ্ডে বারবার মর্টারের গোলা পড়ার ঘটনায় স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেন, যেকোনো পরিস্থিতি মোকাবিলায় সেনাবাহিনীসহ সবাই সবসময় প্রস্তুত রয়েছেন। মিয়ানমার থেকে বাংলাদেশের ভূখণ্ডে বারবার বিস্তারিত..

প্রশ্নফাঁস করে গ্রেফতার কেন্দ্র সচিব-শিক্ষক, যা বললেন শিক্ষা সচিব

হাওর বার্তা ডেস্কঃ পাবলিক পরীক্ষায় প্রশ্নফাঁস হওয়া নিয়ে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের সচিব আবু বকর ছিদ্দিক বলেছেন, ‘কেন্দ্র সচিবরাই এটা করেন। কাউকে না কাউকে দিয়ে তো কাজটা (প্রশ্ন বিতরণ) বিস্তারিত..

ছাদখোলা বাস ফ্লাইওভারে ওঠার সময় আহত ঋতুপর্ণা

হাওর বার্তা ডেস্কঃ সাফ চ্যাম্পিয়নশিপে প্রথমবার শিরোপা জয় করে নেপাল থেকে ফেরা দলকে ছাদখোলা বাসে করে বিমানবন্দর থেকে নেয়া হয় বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) ভবনে। যাত্রা পথে বিভিন্ন শ্রেণি পেশার বিস্তারিত..