,

image-545976-1651060867

অসহায় মানুষের পাশে দাঁড়াতে হবে : অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি

হাওর বার্তা ডেস্কঃ সমাজের অসহায় হতদরিদ্র মানুষের উন্নয়নে, দেশের বিত্তবান শ্রেণিকে এগিয়ে আসতে হবে। দরিদ্র মানুষের উন্নয়নের মাধ্যমেই একটি রাষ্ট্রের উন্নয়ন চোখে পড়ে। তাই সবাইকে দেশ ও সমাজের উন্নয়নের জন্য গরিব অসহায় মানুষের পাশে দাঁড়াতে হবে। তবেই আমরা স্বাধীনতার সুফল দ্রুত সাধারণ মানুষের দোরগোড়ায় পৌঁছে দিতে পারব। বাংলাদেশ বিশ্বের বুকে একটি আধুনিক উন্নত রাষ্ট্র হিসেবে ব্যাপক পরিচিতি লাভ করবে।

বৃহস্পতিবার ঢাকার দোহার উপজেলায় বিলাশপুর, নয়াবাড়ী, কুসুমহাটি, রাইপাড়া মাহমুদপুর ইউনিয়নের কয়েক হাজার অসহায় হতদরিদ্র মানুষের মাঝে নিজস্ব অর্থায়নে ঈদ উপহার সামগ্রী বিতরণকালে মোবাইল ফোনে সমাজের বিত্তবানদের প্রতি তিনি এ আহবান জানান।

প্রতিবারের মতো এবারো অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে জাতীয় পার্টির নেতাকর্মীদের মাধ্যমে ঈদ উপহার সামগ্রী হিসেবে শাড়ি, চাল, চিনি ও সেমাই বিতরণ করেন।

এ সময় তিনি ঈদ উপহার সামগ্রী নিতে আসা মানুষের উদ্দেশে বলেন, ঈদ আসলে আপনাদের কথা মনে পড়ে। তাই আপনাদের জন্য ঈদ শুভেচ্ছা হিসেবে এ উপহার পাঠালাম। আপনারা পরিবার পরিজন নিয়ে ভালো থাকুন। এ সময় তিনি উপস্থিত সবাইকে ঈদ শুভেচ্ছা  জানান ও সবার সুস্থতা ও মঙ্গল কামনা করেন।

ঈদ উপহার সামগ্রী বিতরণকালে দোহার উপজেলা জাতীয় পার্টি নেতা ডা. আলাউদ্দিন আল আজাদসহ ছাত্রসমাজ, যুবসংহতি, মহিলা পার্টি, কৃষক পার্টির বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর