সিলেটে বাস উল্টে ৩০ যাত্রী আহত

 হাওর বার্তা ডেস্কঃ ঈদ যাত্রায় শেকড়ের টানে বাড়ি ফেরার পথে বাস উল্টে আহত হলেন অন্তত ৩০ যাত্রী। শুক্রবার (০৮ জুলাই) সন্ধ্যা সোয়া ৬টার দিকে সিলেটের গোলাপগঞ্জ উপজেলার ফুলবাড়ি ইউনিয়ন সংলগ্ন এলাকায় বিস্তারিত..

ইয়াবাসহ পুলিশ সদস্য ও ৩ বাহক গ্রেফতার

হাওর বার্তা ডেস্কঃ চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালের পূর্ব গেইট এলাকা থেকে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) নগর বিশেষ শাখার কনস্টেবল উপল চাকমা ও ৩ বাহককে ৫ হাজার ২৬০ পিস ইয়াবাসহ বিস্তারিত..

আরাফার দিনে জুমার নামাজে মুসল্লিদের ঢল

হাওর বার্তা ডেস্কঃ নারায়ণগঞ্জে নগরীর বিভিন্ন মসজিদে আরাফার দিনে জুমার নামাজে মুসল্লিদের ঢল দেখা গেছে। শুক্রবার (৮ জুলাই) নগরীর ডিআইটি মসজিদ, চাষাঢ়া নূর মসজিদসহ বিভিন্ন মসজিদে এ দৃশ্য দেখা গেছে। বিস্তারিত..

ফরিদপুরের ১০ গ্রামে ঈদুল আজহা শনিবার

হাওর বার্তা ডেস্কঃ ফরিদপুরের বোয়ালমারী উপজেলার ১০টি গ্রামের আংশিক মানুষ শনিবার (৯ জুলাই) পবিত্র ঈদুল আজহা উদযাপন করবেন। সৌদি আরবসহ মধ্যপ্রাচ্যের দেশগুলোর সঙ্গে মিল রেখে অগ্রীম ঈদ উদযাপন করবেন তারা। বিস্তারিত..

বিক্রির আগেই হাটে মারা গেলো ৫০০ কেজি ওজনের ষাঁড়

হাওর বার্তা ডেস্কঃ দুই বছর ধরে ৫০০ কেজি ওজনের একটি ষাঁড় গরু লালন-পালন করে আসছিলেন কৃষক আল-আমিন। মোটাতাজা করার পর এটিকে বিক্রি করতে নিয়ে যান হাটে। দরদামও হচ্ছিল ভালো। কিন্তু বিস্তারিত..

২৪ ঘণ্টায় করোনায় আরও ৭ জনের মৃত্যু, শনাক্ত ১৬১১

হাওর বার্তা ডেস্কঃ দেশে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে সাত জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট মৃত্যু দাঁড়াল ২৯ হাজার ১৯৫ জনে। এ সময়ের মধ্যে ১ হাজার ৬১১ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে বিস্তারিত..

সংগীত পরিচালক আলম খান মারা গেছেন

হাওর বার্তা ডেস্কঃ বাংলা গানের কিংবদন্তি সুরকার ও সংগীত পরিচালক আলম খান আর নেই। শুক্রবার (৮ জুলাই) বেলা ১১টা ৩২ মিনিটে মারা গেছেন তিনি। খবরটি নিশ্চিত করেছেন তার পুত্র-সংগীত পরিচালক বিস্তারিত..

শিনজো আবের মৃত্যুতে শোক প্রধানমন্ত্রীর

হাওর বার্তা ডেস্কঃ গুলিতে আহত জাপানের সাবেক প্রধানমন্ত্রী শিনজো আবে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। শুক্রবার (৮ জুলাই) সকালে বন্দুকধারীর গুলিতে গুরুতর আহত হন তিনি। তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ বিস্তারিত..

সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল বাংলাদেশি যুবকের

হাওর বার্তা ডেস্কঃ সৌদি আরবে নিজ কর্মক্ষেত্র থেকে বাসায় ফেরার পথে মো. রিয়াদ হোসেন (২২) নামে বাংলাদেশি এক যুবকের মৃত্যু হয়েছে। বুধবার সন্ধ্যায় তার মৃত্যু হয়। নিহত রিয়াদ হোসেন কুমিল্লার বিস্তারিত..

নিখোঁজের ৩ দিন পর পদ্মা নদী থেকে স্কুলছাত্রের লাশ উদ্ধার

হাওর বার্তা ডেস্কঃ রাজশাহীর বাঘায় নিখোঁজের তিন দিন পর পদ্মা নদী থেকে এক স্কুলছাত্রের অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার সকাল সাড়ে ১০টায় কলিগ্রামের পদ্মা নদী থেকে এই লাশ উদ্ধার বিস্তারিত..