,

252165646_567656137675906_6220274514401490474_n

ঈদের দিন ভোরে নোয়াখালীর সড়কে নিহত ৩

হাওর বার্তা ডেস্কঃ নোয়াখালীর বেগমগঞ্জে পিকআপের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশাচালকসহ তিনজন নিহত হয়েছেন। এসময় আরও একজন আহত হয়েছেন।

রোববার (১০ জুলাই) ভোর ৪টার দিকে ফেনী-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের সেতুভাঙা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- দ্বীপ উপজেলা হাতিয়ার হরনী ইউনিয়নের আদর্শ গ্রামের কামাল উদ্দিনের ছেলে মো. সোহেল (২২), একই গ্রামের আশরাফ উদ্দিনের ছেলে আমজাদ হোসেন (২৮) ও সিএনজি চালক বেগমগঞ্জ উপজেলার কুতুবপুর ইউনিয়নের লেদু মিয়ার ছেলে মোয়াজ্জেম হোসেন হৃদয় (২১)।

একই ঘটনায় আহত হয়েছেন বেগমগঞ্জ উপজেলার বাসিন্দা ফোরকান উদ্দিন। তাদের নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চন্দ্রগঞ্জ হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মৃদুল কান্তি জানান, অটোরিকশার যাত্রী সোহেল ও আমজাদ ফেনীর একটি হোটেলে কাজ করতেন। শনিবার রাতে গ্রামের বাড়িতে ঈদ করতে যাওয়ার জন্য অটোরিকশায় ওঠেন তারা। সিএনজিটি ফেনী-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের সেতুভাঙা বাজারে পৌঁছালে চৌমুহনী থেকে ছেড়ে যাওয়া একটি পিকআপ তাদের ধাক্কা দেয়। এতে সিএনজিটি ধুমড়ে-মুচড়ে গিয়ে সড়কে ছিটকে পড়ে। ঘটনাস্থলে চালক হৃদয় ও যাত্রী সোহেল মারা যায়। আহত যাত্রী আমজাদ ও ফোরকানকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে আমজাদের অবস্থার অবনতি হলে ঢাকা নেওয়ার পথে তার মৃত্যু হয়।

হাতিয়ার হরনী ইউনিয়নের চেয়ারম্যান মো. আক্তার হোসেন বলেন, নিহত সোহেল ও আমজাদের মরদেহ জোহরের নামাজের পর পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর