জন্মনিবন্ধনে এখন অসংখ্য ভুল থাকে, কর্মকর্তাদের সতর্ক করলেন স্থানীয় সরকার মন্ত্রী

 হাওর বার্তা ডেস্কঃ জন্ম ও মৃত্যু নিবন্ধন কার্যক্রমে সম্পৃক্তদের সতর্ক করে স্থানীয় সরকারমন্ত্রী মো. তাজুল ইসলাম বলেছেন, জন্ম নিবন্ধনে এখন অসংখ্য ভুল থাকে। তাই বলে এটা বলা যাবে না যে বিস্তারিত..

ঈদ করতে দেশে ফিরছেন শাকিব খান

হাওর বার্তা ডেস্কঃ গত পাঁচ মাসের বেশি সময় ধরে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন ঢাকাই সিনেমার কিং শাকিব খান। এর মধ্যে কয়েকবার দেশে ফেরার থাকলেও দেশে ফেরা হয়নি তার। সেখান থেকেই নিজের ৪৩তম বিস্তারিত..

পুলিশের কাছে ন্যায়বিচার পাবে, এ আত্মবিশ্বাস যেন মানুষের মধ্যে থাকে : প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ‘পুলিশ জনগণের সেবক হবে, জনগণের আস্থা-বিশ্বাস অর্জন করবে, পুলিশের কাছে গেলে যে ন্যায়বিচার পাবে—এ আত্মবিশ্বাস যেন মানুষের মধ্যে সবসময় থাকে।’ বাংলাদেশ পুলিশ আয়োজিত গৃহহীনদের মধ্যে বিস্তারিত..

এবার রানু মণ্ডলের সঙ্গে জুটি বাঁধলেন হিরো আলম

হাওর বার্তা ডেস্কঃ আশরাফুল আলম ওরফে হিরো আলম এখন কলকাতায় অবস্থান করছেন। সেখান থেকে একের পর এক চমক দিয়ে চলেছেন তিনি। সম্প্রতি ‘কাঁচাবাদাম’ গান গেয়ে ভাইরাল হওয়া পশ্চিমবঙ্গের বাদাম বিক্রেতা বিস্তারিত..

বাবুকে দেখে কেঁদে ফেললেন ফারিণ, হতবাক সবাই

হাওর বার্তা ডেস্কঃ সিটি করপোরেশন অফিসের সিঁড়ি বেয়ে নামছেন অভিনেতা ফজলুর রহমান বাবু। নিচে দাঁড়িয়ে হালের জনপ্রিয় অভিনেত্রী তাসনিম ফারিণ। বাবুকে নামতে দেখেই হু হু করে কেঁদে ফেললেন ফারিণ। তার চোখ বিস্তারিত..

সেই ইউএনও মনজুরকে করিমগঞ্জ থেকেও প্রত্যাহার

হাওর বার্তা ডেস্কঃ নারী কেলেঙ্কারির গুরুতর অভিযোগ ওঠায় যোগদান করতে না করতেই কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মনজুর হোসেনকে প্রত্যাহার করা হয়েছে। তিনি গত ৩ এপ্রিল করিমগঞ্জ  উপজেলায় যোগদান বিস্তারিত..

মিরাজের হলো কী?

হাওর বার্তা ডেস্কঃ হঠাৎ মনোসংযোগ হারান মেহেদি হাসান মিরাজ। দক্ষিণ আফ্রিকার দ্বিতীয় ইনিংসের প্রথম ওভারে বল করেন পেসার এবাদত হোসেন। এবাদতের করা ওভারের তৃতীয় বলেই ক্যাচ তুলে দেন প্রোটিয়া ওপেনার বিস্তারিত..

সরকারি চাকরিজীবীদের বেতন-ভাতা ২৫ এপ্রিলের মধ্যে দেওয়ার নির্দেশ

হাওর বার্তা ডেস্কঃ পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দেশের সরকারি, আধা-সরকারি ও স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানে কর্মরত চাকরিজীবীদের বেতন-ভাতা আগামী ২৫ এপ্রিলের মধ্যে পরিশোধের নির্দেশ জারি করা হয়েছে। রোববার অর্থ মন্ত্রণালয়ের ট্রেজারি ও বিস্তারিত..

ফের পাকিস্তানের প্রধানমন্ত্রীর আসনে বসতে পারবেন ইমরান খান?

হাওর বার্তা ডেস্কঃ পাকিস্তানের ইতিহাসে অনাস্থা ভোটে হেরে যাওয়া প্রথম প্রধানমন্ত্রী হিসেবে নাম লেখালেন ইমরান খান। ৩ বছর ২৩৫ দিনের মাথায় ক্ষমতা হারিয়ে ইসলামাবাদও ছেড়েছেন তিনি। তার রাজনৈতিক ভবিষ্যত নিয়ে বিস্তারিত..

পাকিস্তানের ইতিহাসের কালো অধ্যায়ের সমাপ্তি ঘটেছে: মরিয়ম নওয়াজ

হাওর বার্তা ডেস্কঃ অনাস্থা ভোটে পাকিস্তানের প্রধানমন্ত্রীর পদ থেকে সরে দাঁড়াতে হয়েছে ইমরান খানকে। তিনিই দেশটির প্রথম প্রধানমন্ত্রী যাকে অনাস্থা ভোটে পরাজিত হয়ে ক্ষমতা থেকে বিদায় নিতে হলো। এদিকে ইমরান বিস্তারিত..