সুষ্ঠু-গ্রহণযোগ্য নির্বাচনের জন্য দিকনির্দেশনা দিলেন রাষ্ট্রপতি

হাওর বার্তা ডেস্কঃ দেশে সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠানের জন্য দিকনির্দেশনা দিয়েছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। আজ রোববার (১৩ ফেব্রুয়ারি) সন্ধ্যায় বঙ্গভবনে প্রধান নির্বাচন কমিশনার কে এম নূরুল হুদার নেতৃত্বে বিস্তারিত..

বিপদ এড়াতে ফল খাওয়ার আগে মেনে চলুন কিছু নিয়ম

হাওর বার্তা ডেস্কঃ শরীরের সার্বিক সুস্থতার জন্য ফলের ভূমিকা অপরিহার্য। সুস্থ থাকতে এবং শরীর মেদহীন রাখতে পুষ্টিবিদরা বারেবারেই ফল খাওয়ার পরামর্শ দিয়ে থাকেন। তবে অনেকেই আছেন, যাদের ফল খাওয়া মাত্রই বিস্তারিত..

লাঠিটিলায় সাফারি পার্ক নির্মাণ হলে অবৈধ দখলদারদের হাত থেকে বন রক্ষা পাবে -পরিবেশমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মোঃ শাহাব উদ্দিন বলেছেন, পরিবেশ, বন, বন্যপ্রাণী ও জীববৈচিত্র্য সংরক্ষণের লক্ষ্যেই লাঠিটিলায় সাফারি পার্ক নির্মাণ করা হচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে বিস্তারিত..

বিএনপি-জামায়াত সাংবিধানিক রাষ্ট্রব্যবস্থা ধ্বংস করে দিয়েছিল – মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ বিএনপি-জামায়াত বাংলাদেশের সাংবিধানিক রাষ্ট্রব্যবস্থা ধ্বংস করে দিয়েছিল বলে মন্তব্য করেছেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম। আজ কক্সবাজার সার্কিট হাউসে কক্সবাজার জেলার আইনজীবীদের সাথে মতবিনিময়কালে বিস্তারিত..

বর্তমান সরকার বিশ্বাস করে গণতন্ত্রের মূল ভিত্তি নির্বাচন -আইনমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক বলেছেন, বর্তমান সরকার বিশ্বাস করে গণতন্ত্রের মূল ভিত্তি নির্বাচন। সরকার অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন আয়োজনের জন্য নির্বাচন কমিশনকে বিস্তারিত..

এবার ‘টাইটানিক’ ছবির গান গেয়ে ভাইরাল হিরো আলম

হাওর বার্তা ডেস্কঃ কয়েকদিন পর পরই নতুন নতুন চমক নিয়ে হাজির হন আলোচিত আশরাফুল আলম (হিরো আলম)। এবার ভালোবাসা দিবস উপলক্ষে নতুন গান নিয়ে হাজির হলেন তিনি।  এবার তিনি কণ্ঠে বিস্তারিত..

সড়কে কোনো চাঁদা-সার্ভিস চার্জ তুলতে দেব না: স্বরাষ্ট্রমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ দুই মাসের মধ্যে পরিবহণ শ্রমিকদের নিয়োগপত্র দেওয়ার নির্দেশ দিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী। রোববার সচিবালয়ে সড়ক পরিবহণ সেক্টরে শৃঙ্খলা জোরদারকরণ এবং দুর্ঘটনা নিয়ন্ত্রণে গঠিত কমিটির সুপারিশ বাস্তবায়নের জন্য টাস্কফোর্সের সভায় বিস্তারিত..

বঙ্গবন্ধুর ভাষা আন্দোলন শুরু করেছিলেন : প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ভাষা আন্দোলন শুরু করেছিলেন বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, ফেব্রুয়ারি মাস আমাদের ভাষা আন্দোলনের মাস। ১৯৪৮ সালের ১১ মার্চ ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিস্তারিত..

ইইউ ও বাংলাদেশের মধ্যে বিদ্যমান বন্ধুত্বপূর্ণ সুসম্পর্ক ভবিষ্যতেও অব্যাহত থাকবে : স্পিকার

হাওর বার্তা ডেস্কঃ স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী বলেছেন, ইইউ ও বাংলাদেশের মধ্যে বিদ্যমান বন্ধুত্বপূর্ণ সুসম্পর্ক পারস্পরিক স্বার্থে ভবিষ্যতেও অব্যাহত থাকবে। তার সাথে বাংলাদেশে নিযুক্ত ইউরোপিয়ান ইউনিয়ন (ইইউ) এর রাষ্ট্রদূত বিস্তারিত..

হিজাব মামলায় মুসলিম শিক্ষার্থীদের আইনজীবীর পক্ষে রামকৃষ্ণ আশ্রম

হাওর বার্তা ডেস্কঃ ভারতের কর্ণাটকে হিজাব নিষেদ্ধের মামলায় মুসলিম শিক্ষার্থীদের আইনজীবীর পাশে দাঁড়িয়েছে দেশটির রামকৃষ্ণ আশ্রম। তাদের পক্ষ থেকে বলা হয়েছে, কর্ণাটকের স্কুল ও কলেজগুলোয় হিজাব নিয়ে যে বিতর্ক চলছে বিস্তারিত..