রাষ্ট্রপতির সাথে প্রধান বিচারপতির সাক্ষাৎ

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশের প্রধান বিচারপতি বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী আজ বঙ্গভবনে রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদের সাথে সাক্ষাৎ করেন। সাক্ষাৎকালে প্রধান বিচারপতি সুপ্রিম কোর্টের বিভিন্ন কার্যক্রম বিশেষ করে করোনাকালে ভার্চুয়াল বিস্তারিত..

মাওলানা সালাহউদ্দিনের ইন্তেকাল : প্রেসিডেন্ট-প্রধানমন্ত্রীর শোক

হাওর বার্তা ডেস্কঃ জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের খতিব মাওলানা সালাহউদ্দিনের ইন্তেকালে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন প্রেসিডেন্ট মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ বৃহস্পতিবার (৩ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে বিস্তারিত..

মারা গেছেন বায়তুল মোকাররমের খতিব মাওলানা সালাহ উদ্দিন

হাওর বার্তা ডেস্কঃ দেশের প্রখ্যাত আলেম ও বায়তুল মোকাররম জাতীয় মসজিদের খতিব প্রফেসর মাওলানা মোহাম্মদ সালাহ উদ্দিনের মৃত্যু । উল্লেখ্য, প্রফেসর মাওলানা মোহাম্মদ সালাহ উদ্দিন (৮৭) আজ বিকেলে রাজধানীর ঝিগাতলাস্থ বিস্তারিত..

জামায়াতের বিষয়ে পররাষ্ট্র প্রতিমন্ত্রীকে যা জানাবে ইসি

হাওর বার্তা ডেস্কঃ যুক্তরাষ্ট্রে বিএনপি ও জামায়াতের লবিস্ট নিয়োগ নিয়ে পররাষ্ট্র প্রতিমন্ত্রীর দেওয়া চিঠির প্রসঙ্গে আলোচনা করেছে নির্বাচন কমিশন (ইসি)। কমিশন বলেছে, লবিস্টের পেছনে বিএনপির অর্থ ব্যয়ের তদন্ত করার আইনি বিস্তারিত..

শিগগিরই হাওরে উড়াল সড়কের কাজ শুরু হবে: পরিকল্পনামন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন,  ‘হাওরের মানুষদের শেখ হাসিনা খুব ভালোবাসেন। কী করলে হাওরের মানুষের জীবনমানের উন্নয়ন হবে সে চিন্তা করেন। এ এলাকার উন্নয়নে হাওরে উড়াল সড়ক বিস্তারিত..

মাসিক ভাতা পেলেন মালয়েশিয়ায় দুর্ঘটনায় আহত দেলোয়ার

হাওর বার্তা ডেস্কঃ হাইকমিশনের তৎপরতায় ক্ষতিপূরণ ও মাসিক ভাতা পেলেন মালয়েশিয়ায় দুর্ঘটনায় আহত দেলোয়ার (৩২)। তিনি এককালীন ক্ষতিপূরণ পেয়েছেন ৭ লাখ ৭ হাজার টাকা। এছাড়াও আজীবন মাসিক ভাতা হিসেবে ৭৫০ বিস্তারিত..

ঘুমানোর আগে পড়ুন সুরা কাফিরুন

হাওর বার্তা ডেস্কঃ রাসুলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের এক সাহাবি আরজ করলেন, আমাকে ঘুমের আগে পড়ার জন্য কোনো দোয়া বলে দিন।  তখন তিনি ‘সুরা কাফিরুন’ পড়তে আদেশ দেন; কিন্তু কেন বিস্তারিত..

একদিনে হাসপাতালে ভর্তি দুই ডেঙ্গুরোগী

হাওর বার্তা ডেস্কঃ এডিস মশাবাহিত ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় রাজধানীসহ সারাদেশে বিভিন্ন হাসপাতালে ভর্তি হয়েছেন দুইজন। তারা দুজনই রাজধানীর হাসপাতালে চিকিৎসাধীন। বৃহস্পতিবার (৩ ফেব্রুয়ারি) স্বাস্থ্য অধিদপ্তরের হেলথ ইমার্জেন্সি বিস্তারিত..

ঘরের কাজ দুজনে করলেই সংসার হয় সুখের

হাওর বার্তা ডেস্কঃ সংসার সুখের হয়, রমণীর গুণে- এমনটিই আছে কথায়! তবে জানেন কি, শুধু নারীর গুণেই নয় বরং দুজনের অবদানেই সংসারে সুখ আসে। নারীর বিভিন্ন কাজে যদি পুরুষ সাহায্য বিস্তারিত..

বগুড়ার পোড়াদহ মেলায় বাঘাইড় কেনাবেচায় নিষেধাজ্ঞা

হাওর বার্তা ডেস্কঃ বগুড়ার গাবতলী উপজেলার ঐতিহ্যবাহী পোড়াদহ মেলায় বাঘাইড় মাছ কেনাবেচা ও প্রদর্শন বন্ধ ঘোষণা করা হয়েছে। কেউ এ নিষেধাজ্ঞা অমান্য করলে তিনি এক বছরের কারাদণ্ড অথবা ৫০ হাজার বিস্তারিত..