ভোজ্যতেল সূর্যমুখী চাষে বাণিজ্যিকভাবে সফল চাষিরা

হাওর বার্তা ডেস্কঃ মরিচের রাজ্য বগুড়ায় ভোজ্যতেল সূর্যমুখী চাষে আগ্রহ বাড়ছে চাষিদের। লাভজনক চাষ হওয়ায় বিগত বছরের তুলনায় দ্বিগুণ জমিতে আবাদ করছেন এখানকার কৃষকরা। ২৫০ টাকা কেজির  কোলেস্টরলমুক্ত ভোজ্যতেল বাণিজ্যিকভাবে বিস্তারিত..

বন্যপ্রাণীর সঙ্গে ছবি তুলে বিপাকে শ্রাবন্তী

হাওর বার্তা ডেস্কঃ টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী ফের আইনি ঝামেলায় জড়িয়ে পড়েছেন। তার নামে ভারতের বন্যপ্রাণী সুরক্ষা আইন ১৯৭২-এর ৯, ১১, ৩৯, ৪৮, ৪৯, ৪৯ ধারায় মামলা হয়েছে। এতে তার বিস্তারিত..

বর্তমানে দেশে ভোটার মোট ১১ কোটি ৩২ লাখ

হাওর বার্তা ডেস্কঃ দেশে ভোটার তালিকা হালনাগাদে ১৫ লাখ ভোটার নতুন করে তালিকায় অন্তর্ভুক্ত হয়েছেন। বর্তমানে দেশে ভোটার সংখ্যা ১১ কোটি ৩২ লাখ। মঙ্গলবার (১ মার্চ) নির্বাচন কমিশন (ইসি) সূত্র বিস্তারিত..

সামান্য কারণে এক বৃদ্ধাকে ঝাড়ু দিয়ে পিটিয়ে হত্যা

হাওর বার্তা ডেস্কঃ কুমিল্লার নাঙ্গলকোটে কচুক্ষেতের পাতা কুড়ানোকে কেন্দ্র করে জোবেদা খাতুন (৫০) নামের এক বৃদ্ধাকে ঝাড়ু দিয়ে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। মা ও মেয়ে মিলে পিটিয়ে তাকে হত্যা বিস্তারিত..

যে কারণে মানুষ ডেকে মাইকে ঘোষণা দিয়ে বউকে তালাক দিয়েছেন

হাওর বার্তা ডেস্কঃ স্বামী বিদেশে থাকায় পরকীয়ার অভিযোগ ওঠে প্রবাসীর স্ত্রীর বিরুদ্ধে। বারবার সতর্ক করা হলেও পরকীয়া থেকে ফেরানো যায়নি ওই গৃহবধূকে। এজন্য লোকজন লজ্জা দিলে মানুষ ডেকে মাইকে ঘোষণা বিস্তারিত..

ফ্রান্সের মন্ত্রীকে রাশিয়ার সাবেক প্রেসিডেন্টে হুঁশিয়ারি দিয়েছেন

হাওর বার্তা ডেস্কঃ রাশিয়ার সাবেক প্রেসিডেন্ট দিমিত্রি মেদভেদেভ পশ্চিমা কর্মকর্তাদের ভেবেচিন্তে কথা বলতে হুঁশিয়ারি দিয়েছেন। ফ্রান্সের অর্থমন্ত্রী রাশিয়ার বিরুদ্ধে অর্থনৈতিক যুদ্ধের ঘোষণা দেওয়ার পর কড়া ভাষায় পশ্চিমা কর্মকর্তাদের সমালোচনা করেন বিস্তারিত..

অপু বিশ্বাসের ‘ট্র্যাপে’ পড়লেন জয়

হাওর বার্তা ডেস্কঃ প্রেম প্রীতির বন্ধন সিনেমার কাজ শেষ হতেই নতুন আরও একটি সিনেমায় জুটি বেঁধেছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস ও জয় চৌধুরী। সিনেমার নাম ট্র্যাপ দ্য আনটোল্ড স্টোরি। পরিচালনা করছেন বিস্তারিত..

পরীমনির বিরুদ্ধে মাদক মামলা স্থগিত

হাওর বার্তা ডেস্কঃ ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমনির রাজধানীর বনানী থানায় দায়ের হওয়া মাদক মামলা তিন মাসের জন্যে স্থগিত করা হয়েছে। একই সঙ্গে মামলায় অভিযোগ গঠনের আদেশ ও মামলা কেন বিস্তারিত..

মেঘনার চরে মাচায় মাচায় ঝুলছে চিচিংগা

হাওর বার্তা ডেস্কঃ লক্ষ্মীপুরে মেঘনার জেগে ওঠা চরের প্রায় ৫০ একর জমিতে সবজি (চিচিংগা) চাষ করে সবুজ বিপ্লব ঘটালেন স্থানীয় ১২ জন কৃষক। বিস্তীর্ণ এলাকাজুড়ে চিচিংগা চাষ করে লাভবান হওয়ার বিস্তারিত..

জায়েদ-নিপুণের পদ নিয়ে শুনানি শেষ

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে সাধারণ সম্পাদক পদে চিত্রনায়ক জায়েদ খানের প্রার্থিতা বাতিলের সিদ্ধান্ত কেন অবৈধ হবে না, এ মর্মে জারি করা রুলের শুনানি আজ শেষ হয়েছে। বিস্তারিত..