শহীদ মিনারে ছাত্রলীগ নেতাকে মেরে রক্তাক্ত করলেন ছাত্রলীগ নেত্রী

হাওর বার্তা ডেস্কঃ কেন্দ্রীয় শহীদ মিনারে ফুল দিতে যাওয়ার সময় এক ছাত্রলীগ নেতাকে মেরে রক্তাক্ত করার অভিযোগ উঠেছে কেন্দ্রীয় ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বেনজীর হোসেন নিশির বিরুদ্ধে। সোমবার (২১ ফেব্রুয়ারি) কেন্দ্রীয় শহীদ বিস্তারিত..

বিজ্ঞান শিক্ষাকে সহজ করতে পরিচিত শব্দ ব্যবহারে গুরুত্বারোপ করলেন প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ বিজ্ঞান গবেষণা এবং গবেষণালব্ধ জ্ঞান মানুষের কল্যাণে সহজভাবে ব্যবহারের ওপর জোর দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিজ্ঞান শিক্ষাকে সবার কাছে সহজ ও বোধগম্য করতে বিষয়বস্তু তৈরিতে পরিভাষার পরিবর্তে পরিচিত শব্দ বিস্তারিত..

মঙ্গলবার খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, জুনে এসএসসি আগস্টে এইচএসসি

হাওর বার্তা ডেস্কঃ মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাপ্রতিষ্ঠানগুলোতে আগামীকাল মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) শুরু হবে শিক্ষা কার্যক্রম। স্বাস্থ্যবিধি মেনে সশরীরে ক্লাস করবেন শিক্ষার্থীরা।  শিক্ষাপ্রতিষ্ঠান কিভাবে চলবে, এ বিষয়ে গাইডলাইন প্রকাশ করেছে বিস্তারিত..

করোনায় মৃত্যু ও শনাক্ত কমেছে

হাওর বার্তা ডেস্কঃ দেশে দীর্ঘদিন পর করোনায় মৃত্যু ও সংক্রমণ কমেছে।  গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে ৯ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে  করোনায় মোট মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে ২৮ হাজার ৯৭৪ জনে। বিস্তারিত..

ফুটবলে প্রথম জয় পেল সৌদি নারীরা, যা বললেন পেলে

হাওর বার্তা ডেস্কঃ মধ্যপ্রাচ্যের দেশ সৌদি আরবে জনপ্রিয়তার তালিকায় প্রথম পছন্দ ফুটবল। দেশটির পুরুষ দল বিশ্বকাপ আসরেও অংশ নেয়। গত মাসেই নারী ফুটবল দল গড়েছে সৌদি আরব। আর দল গড়ার বিস্তারিত..

যেসব ইউক্রেনীয়দের হত্যা করা হবে তার তালিকা করছে রাশিয়া!

হাওর বার্তা ডেস্কঃ সম্ভব্য যুদ্ধে যেসব ইউক্রেনীয়দের ‘হত্যা করা হবে কিংবা ক্যাম্পে পাঠানো হবে’ তার তালিকা রাশিয়া ইতোমধ্যে করে ফেলেছে বলে দাবি করেছে যুক্তরাষ্ট্র। জাতিসংঘকে এ নিয়ে যুক্তরাষ্ট্র একটি চিঠিও বিস্তারিত..

শুদ্ধচর্চার মাধ্যমে বাংলা ভাষাকে আরো এগিয়ে নিতে হবে

হাওর বার্তা ডেস্কঃ জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলেছেন, বাংলা ভাষা একটি সমৃদ্ধ ভাষা হিসেবে সারাবিশ্বে সমাদৃত। এ ভাষাকে আরো এগিয়ে নিতে আমাদেরকে এই ভাষার শুদ্ধচর্চা করতে হবে। আজ সোমবার (২১ ফেব্রুয়ারি) বিস্তারিত..

‘হাহাকার’ সিনেমায় সাইমনের বিপরীতে প্রিয়মনি

হাওর বার্তা ডেস্কঃ এবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেতা সাইমন সাদিকের নায়িকা হলেন প্রগতিশীল অভিনেত্রী প্রিয়মনি। মোস্তাফিজুর রহমান মানিকের পরিচালনায় ‘হাহাকার’ সিনেমায় প্রথমবারের মতো বড় পর্দায় নিজেদের কেমিস্ট্রি দেখাবেন এই জুটি। বিস্তারিত..

স্বাস্থ্য পরীক্ষার জন্য ভারতের দিল্লি যাচ্ছেন ওবায়দুল কাদের

হাওর বার্তা ডেস্কঃ স্বাস্থ্য পরীক্ষার জন্য ভারতের দিল্লি যাচ্ছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। সোমবার (২১ ফেব্রুয়ারি) দুপুর ১২টার ফ্লাইটে ভারতের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করবেন তিনি। বিমান বিস্তারিত..

স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ

হাওর বার্তা ডেস্কঃ নারায়ণগঞ্জের ফতুল্লায় পারিবারিক কলহের জের ধরে এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামীর বিরুদ্ধে। সোমবার সকালে ফতুল্লার শাসনগাঁও এলাকায় এ ঘটনা ঘটেছে। নিহত মমতাজ বেগম (৬০) বিস্তারিত..