পতিত জমি চাষে সব সহযোগিতা দেওয়া হবে – কৃষিমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ কৃষিমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ড. মোঃ আব্দুর রাজ্জাক বলেছেন, খাদ্য নিরাপত্তাকে টেকসই ও আরো মজবুত করতে হলে চরাঞ্চল, উপকূলীয় লবণাক্ত এলাকা, পাহাড়ি প্রতিকূল এলাকার জমিকে চাষের বিস্তারিত..

আমিরাতের নতুন প্রেসিডেন্টকে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা

হাওর বার্তা ডেস্কঃ সংযুক্ত আরব আমিরাতের নতুন প্রেসিডেন্ট শেখ মোহাম্মদ বিন জায়েদ আল নাহিয়ানকে বাংলাদেশের জনগণের পক্ষ থেকে অভিনন্দন জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সংযুক্ত আরব আমিরাতের (ইউএই) নতুন প্রেসিডেন্টকে পাঠানো বিস্তারিত..

বাজারে কোন ৬০ টাকার নিচে সবজি নেই

হাওর বার্তা ডেস্কঃ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের দাম ধাপে ধাপে বেড়েই চলছে। দাম কমলেও দুদিন পর আবারও বেড়ে যাচ্ছে। খোদ বিক্রেতারাই বলছেন, সবজির দাম শুধু বাড়ছেই। বাজারে ৬০ টাকার নিচে কোনো সবজি বিস্তারিত..

বেসরকারি বিশ্ববিদ্যালয়ের জন্য আরও ১০৭ আবেদন

হাওর বার্তা ডেস্কঃ দেশে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের সংখ্যা এখন শতাধিক। এর মধ্যে অনুমোদন থাকার পরও নানান সংকটে শিক্ষা কার্যক্রম শুরু করতে পারছে না অনেকে। যেগুলো শিক্ষা কার্যক্রম পরিচালনা করছে তার সবগুলোর বিস্তারিত..

মৃত্যুর আগে ফেসবুকে কী পোস্ট দিয়েছিলেন পল্লবী

হাওর বার্তা ডেস্কঃ টলিউড অভিনেত্রী পল্লবী দে’র রহস্যজনক মৃত্যু হয়েছে। রোববার (১৫ মে) সকালে নিজের ফ্ল্যাট থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে কলকাতা পুলিশ। এটা কি আত্মহত্যা নাকি খুন, সেটা বিস্তারিত..

ফরিদপুরে শুরু ১৫ দিনব্যাপী জসীম পল্লী মেলা

হাওর বার্তা ডেস্কঃ চার বছর বিরতির পর ফরিদপুরে আজ থেকে আবার শুরু হয়েছে জসীম পল্লী মেলা। জেলা প্রশাসন ও জসীম ফাউন্ডেশনের উদ্যোগে পল্লিকবি জসীমউদদীনের বাড়ি-সংলগ্ন জসীম উদ্যানে কুমার নদের পাড়ে বিস্তারিত..

এবার রাজধানীতে ১৯ পশুর হাট

হাওর বার্তা ডেস্কঃ ঈদুল আজহার প্রস্তুতি মানেই পরিবারের সদস্যরা মিলে হাটে গিয়ে কোরবানির পশু কেনা আর পশু নিয়ে আয়োজন করে বাড়ি ফেরা। সব মিলিয়ে কোরবানির ঈদের আগে রাজধানীতে পশুর হাট বিস্তারিত..

ঝিনাইদহের মহেশপুরে গণকবরের সন্ধান

হাওর বার্তা ডেস্কঃ ঝিনাইদহের মহেশপুর উপজেলায় কপোতাক্ষ নদ খননের সময় একটি গণকবরের সন্ধান পাওয়া গেছে। গ্রামবাসীরা জানান, কপোতাক্ষ নদের খননের সময় উপজেলা শহরের পাশে ব্রিজের নিচে মানুষের মাখার খুলি ও বিস্তারিত..

ডুবে যাওয়া ধানের শীষ কেটে নিচ্ছেন কৃষকরা

হাওর বার্তা ডেস্কঃ নীলফামারীতে কয়েকদিনের বৃষ্টিতে তলিয়ে গেছে বোরো ধান। কোনো ক্ষেতে কোমর পানি, আবার কোনো ক্ষেতে বুক ছুঁই ছুঁই পানি। ধান গাছের গোড়া থেকে কাটতে হলে ডুবে ডুবে কাটতে বিস্তারিত..

আজীবন সম্মাননা পেলেন আলমগীর-রুনা লায়লা

হাওর বার্তা ডেস্কঃ একই মঞ্চে ‘আজীবন সম্মাননা’য় ভূষিত হলেন কিংবদন্তি তারকা দম্পতি চিত্রনায়ক আলমগীর ও সংগীতশিল্পী রুনা লায়লা। শনিবার (১৪ মে) সন্ধ্যায় ভারতের কলকাতার নজরুল মঞ্চে ‘টেলিসিনে অ্যাওয়ার্ড’-এর ১৯তম আসর বিস্তারিত..