গমের চারা কেটে বিক্রি করে বিঘায় পাচ্ছেন ১৮ হাজার

হাওর বার্তা ডেস্কঃ নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম হু-হু করে বেড়েই চলেছে। সেইসাথে বেড়েছে পশুখাদ্যের দাম। গবাদিপশুর খাদ্যের দাম ঠাকুরগাঁওয়ে বেড়ে যাওয়ায় সেখান কৃষকরা বাড়ন্ত গম গাছ কেটে পশুখাদ্য হিসেবে ব্যবহার করছেন। এতে বিস্তারিত..

ঘোড়া পেছনে ফেলে জিতলো মহিষের গাড়ি

হাওর বার্তা ডেস্কঃ কুষ্টিয়ার কুমারখালী উপজেলার দয়রামপুর গ্রামের পদ্মার চরে অনুষ্ঠিত হলো শত বছরের ঐতিহ্যবাহী ঘোড়া ও মহিষের গাড়ির দৌড় প্রতিযোগিতা। শুক্রবার (২৫ ফেব্রুয়ারি) বিকেলে ঐতিহ্যকে ধরে রাখতে দয়রামপুর যুব সংঘের বিস্তারিত..

সরকারের লক্ষ্য দেশের প্রতিটি মানুষের জন্য বাসস্থানের ব্যবস্থা করা- জনপ্রশাসন প্রতিমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলেছেন, আওয়ামী লীগ নেতৃত্বাধীন সরকারের লক্ষ্য দেশের প্রতিটি মানুষের জন্য বাসস্থানের ব্যবস্থা করা। এ লক্ষ্যে সরকার ইতিমধ্যে আশ্রয়ন প্রকল্প গ্রহণ করেছে, যা সফলতার বিস্তারিত..

অস্ট্রেলিয়ায় সবজি চাষ করছেন শাবনূর

হাওর বার্তা ডেস্কঃ ঢাকাই চলচ্চিত্রের এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী শাবনূর। বড় পর্দায় অভিষেকের পর প্রায় দুই দশক ঢালিউডে রাজত্ব করেছেন। অভিনয় করেছেন প্রায় আড়াই শতাধিক চলচ্চিত্রে। বর্তমানে এই নায়িকা অস্ট্রেলিয়ার বিস্তারিত..

দেশবাসীর প্রত্যাশা পূরণ করবে নতুন ইসি: আ.লীগ

হাওর বার্তা ডেস্কঃ সাবেক সিনিয়র সচিব কাজী হাবিবুল আউয়ালের নেতৃত্বে যে নতুন নির্বাচন কমিশন দায়িত্ব নিতে যাচ্ছে, তা দেশবাসীর প্রত্যাশা পূরণ করতে পারবে বলে মনে করছেন ক্ষমতাসীন আওয়ামী লীগের নেতারা। বিস্তারিত..

আমাদের একজন শেখ হাসিনা আছেন : নৌ প্রতিমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, শনিবার দেশের এক কোটি মানুষ করোনা টিকা গ্রহণ করবে। দেশবাসীর জন্য এটা গর্বের। দুই বছর আগে যখন বিশ্বে করোনার প্রকোপ দেখা দিল বিস্তারিত..

নতুন প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আউয়াল

হাওর বার্তা ডেস্কঃ কাজী হাবিবুল আউয়ালকে জাতীয় নির্বাচন কমিশনারের প্রধান করে গেজেট প্রকাশ করা হয়েছে। আজ শনিবার (২৬ ফেব্রুয়ারি) বিকেলে সাড়ে ৫টার দিকে মন্ত্রিপরিষদ বিভাগ এ প্রজ্ঞাপন জারি করে। এ ছাড়া বিস্তারিত..

দেশ বাঁচাতে এবার যুদ্ধে নামছেন কিংবদন্তি বক্সার ভাতৃদ্বয়

হাওর বার্তা ডেস্কঃ আর বসে থাকার সময় নেই। মাতৃভূমি ইউক্রেনের হয়ে যুদ্ধে নামার ঘোষণা দিলেন সাবেক বিশ্বসেরা বক্সার ভিতালি ক্লিৎসকো। তার ভাই ‘হল অব ফেম’ বক্সার ভ্লাদিমির ক্লিৎসকোও অস্ত্র তুলে বিস্তারিত..

ভালোবাসার চিহ্ন দেখিয়ে কীসের ইঙ্গিত দিলেন শ্রীলেখা!

হাওর বার্তা ডেস্কঃ ভালোবাসার মাসে টালিউড অভিনেত্রী শ্রীলেখা মিত্রের গায়ে দেখা গেল ভালোবাসার চিহ্ন! তবে কি নতুন কোনো সম্পর্কে জড়ালেন এই অভিনেত্রী? কে একে দিলেন এই ভালোবাসার চিহ্ন? এই দেখে বিস্তারিত..

রাশিয়ায় গণমাধ্যমের ফেসবুক পেজের ওপর নিষেধাজ্ঞা

হাওর বার্তা ডেস্কঃ ইউক্রেনে হামলার পর সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকের ওপর কিছু বিধিনিষেধ আরোপ করেছে রাশিয়া। দেশটির কেন্দ্রীয় টেলিযোগাযোগ বিভাগ শুক্রবার এক বিবৃতিতে ওই বিধিনিষেধ আরোপ করে। খবর বিবিসি ও আরাদোলুর। বিস্তারিত..