সেই অনুষ্ঠানে অংশ নিতে ঢাকায় মিমি নুসরাত যশ

হাওর বার্তা ডেস্কঃ ঢালিউড তারকা মিমি চক্রবর্তী, নুসরাত জাহান ও যশ দাশগুপ্তও ‘গানবাংলা’ টিভির কর্ণধার কৌশিক হোসেন তাপস ও ফারজানা মুন্নি দম্পতির মেয়ের বিয়ের অনুষ্ঠানে অংশ নিতে ঢাকায় এসেছিলেন। রাজধানীর বিস্তারিত..

কোরিয়ান রাষ্ট্রদূতের সাথে বাণিজ্যমন্ত্রীর বৈঠক বিনিয়োগ বৃদ্ধি এবং মুক্ত বাণিজ্য চুক্তি করার প্রস্তাব বাণিজ্যমন্ত্রীর

হাওর বার্তা ডেস্কঃ বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি বলেছেন, কোরিয়া বাংলাদেশের বন্ধুরাষ্ট্র এবং গুরুত্বপূর্ণ ব্যবসায়িক অংশীদার। কোরিয়ার সাথে বাংলাদেশের বাণিজ্যিক ও অর্থনৈতিক সম্পর্ক দীর্ঘদিনের। বাংলাদেশে তৈরি পোশাক, ইলেক্ট্রনিক এবং অন্যান্য সেক্টরে কোরিয়ার বিস্তারিত..

বিদ্যুৎ প্রতিমন্ত্রীর সাথে বিশ্বব্যাংকের আঞ্চলিক পরিচালকের সাক্ষাৎ

হাওর বার্তা ডেস্কঃ বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদের সাথে আজ সচিবালয়স্থ অফিস কক্ষে বিশ্বব্যাংক আঞ্চলিক পরিচালক গুয়াংঝি চ্যান (Guangzhe Chen) সৌজন্য সাক্ষাৎ করেছেন। এ সময় তাঁরা পারস্পারিক বিস্তারিত..

তাঁতজাত পণ্যের নতুন নতুন ডিজাইন উদ্ভাবনে কাজ করছে সরকার- বস্ত্র ও পাট মন্ত্রী

  হাওর বার্তা ডেস্কঃ বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী, বীরপ্রতীক বলেছেন, দেশ ও বিদেশে তাঁতজাত পণ্যের প্রসারে নতুন নতুন ডিজাইন উদ্ভাবনের কাজ করছে সরকার। এজন্য দেশের তাঁতসমৃদ্ধ অঞ্চলসমূহে বিস্তারিত..

কবীর সুমনের অশ্লীল কবিতা নিয়ে বিতর্কের ঝড়

হাওর বার্তা ডেস্কঃ প্রেম চাই- আছে তার গান। ক্লান্তি মুছিয়ে দিতে কাউকে চাওয়ার আহ্বান- আছে তার গান। অন্যায়ের প্রতিবাদ করা চাই- সেখানেও তার গানের দুর্দান্ত মুখরতা। তিনি এমনই; সবখানেই তাকে বিস্তারিত..

শিক্ষামন্ত্রী বলেছেন উন্নত দেশে বছরে একটি পরীক্ষা নেওয়া হয়

হাওর বার্তা ডেস্কঃ শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, অনেক উন্নত দেশে বছরে একটি পরীক্ষা নেওয়া হয়। পরীক্ষা কম মানে অবমূল্যায়ন নয়। বরং শিক্ষার্থীদের মানবিক ও অন্য বিষয়ে দক্ষ করে গড়ে বিস্তারিত..

চুরির অভিযোগে কলকাতা বইমেলা থেকে গ্রেফতার অভিনেত্রী রূপা দত্ত

হাওর বার্তা ডেস্কঃ কলকাতায় সল্টলেক সেন্ট্রাল পার্ক প্রাঙ্গণে ২৮ ফেব্রুয়ারি ৪৫তম আন্তর্জাতিক বইমেলা শুরু হয়েছে। সেখানে রূপা দত্ত নামের এক অভিনেত্রীকে চুরির অভিযোগে গতকাল শনিবার (১২ মার্চ) সন্ধ্যায় মেলায় থাকা বিস্তারিত..

একাদশে ভর্তি: পঞ্চম ধাপের আবেদন শুরু ১৫ মার্চ

হাওর বার্তা ডেস্কঃ ২০২১-২২ শিক্ষাবর্ষে একাদশ শ্রেণিতে ভর্তির সুযোগবঞ্চিত শিক্ষার্থীদের পঞ্চম ধাপে অনলাইন আবেদন শুরু হবে আগামী ১৫ মার্চ। ঘোষণা অনুযায়ী আগামী ২২ মার্চ পর্যন্ত শিক্ষার্থীরা অনলাইনে আবেদন করতে পারবে। বিস্তারিত..

চিকেন স্টু তৈরি করুন সহজেই

হাওর বার্তা ডেস্কঃ মুরগির মাংস দিয়ে কতজনই না কত পদ তৈরি করেন। তবে স্বাস্থ্য সচেতনরা সব খাবারই স্বাস্থ্যকর উপায়ে তৈরি করেন। তেমনই এক পদ হলো চিকেন স্টু। বিভিন্ন তারকা থেকে বিস্তারিত..

রোজার আগেই লাগামহীন নিত্যপণ্যের দাম

হাওর বার্তা ডেস্কঃ ‘একে তো নাচনি বুড়ি তার ওপর ঢাকের বাড়ি’ প্রবাদটি যেন এখন নিত্যপণ্যের দামের ক্ষেত্রে পুরোপুরি মানানসই। করোনার অজুহাতে দীর্ঘদিন ধরেই চড়া দামে বিক্রি হচ্ছে চাল, ডাল, তেল, বিস্তারিত..