,

received_1302960853810881

নেত্রকোনায় অটোরিকশা উল্টে বিক্রয়কর্মী নিহত

বিজয় দাস, প্রর্তিনিধি নেত্রকোনাঃ নেত্রকোনা সীমান্তে দুর্গাপুরে ব্যাটারিচালিত অটোরিকশা উল্টে শাহিন মিয়া (২৭) নামের এক বিক্রয়কর্মী নিহত হয়েছেন। আজ রোববার দুপুরে বিরিশিরি-শ্যামগঞ্জ সড়কের সরকারি টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের সামনে এ ঘটনা ঘটে।
নিহত শাহীন জেলার পূর্বধলা উপজেলার জারিয়া ইউনিয়নের পূর্বপাড়া গ্রামের নুরু মিয়ার ছেলে। তিনি স্থানীয় একটি প্রতিষ্ঠানের বিক্রয়কর্মী হিসেবে কাজ করতেন।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রোববার দুপুরে অটোরিকশায় প্রতিষ্ঠানের মালামাল নিয়ে জারিয়া থেকে দুর্গাপুরের দিকে আসছিলেন বিক্রয়কর্মী শাহিন ও দেলোয়ার। পথে বিরিশিরি সরকারি টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের সামনের রাস্তার গর্তে পড়ে অটোরিকশাটি উল্টে যায়। এ সময় অটোরিকশার নিচে চাপা পড়েন বিক্রয়কর্মী শাহিন। গাড়িতে থাকা তাঁর সহকর্মী দেলোয়ার ও অটোরিকশাচালক রাকিব স্থানীয়দের নিয়ে শাহিনকে উদ্ধার করেন। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

 

ঘটনার সত্যতা নিশ্চিত করে এ বিষয়ে দুর্গাপুর থানার উপপরিদর্শক সৌরভ সাহা জানান, পরিবারের কোনো অভিযোগ না থাকায় মরদেহ ময়নাতদন্ত ছাড়াই তাঁদের কাছে হস্তান্তর করা হয়েছে”

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর