কিশোরগঞ্জ আইনজীবী সমিতির সভাপতি ফেরদৌস, সম্পাদক রতন

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জ আইনজীবী সমিতির নির্বাচনে নয়টি পদে আওয়ামী লীগ এবং চারটি পদে বিএনপি সমর্থিতরা বিজয়ী হয়েছেন। তবে, সভাপতি পদে ষষ্ঠ বারের মতো জয়লাভ করেছেন স্বতন্ত্র প্রার্থী মিয়া মো. ফেরদৌস। এ ছাড়া সাধারণ সম্পাদক পদে বিএনপি সমর্থিত জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের মো. আমিনুল ইসলাম রতন দ্বিতীয় বারের মতো জয়ী হয়েছেন।

সাধারণ সম্পাদক পদে ৩১৬ ভোট পেয়ে টানা দ্বিতীয় বারের মতো নির্বাচিত হন বিএনপি সমর্থিত জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের মো. আমিনুল ইসলাম রতন। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ সমর্থিত সম্মিলিত সমন্বয় পরিষদের শেখ শহীদুল ইসলাম হুমায়ুন পেয়েছেন ২২১ ভোট।

আওয়ামী লীগ সমর্থিত সম্মিলিত সমন্বয় পরিষদ থেকে অন্যান্য পদে বিজয়ী প্রার্থীরা প্রার্থীরা হলেন—সহসভাপতি শরফুদ্দিন ভূঁইয়া সবুজ ও মুফতি জাকির খান, সহসাধারণ সম্পাদক আজিজুল হক দৌলত ও মো. হাবিবুল হক ভূঁইয়া রিপন এবং কার্যকরী সদস্য পদে মো. হাফিজ উদ্দিন, মো. মিজানুর রহমান ভূঁইয়া (রাজন), সুদীপ্ত সাহা দীপ, সাজ্জাদুল হক ভুঞা ও মো. সুলতান উদ্দিন ভূঁইয়া।

অন্যদিকে, বিএনপি-সমর্থিত জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম থেকে সাধারণ সম্পাদক ছাড়া অন্যান্য পদে নির্বাচিতেরা হলেন—লাইব্রেরি সম্পাদক তানভীর হাসান রানা, সাংস্কৃতিক সম্পাদক এএম সাজ্জাদুল হক ও অডিটর খন্দকার সাজবীন সুলতানা।

নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত প্রধান নির্বাচন কমিশনার এসএম মাহবুবুর রহমান ফলাফলের বিষয়টি নিশ্চিত করে জানান নির্বাচনে সমিতির ৫৭২ জন ভোটারের মধ্যে ৫৪৯ জন ভোটাধিকার প্রয়োগ করেছেন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর