আসছে অবতার ২, মুক্তির তারিখ জানিয়ে দিলেন পরিচালক জেমস ক্যামেরন

হাওর বার্তা ডেস্কঃ ২০০৯ সালে বিশ্ব সিনেমায় সুনামি তোলা ‘অ্যাভাটার’ সিনেমার সিকুয়েল আসছে।  যাকে শুরু থেকেই ‘অ্যাভাটার ২’ বলা হচ্ছে। তবে এবার নতুন পর্ব আসছে জানিয়ে সিনেমার নাম ঘোষণা করলেন বিস্তারিত..

রাজশাহীতে ৫৫০ পিস ইয়াবাসহ দুই যুবককে গ্রেফতার

হাওর বার্তা ডেস্কঃ রাজশাহীতে ৫৫০ পিস ইয়াবাসহ দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। মহানগর পুলিশের (আরএমপি) গোয়েন্দা শাখার (ডিবি) একটি দল বৃহস্পতিবার ভোরে চন্ডিপুর এলাকা থেকে তাদের গ্রেফতার করে। গ্রেফতার দুজন বিস্তারিত..

জেলেনস্কিকে ব্যবহার করছে পশ্চিমারা

হাওর বার্তা ডেস্কঃ রাশিয়ার পররাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্র মারিয়া জাকারোভা বৃহস্পতিবার পশ্চিমা দেশগুলোকে নতুন করে হুশিয়ারি দিয়েছেন। বিশেষ করে যুক্তরাজ্যকে, যেন তারা রাশিয়ার ওপর হামলা করার ব্যাপারে উস্কানি না দেন। মুখপাত্র বিস্তারিত..

শতাধিক শিশুর মুখে হাসি ফোটালেন জান্নাতুল ফেরদৌস

হাওর বার্তা ডেস্কঃ সুরাইয়া, সামিয়া, বর্ষা, মুর্শেদা, রাকিব, তানভির, লামসহ নাম না জানা প্রায় শতাধিক শিশু। যাদের জন্ম নাটোরের সিংড়া পৌর শহরের বিভিন্ন মহল্লার দরিদ্র পরিবারে। এসব পরিবারে দরিদ্রতা যেন বিস্তারিত..

অসহায় মানুষের পাশে দাঁড়াতে হবে : অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি

হাওর বার্তা ডেস্কঃ সমাজের অসহায় হতদরিদ্র মানুষের উন্নয়নে, দেশের বিত্তবান শ্রেণিকে এগিয়ে আসতে হবে। দরিদ্র মানুষের উন্নয়নের মাধ্যমেই একটি রাষ্ট্রের উন্নয়ন চোখে পড়ে। তাই সবাইকে দেশ ও সমাজের উন্নয়নের জন্য বিস্তারিত..

হুমকির পর রাশিয়ার দাবি মেনে নেয়ার ইঙ্গিত ইউরোপের দুই গ্যাস কোম্পানির

হাওর বার্তা ডেস্কঃ ইউরোপের দুটি বড় জ্বালানি প্রতিষ্ঠান জার্মানির ইউনিপার ও অস্ট্রিয়ার ওএমভি জানিয়েছে, তারা গ্যাসের দাম কিভাবে পরিশোধ করবে সে বিষয়টি নিয়ে গ্যাসপ্রোমের সঙ্গে কথা বলছে। পোল্যান্ড ও বুলগেরিয়ায় বিস্তারিত..

দীপ্ত টিভিতে চাঁদ রাত উপলক্ষে ‘দীপ্ত উল্লাস

হাওর বার্তা ডেস্কঃ দীপ্ত টিভিতে চাঁদ রাত উপলক্ষে রাত ১১টায় প্রচারিত হবে ম্যাগাজিন অনুষ্ঠান ‘দীপ্ত উল্লাস‘। ওয়াহিদুল ইসলাম শুভ্রর পরিচালনায় পুরো ম্যাগাজিন অনুষ্ঠান জুড়ে থাকছে ম্যাজিক শো, ফায়ার স্পিনিং, ডুয়েট বিস্তারিত..

এনআইডি নম্বর ব্যবহার করে শিগগির সরাসরি ভূমিকর দেওয়া যাবে

হাওর বার্তা ডেস্কঃ জাতীয় পরিচয়পত্র (এনআইডি) নম্বর ব্যবহার করে শিগগির সরাসরি ভূমি উন্নয়ন কর দেওয়ার জন্য সুবিধা যুক্ত করা হবে। ডিজিটাল ভূমি উন্নয়ন কর দেওয়ার ব্যবস্থায় এ সুবিধা যুক্ত করা বিস্তারিত..

দেশের শিল্প কারখানাগুলো এখন নিরাপদ ও কর্মবান্ধব: বাণিজ্যমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি বলেছেন, দেশের শিল্প কলকারখানাগুলোকে নিরাপদ ও কর্মবান্ধব করা হয়েছে। শ্রমিকরা এখন নিরাপদ পরিবেশে কাজ করছে। দেশের শ্রম আইন সংশোধন করে সময়োপযোগী করা হয়েছে। শ্রমিকদের বিস্তারিত..

তীব্র তাপপ্রবাহে বিপর্যস্ত ভারত, পাঁচ রাজ্যে সতর্কতা

হাওর বার্তা ডেস্কঃ তীব্র তাপপ্রবাহে বিপর্যস্ত হয়ে পড়েছে ভারতের অন্তত পাঁচ রাজ্যের জনজীবন। এ কারণে রাজ্যগুলোতে বিশেষ সতর্কতা জারি করেছে ভারতীয় আবহাওয়া বিভাগ। দেশটির কিছু অংশে তাপমাত্রা ৪৫ ডিগ্রি সেলসিয়াস বিস্তারিত..