মাত্র এক একর জায়গায় এই গাছ চাষে মাসে ৬ লাখ টাকা পর্যন্ত আয়

হাওর বার্তা ডেস্কঃ আপনি যদি কম সময়ে বেশি অর্থ উপার্জন করতে চান , তাহলে আজ আমরা আপনাকে এমন একটি দুর্দান্ত ব্যবসার ধারণা দিতে যাচ্ছি, যা শুরু করে আপনি এক মাসের বিস্তারিত..

বিমানে বিকল্প ইঞ্জিন ব্যবহারের প্রযুক্তি আবিষ্কারের দাবি যুবকের

হাওর বার্তা ডেস্কঃ আকাশে উড়ন্ত অবস্থায় বিমানের ইঞ্জিন বিকল হলে বিকল্প ইঞ্জিন ব্যবহারের প্রযুক্তি আবিষ্কার করেছেন কাজী জহির রায়হান (৩৮) নামে এক যুবক। তার দাবি- স্বল্প ব্যয়ের এ প্রযুক্তি স্থাপন বিস্তারিত..

এখন থেকে পাতে দেখা মিলবে জনপ্রিয় মাছ শোল

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশ নদীমাতৃক দেশ হওয়ায় মাছে ভরপুর। একসময় খালে-বিলে, হাওর-বাঁওড়ে প্রচুর পরিমাণে শোল, বোয়াল, গজারসহ বিভিন্ন প্রজাতির মাছ পাওয়া যেত। বর্তমানে তা আর তেমন দেখা মেলে না। সম্প্রতি বিস্তারিত..

৫টি পাইকারী ব্যবসা করে হতে পারেন দ্রুত কোটিপতি!

হাওর বার্তা ডেস্কঃ পাইকারি ব্যবসার আইডিয়া আসলে লাভজনক ব্যবসা আইডিয়ার অন্যতম। পাইকারি ব্যবসা করার সুবিধা হল এই ব্যবসায় লাভ বেশি। যদিও বিনিয়োগও করতে হয় বেশি। সাধারণত যাদের মূলধন বেশি তারা বিস্তারিত..

বৃষ্টির পানিতে ক্ষেতে পচছে শত শত তরমুজ

হাওর বার্তা ডেস্কঃ ঘূর্ণিঝড় অশনির প্রভাবে টানা বৃষ্টিতে ক্ষতিগ্রস্ত হয়েছেন সাতক্ষীরার উপকূলীয় এলাকার তরমুজ চাষিরা। পানি জমে যাওয়ায় পচন ধরে জমিতেই নষ্ট হচ্ছে শত শত তরমুজ। ফলে লোকসানের শঙ্কায় ভুগছেন বিস্তারিত..

৫৫ জেলায় নতুন করে করোনা সংক্রমণ নেই

হাওর বার্তা ডেস্কঃ দেশে করোনা ভাইরাসের সংক্রমণ কমে এসেছে। গত ২৪ ঘণ্টায় নতুন করে শনাক্ত হয়েছেন মাত্র ১৮ জন। সারাদেশের ৬৪ জেলার মধ্যে ৫৫ জেলায় ২৪ ঘণ্টায় নতুন করে কেউ বিস্তারিত..

বঙ্গবন্ধুর কলকাতার জীবন নিয়ে নির্মাণ হচ্ছে তথ্যচিত্র ‘কলকাতায় বঙ্গবন্ধু

হাওর বার্তা ডেস্কঃ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সঙ্গে ভারতের কলকাতার সম্পর্ক নিয়ে একটি তথ্যচিত্র নির্মাণ করা হচ্ছে। বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ উদযাপনের অংশ হিসেবে নির্মিত এ তথ্যচিত্রটি পরিচালনা করছেন পশ্চিমবঙ্গের পরিচালক গৌতম বিস্তারিত..

১৭ বছর বয়সে মা হওয়া নিয়ে যা বললেন শ্রাবন্তী

হাওর বার্তা ডেস্কঃ অন্যদের থেকে টালিউড সুদর্শনী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের জীবনের গুরুত্বপূর্ণ কয়েকটি ঘটনা ঘটেছে একটু আগভাগেই। মাত্র ১০ বছর বয়সে কলকাতার ছবিতে অভিষেক ঘটে এ অভিনেত্রীর। কয়েক বছর পার হতেই বিস্তারিত..

ডিম আগে না মুরগি আগে’, ধাঁধার সঠিক উত্তর দিলেন সৌরভ

হাওর বার্তা ডেস্কঃ দাদাগিরির পুরনো এপিসোড ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে অনুষ্ঠানের সঞ্চালক সৌরভ গাঙ্গুলী বলে দিলেন— ‘ডিম আগে না মুরগি আগে এর সঠিক জবাব কী হবে। কেউ না কেউ বিস্তারিত..

আধিপত্যের জন্য পশ্চিমারা বিশ্বকে ত্যাগ করতে প্রস্তুত: পুতিন

হাওর বার্তা ডেস্কঃ রাশিয়ার বিরুদ্ধে নিষেধাজ্ঞা বৈশ্বিক পরিণতির জন্য দায়ী, যার মধ্যে রয়েছে বেশ কয়েকটি দেশে সম্ভাব্য খাদ্য সঙ্কট। এ সঙ্কট থেকে উত্তরণ পশ্চিমা দেশগুলোর উপর নির্ভর করে যারা তাদের বিস্তারিত..