কিশোরগঞ্জ প্রেসক্লাবের সদস্য সচিবর নেতৃত্বে ঐতিহাসিক ৭মার্চ উপলক্ষে বঙ্গন্ধুর শ্রদ্ধাঞ্জলি নিবেদন

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে পালিত হয়েছে ঐতিহাসিক  ৭ মার্চ। দিবসটি উপলে সোমবার (০৭ মার্চ) সকালে বিভিন্ন সরকারি ও বেসরকারি ভবনে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। সোমবার সকালে বিস্তারিত..

পটুয়াখালীতে পায়ে আঘাত নিয়ে একা একা থানায় হাজির ঘোড়া

হাওর বার্তা ডেস্কঃ পটুয়াখালীর বাউফল উপজেলায় একটি ঘোড়া দুর্ঘট’নায় আ’হত হয়ে চিকিৎসা নিতে একা একা সোজা থানায় গিয়ে হাজির হয়েছে। গতকাল শুক্রবার দুপুর দুপুর সোয়া ১টার দিকে বাউফল থানায় এ বিস্তারিত..

জমে উঠেছে আমীরগঞ্জ-জনতাগঞ্জ বাজার বণিক সমিতি নির্বাচন

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জ জেলার ইটনা উপজেলায় মৃগা ইউনিয়নের ঐতিহ্যবাহী স্থানীয় বাজার আমীরগঞ্জ ও জনতাগঞ্জ বাজার। কিশোরগঞ্জ জেলার একদম শেষ এরিয়াতে অবস্থিত এই ঐতিহ্যবাহী বাজারটি মৃগা ইউনিয়নের মানুষের একমাত্র আড্ডা বিস্তারিত..

নতুন পদ্ধতি ভার্টিক্যাল ফার্মিং হেক্টরে হাজার টন ফসল উৎপাদন

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশের মতো ছোট্ট দেশে ১৭ কোটি মুখের আহার উৎপাদন হচ্ছে। ইতোমধ্যে বৈশ্বিক উন্নয়নের কারণে নগরায়নের চাপে কমছে কৃষি জমি। ক্রমে সংকুচিত হচ্ছে ফসল উৎপাদনের উপযোগী জমি। এসময় বিস্তারিত..

ব্রয়লার মুরগি পালনের চেয়ে খরচ কম পড়ায় তিতির পালনে আগ্রহী অনেকেই

হাওর বার্তা ডেস্কঃ কুমিল্লায় তিতির পালনে স্বাবলম্বী হয়েছেন শাহ আলী। তিনি কুমিল্লার হোমনা উপজেলার বাবরকান্দি গ্রামের বাসিন্দা। বাণিজ্যিকভাবে তিতির পাখি পালন করে ব্যাপক সাফল্য পেয়েছেন তিনি। এই তিতির পালনের মাধ্যমেই বিস্তারিত..

কিশোরগঞ্জ আইনজীবী সমিতির সভাপতি ফেরদৌস, সম্পাদক রতন

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জ আইনজীবী সমিতির নির্বাচনে নয়টি পদে আওয়ামী লীগ এবং চারটি পদে বিএনপি সমর্থিতরা বিজয়ী হয়েছেন। তবে, সভাপতি পদে ষষ্ঠ বারের মতো জয়লাভ করেছেন স্বতন্ত্র প্রার্থী মিয়া মো. বিস্তারিত..

খামারের গরুকে কেন পর্যাপ্ত কাঁচা ঘাস খাওয়াবেন

হাওর বার্তা ডেস্কঃ কেন গরুকে পর্যাপ্ত কাঁচা ঘাস খাওয়ানো দরকার সে বিষয়ে খামারিদের ভালোভাবে জেনে রাখতে হবে। গরু পালনে লাভবান হওয়ার ক্ষেত্রে খাদ্য বিশেষ করে কাঁচা ঘাস খুবই গুরুত্বপূর্ণ। কাঁচা বিস্তারিত..

শেয়ারবাজারে ভয়াবহ দরপতন হয়েছে

হাওর বার্তা ডেস্কঃ সপ্তাহের দ্বিতীয় কার্যদিবস সোমবার (৭ মার্চ) দেশের শেয়ারবাজারে ভয়াবহ দরপতন হয়েছে। ২০২০ সালের পর এতো বড় দরপতন আর দেখা যায়নি। শেয়ারবাজারের এ দরপতনকে ‘অস্বাভাবিক’ বলছেন বিশ্লেষকরা। বাজার বিস্তারিত..

চট্টগ্রামে পাঁচ বছরে ধর্ষণ বেড়েছে আড়াইগুণ

হাওর বার্তা ডেস্কঃ চট্টগ্রাম নগরের চান্দগাঁও থানা এলাকার একটি ভাড়া বাসায় থাকতেন স্বামী পরিত্যক্তা এক নারী। অসহায় এই নারী কাজ করতেন নগরের একটি পোশাক কারখানায়। কর্মস্থলে গেলে বাসায় একা থাকতে বিস্তারিত..

শিক্ষা গ্রহণের সাথে সাথে শিক্ষার্থীদের দেশপ্রেমের দীক্ষা নিতে হবে : শ্রম প্রতিমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান বলেছেন, শিক্ষা গ্রহণের সাথে সাথে শিক্ষার্থীদের দেশপ্রেমের দীক্ষা নিতে হবে। শিক্ষার্থীদের সুশিক্ষায় শিক্ষিত হয়ে শেখ হাসিনার নেতৃত্বে একটি উন্নত সমৃদ্ধ দেশ বিস্তারিত..