কবরস্থানে বসে একসঙ্গে প্রেমিক-প্রেমিকার আত্মহত্যা

হাওর বার্তা ডেস্কঃ পিরোজপুরের নাজিরপুরে কবরস্থানে গিয়ে বিষপান করে প্রেমিক-প্রেমিকা আত্মহত্যা করেছেন। ঘটনাটি ঘটেছে উপজেলার কলারদোয়ানিয়া ইউনিয়নের উত্তর কলারদোয়ানিয়া গ্রামের চানদকাঠী এলাকায়। শুক্রবার ভোরে তাদের মৃত্যু হয়। এর আগে বৃহস্পতিবার বিস্তারিত..

ক্ষমা প্রাপ্তির শ্রেষ্ঠ আমল

হাওর বার্তা ডেস্কঃ পবিত্র আল-কুরআনে ক্ষমার ব্যাপারে তিনটি শব্দ বারবার ব্যবহৃত হয়েছে গাফির, গাফফার ও গফুর। ‘গাফির’ অর্থ ক্ষমাকারী, ‘গাফফার’ অর্থ অত্যন্ত ক্ষমাশীল, ‘গফুর’ অর্থ পরম ক্ষমাশীল। মহান আল্লাহতায়ালা গাফুরুর বিস্তারিত..

ভারতের কর্নাটকে হিজাব পরায় পরীক্ষা দিতে দেওয়া হলো না ২ ছাত্রীকে

হাওর বার্তা ডেস্কঃ ভারতের কর্নাটকে হিজাব নিয়ে বিতর্ক চলছেই। শুক্রবার নতুন করে বিতর্ক জন্ম দিয়েছে প্রদেশটির উদুপিরের একটি কলেজে। হিজাব পরায় মুসলিম দুই কলেজছাত্রীকে পরীক্ষার হলে প্রবেশ করতে দেওয়া হয়নি। বিস্তারিত..

আল-আকসায় ইহুদিদের প্রার্থনা বন্ধের আহ্বান আরব লিগের

হাওর বার্তা ডেস্কঃ এবার মুসলিম ধর্মাবলম্বীদের পবিত্র আল-আকসা মসজিদ কম্পাউন্ডের ভেতরে ইহুদিদের প্রার্থনা বন্ধের আহ্বান জানিয়েছে আরব লিগ। বৃহস্পতিবার ফিলিস্তিনের অধিকৃত পূর্ব জেরুজালেমে এ ধরনের কর্মকাণ্ড মুসলিম অনুভূতির জন্য স্পষ্ট বিস্তারিত..

মুজিব শতবর্ষ উপলক্ষে কৃষকের মাঠে জিংকসমৃদ্ধ বঙ্গবন্ধু ধান-১০০

হাওর বার্তা ডেস্কঃ বাগেরহাটের ইউসুফ মোল্লা, দিনাজপুরের মতিউর রহমান, বান্দরবানের উমেচিং মারমাসহ দেশের ৬৪ জেলায় এবার পরীক্ষামূলকভাবে বঙ্গবন্ধু ধান-১০০ চাষ হয়েছে। কোথাও এই ধান মাঠে দোল খাচ্ছে, কোথাও কোথাও উঠে বিস্তারিত..

প্রাথমিক শিক্ষক নিয়োগের প্রথম ধাপের পরীক্ষা শুরু

হাওর বার্তা ডেস্কঃ ৪৫ হাজার প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগের তিনটি ধাপের প্রথম ধাপের পরীক্ষার শুরু হয়েছে। শুক্রবার বেলা ১১টা থেকে এ পরীক্ষা শুরু হয়। এ পরীক্ষা চলবে বেলা ১২টা বিস্তারিত..

নদীর চরে অজ্ঞাত তরুণীর বস্তাবন্দি লাশ

হাওর বার্তা ডেস্কঃ পিরোজপুরে ইন্দুরকানী উপজেলার পাড়েরহাটের আবাসন এলাকার কচা নদী ও খালের মোহনাসংলগ্ন চরে অজ্ঞাতপরিচয় এক তরুণীর বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সন্ধ্যার পর তার অর্ধগলিত লাশ উদ্ধার বিস্তারিত..

বিলাওয়ালের সঙ্গে বৈঠকের পর ইমরানকে এক হাত নিলেন নওয়াজ

হাওর বার্তা ডেস্কঃ লন্ডনে অবস্থানরত পাকিস্তান মুসলিম লিগ-নওয়াজের (পিএমএল-এন) সর্বোচ্চ নেতা নওয়াজ শরিফের সঙ্গে বৈঠক করেছেন পাকিস্তান পিপলস পার্টির (পিপিপি) চেয়ারম্যান বিলাওয়াল ভুট্টো জারদারি।  তেহরিক-ই-ইনসাফ পাকিস্তানের নেতা ও সাবেক প্রধানমন্ত্রী বিস্তারিত..

হজ কোটায় বাংলাদেশের অবস্থান চতুর্থ

হাওর বার্তা ডেস্কঃ সৌদি আরবের হজ ও ওমরাহ মন্ত্রণালয় প্রতিটি দেশের জন্য হজ কোটা প্রকাশ করেছে। চলতি মৌসুমে ইন্দোনেশিয়া সর্বোচ্চ কোটা পেয়েছে। বাংলাদেশ রয়েছে চতুর্থ স্থানে। ফলে চলতি বছর হজের বিস্তারিত..

বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবিলায় বৃহত্তর ঐক্য ও সহযোগিতা প্রয়োজন

হাওর বার্তা ডেস্কঃ পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেন বলেছেন, কোভিডসহ সব বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবিলায় বৃহত্তর ঐক্য ও সহযোগিতা প্রয়োজন। বুধবার (২০ এপ্রিল) সিঙ্গাপুরে ন্যাশনাল ইউনিভার্সিটি অব সিঙ্গাপুর আয়োজিত ‘কোভিড-১৯ বিস্তারিত..