নিজের জীবন দিয়ে শিশু শিক্ষার্থীকে বাঁচালেন শিক্ষক

হাওর বার্তা ডেস্কঃ নিজের জীবন দিয়ে শিশু শিক্ষার্থীকে বাঁচিয়েছেন শিক্ষক আব্দুল মজিদ (৫০)! নওগাঁর নিয়ামতপুরে প্রাথমিকের শিশু শিক্ষার্থীকে বাঁচাতে গিয়ে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন তিনি। শুক্রবার সকালে রাজশাহীর আমানা হাসপাতালে বিস্তারিত..

বাণিজ্য ও বিনিয়োগে নতুন মাত্রায় বাংলাদেশ: পররাষ্ট্রমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন বলেছেন, ‘বিশ্বের প্রায় দেশে বিনিয়োগ বন্ধ হলেও বাংলাদেশে বিনিয়োগ চালু রয়েছে। করোনাকালীন সময়েও আমাদের সাড়ে ছয় মিলিয়ন ডলারের বিনিয়োগ এসেছে। যখনই বিস্তারিত..

আজ থেকে শুরু হচ্ছে ব্যাচেলর পয়েন্ট-এর নতুন সিজন

হাওর বার্তা ডেস্কঃ জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’৷ তৃতীয় সিজনের মাধ্যমে নাটকটি শেষ হয়ে গেলেও দর্শকদের অনুরোধে আবারো আসছে সিজন- ফোর। আজ থেকে বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন বাংলাভিশনে শুরু হচ্ছে ধারাবাহিক বিস্তারিত..

উন্নতমানের আনারস-কলা-চা-ধান উৎপাদনে সহযোগিতা করবে ফিলিপাইন

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশে উন্নত মানের রপ্তানিযোগ্য আনারসের জাত এমডি-২, জি-নাইন কলা, ডেলমন চা ও মাকাপুনো নারকেল উৎপাদনে সহযোগিতা করবে ফিলিপাইন। এ বিষয়ে শিগগিরই বাংলাদেশ ও ফিলিপাইন এর মধ্যে সমঝোতা বিস্তারিত..

থানার ভেতর হাতাহাতি, মুচলেকা দিয়ে ছাড়া পেলেন হিরো আলম

হাওর বার্তা ডেস্কঃ থানার ভেতর হাতাহাতিতে জড়িয়ে পড়ায় মুচলেকা দিয়ে ছাড়া পেয়েছেন আশরাফুল আলম ওরফে হিরো আলম। কালের কণ্ঠকে নিশ্চিত করেছেন হাতিরঝিল থানার উপ পরিদর্শক এনামুল হক। বৃহস্পতিবার দিবাগত রাতে বিস্তারিত..

বাইডেন-এরদোগানের মধ্যে ঘণ্টাব্যাপী কী কথা হলো?

হাওর বার্তা ডেস্কঃ তুরস্কের প্রেসিডেন্ট রিসেপ তাইয়েপ এরদোগান আবারও আলোচনায়। কারণ তিনি চেষ্টা করছেন রাশিয়া ও ইউক্রেনের মধ্যে যুদ্ধ থামাতে। আর এতে তার সঙ্গে অনেক রাষ্ট্রপ্রধানও কথা বলছেন। এদিকে রাশিয়ার বিস্তারিত..

বায়ুদূষণের শীর্ষে রাজধানী ঢাকা

হাওর বার্তা ডেস্কঃ বিশ্বের সবচেয়ে খারাপ বায়ুর মানের তালিকায় আবারও শীর্ষে উঠে এসেছে বাংলাদেশের রাজধানী ঢাকার নাম। বৃহস্পতিবার (১০ মার্চ) সকাল সোয়া ১০টায় ঢাকার এয়ার কোয়ালিটি ইনডেক্সের (একিউআই) মাত্রা রেকর্ড বিস্তারিত..

অনেকটা স্বস্তিদায়ক অবস্থায় আছি : স্বাস্থ্যমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ দেশের করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে আসায় অনেকটা স্বস্তিদায়ক অবস্থায় আছেন জানিয়ে স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, গতকাল (বৃহস্পতিবার) শনাক্তের হার ১ শতাংশে ছিল; মৃত্যুও ছিল ৩ জনে। করোনাকে আমরা শূন্যের কোটায় বিস্তারিত..

জাতীয় নির্বাচনে ৩০০ আসনেই প্রস্তুতি নিচ্ছে জাতীয় পার্টি : জিএম কাদের

হাওর বার্তা ডেস্কঃ জাতীয় পার্টি চেয়ারম্যান ও সংসদে বিরোধী দলীয় উপনেতা জি এম কাদের বলেছেন, জাতীয় পার্টি আর কোনো জোটে নেই। আমরা স্বতন্ত্র রাজনীতি নিয়ে এগিয়ে যাবো। ৩০০ আসনে নির্বাচনের বিস্তারিত..

উত্তরপ্রদেশ জিতে মোদির নজরে এবার গুজরাট

হাওর বার্তা ডেস্কঃ বড়সড় একটা লড়াই জেতা হয়ে গিয়েছে। ভারতের ৫ রাজ্যের বিধানসভা নির্বাচনে চার রাজ্যেই ফের ক্ষমতায় আসছে বিজেপি। আনুষ্ঠানিকভাবে সরকার প্রতিষ্ঠা সময়ের অপেক্ষামাত্র। তবে এই সাফল্যের পর এক বিস্তারিত..