২ হাজার বন্যার্ত এবং দরিদ্র পরিবার নিয়ে বিথীর ঈদ

হাওর বার্তা ডেস্কঃ রংপুরের নারী ক্রিকেটার আরিফা জাহান বিথী। ইনজুরির কারণে নিজের ক্রিকেট ক্যারিয়ার খুব একটা লম্বা করতে পারেন তিনি। রংপুরে একটি ক্রিকেট একাডেমী গড়ে তুলেছেন বিথী। অবসর নিলেও এখনও বিস্তারিত..

নিজের গ্রামকে শহরে পরিণত করছেন সাদিও মানে

হাওর বার্তা ডেস্কঃ লিভারপুলের সুপারস্টার ফুটবলার ছিলেন সাদিও মানে। গত কয়েক মৌসুমে অলরেডদের যত সাফল্যে, তার সঙ্গে তার নাম অঙ্গাঙ্গীভাবে জড়িয়ে আছে। বর্তমানে বায়ার্ন মিউনিখে খেলা এই সেনেগালিজ ফরোয়ার্ডের অন্য বিস্তারিত..

সারাদেশে ঈদুল আজহা উদযাপিত

হাওর বার্তা ডেস্কঃ সারাদেশে বিপুল উৎসাহ-উদ্দীপনা ও ত্যাগের মহিমায় উদযাপিত হয়েছে মুসলিম সম্প্রদায়ের অন্যতম ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল আজহা। মহান আল্লাহর অপার অনুগ্রহ লাভের আশায় ঈদের জামাত শেষে সামর্থ্য অনুয়ায়ী বিস্তারিত..

কোরবানির গরু গোসল করাতে গিয়ে খালে ডুবে কিশোরের মৃত্যু

হাওর বার্তা ডেস্কঃ ব্রাহ্মণবাড়িয়ায় কোরবানির গরু খালে গোসল করতে গিয়ে পানিতে ডুবে নাবিল (১৩) নামের এক কিশোর মারা গেছে। রোববার (১০ জুলাই) দুপুর ১২টার দিকে জেলা শহরের কাউতুলী কুরুলিয়া খাল বিস্তারিত..

কেউ যেন ঈদের আনন্দ হতে বঞ্চিত না হয় ,বিত্তবানদের প্রতি রাষ্ট্রপতি

হাওর বার্তা ডেস্কঃ কোনো মানুষ যেন ঈদের আনন্দ হতে বঞ্চিত না হয় সে লক্ষ্যে অসহায় ও নিম্নবিত্তের মানুষের পাশে দাঁড়াতে দেশের বিত্তবান ও স্বচ্ছল ব্যক্তিদের এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন রাষ্ট্রপতি বিস্তারিত..

কেউ যেন ঈদের আনন্দ হতে বঞ্চিত না হয়, বিত্তবানদের প্রতি রাষ্ট্রপতি

হাওর বার্তা ডেস্কঃ কোনো মানুষ যেন ঈদের আনন্দ হতে বঞ্চিত না হয় সে লক্ষ্যে অসহায় ও নিম্নবিত্তের মানুষের পাশে দাঁড়াতে দেশের বিত্তবান ও স্বচ্ছল ব্যক্তিদের এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন রাষ্ট্রপতি বিস্তারিত..

দক্ষিণ আফ্রিকায় বারে বন্দুক হামলা, নিহত ১৪

হাওর বার্তা ডেস্কঃ দক্ষিণ আফ্রিকার সোয়েটো শহরে একটি বারে বন্দুক হামলায় অন্তত ১৪ জন নিহত হয়েছেন। পুলিশ জানিয়েছে, রোববার (১০ জুলাই) ভোরে বন্দুকধারীরা অরল্যান্ডো ইস্ট ট্যাভার্নে প্রবেশ করে এবং একদল বিস্তারিত..

ঈদের দিন ভোরে নোয়াখালীর সড়কে নিহত ৩

হাওর বার্তা ডেস্কঃ নোয়াখালীর বেগমগঞ্জে পিকআপের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশাচালকসহ তিনজন নিহত হয়েছেন। এসময় আরও একজন আহত হয়েছেন। রোববার (১০ জুলাই) ভোর ৪টার দিকে ফেনী-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের সেতুভাঙা এলাকায় এ দুর্ঘটনা বিস্তারিত..

যুদ্ধাহত মুক্তিযোদ্ধাদের পবিত্র ঈদ উপহার দিলেন প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ পবিত্র ঈদুল আজহা উপলক্ষে যুদ্ধাহত মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের ঈদ শুভেচ্ছা ও উপহার পাঠিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রোববার রাজধানীর মোহাম্মদপুরে গজনবী রোডে যুদ্ধাহত মুক্তিযোদ্ধা পুনর্বাসন কেন্দ্রে বিস্তারিত..

ভক্তদের ঈদের শুভেচ্ছা জানালেন মিথিলা

হাওর বার্তা ডেস্কঃ ঢালিউড-টালিউড সমানভাবে মাতাচ্ছেন অভিনেত্রী রাফিয়াত রাশিদ মিথিলা। বর্তমানে পড়াশোনা, অভিনয়, সংসার সবকিছু নিয়ে বেজায় ব্যস্ত সময় পার করছেন তিনি। এই ব্যস্ত রুটিনের ফাঁকেই সময় দিচ্ছেন পরিবারকে। আপাতত শহুরে বিস্তারিত..