বন্ধ হচ্ছে না সুন্দরবনে কীটনাশক দিয়ে মাছ শিকার!

হাওর বার্তা ডেস্কঃ সুন্দরবনের খাল ও নদীতে কীটনাশক দিয়ে মাছ শিকার কিছুতেই থামছে না। জেলে নামধারী সংঘবদ্ধ দুর্বৃত্তরা নানা ছত্রছায়ায় সুন্দরবনের মৎস্য সম্পদ নিধনে মরিয়া হয়ে উঠেছে। জুন মাসে বিষ বিস্তারিত..

নেত্রকোনায় অটোরিকশা উল্টে বিক্রয়কর্মী নিহত

বিজয় দাস, প্রর্তিনিধি নেত্রকোনাঃ নেত্রকোনা সীমান্তে দুর্গাপুরে ব্যাটারিচালিত অটোরিকশা উল্টে শাহিন মিয়া (২৭) নামের এক বিক্রয়কর্মী নিহত হয়েছেন। আজ রোববার দুপুরে বিরিশিরি-শ্যামগঞ্জ সড়কের সরকারি টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের সামনে এ ঘটনা বিস্তারিত..

বিগ বাজেটের তিন সিনেমা নিয়ে প্রস্তুত শান্ত

হাওর বার্তা ডেস্কঃ দীর্ঘ দিন ধরে ঢাকাই চলচ্চিত্রে শিল্পী সংকট চলছে। এরই মাঝে চলচ্চিত্রে নতুন খানের আগমন ঘটে। বিগ বাজেটের সিনেমার মাধ্যমে তার অভিষেক হয়। বলিউড, টলিউড ও দেশীয় নায়িকাদের বিস্তারিত..

বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হওয়া প্রসঙ্গে দিয়া মির্জার বক্তব্য

হাওর বার্তা ডেস্কঃ বলিউড অভিনেত্রী দিয়া মির্জা। গত বছর ফেব্রুয়ারিতে প্রেমিক বৈভব রেকিকে বিয়ে করেছেন। বিয়ের দুই মাসের মাথায় অন্তঃসত্ত্বা হওয়ার খবর দেন এই অভিনেত্রী। সম্প্রতি এক সাক্ষাৎকারে বিয়ের আগেই বিস্তারিত..

ক্যানসার আক্রান্ত হয়ে অভিনেতা কিশোর মারা গেছেন

হাওর বার্তা ডেস্কঃ মাত্র ৩০ বছর বয়সেই জীবনের মায়া ত্যাগ করলেন ভারতের অসমীয়া সিনেমার অভিনেতা কিশোর দাস। শনিবার (২ জুলাই) চেন্নাইয়ের একটি হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি। জানা গেছে, বিস্তারিত..

নায়িকা হতে চাওয়া মেয়েদের সতর্ক করলেন নূতন

হাওর বার্তা ডেস্কঃ ঢাকাই সিনেমার সোনালী সময়ের জনপ্রিয় নায়িকা নূতন। নিজের ক্যারিয়ারে অভিনয় করেছে কয়েকশত সিনেমায়। বয়সের সঙ্গে সঙ্গে এখন সিনেমাতে নিয়মিত দেখা না মিললেও সোশ্যাল মিডিয়ায় বেশ সরব তিনি। বিস্তারিত..

ঈদের আগে পদ্মা সেতুতে মোটরসাইকেল চলার সম্ভাবনা নেই

হাওর বার্তা ডেস্কঃ আসন্ন ঈদুল আজহার আগে পদ্মা সেতুতে মোটরসাইকেল চলাচলের সম্ভাবনা নেই বলে জানিয়েছেন মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম। রবিবার (৩ জুলাই) মন্ত্রিসভার বৈঠকের পর সচিবালয়ে প্রেস ব্রিফিংয়ে তিনি বিস্তারিত..

বিএনপির ঈদের পর, শীতের পর আন্দোলন ১৩ বছর ধরে শুনছি: তথ্যমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপির ঈদের পর আন্দোলন, শীতের পর আন্দোলন, পরীক্ষার পর আন্দোলন, এটি গত ১৩ বছর ধরে শুনে আসছি। জনগণের বিষয় নিয়ে বিস্তারিত..

বিজেপি খুব তাড়াতাড়ি পশ্চিমবঙ্গের ক্ষমতা দখল করবে: অমিত শাহ

হাওর বার্তা ডেস্কঃ বিজেপি খুব তাড়াতাড়ি পশ্চিমবঙ্গের ক্ষমতা দখল করবে বলে মন্তব্য করেছেন ভারতের কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। তিনি বলেন, বিজেপি খুব তাড়াতাড়ি তেলেঙ্গানা ও পশ্চিমবঙ্গে ক্ষমতা দখল করবে। কংগ্রেস বিস্তারিত..

৯৪ কোটি টাকা ক্ষতি, তবু দেশের স্বার্থে বিগব্যাশ খেলবেন না এই পেসার

হাওর বার্তা ডেস্কঃ এ মুহূর্তে শ্রীলংকা সফরে রয়েছে অস্ট্রেলিয়া। এটি শেষ করে জিম্বাবুয়ে, নিউজিল্যান্ড, ভারত ও ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সাদা বলের সিরিজ খেলবেন অসিরা। অক্টোবরে ঘরের মাঠে রয়েছে টি-টোয়েন্টি বিশ্বকাপ। বিস্তারিত..