বিয়ের পর প্রথমবার প্রকাশ্যে ক্যাটরিনা-ভিকি

হাওর বার্তা ডেস্কঃ শক্ত করে ধরে রয়েছেন বরের হাত। এয়ারপোর্টে নতুন বউয়ের সাজে লেন্সবন্দি ক্যাটরিনা। বিয়ের পর প্রথমবার প্রকাশ্যে ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। মঙ্গলবার হানিমুন সেরে মুম্বাইয়ের ফিরলেন এই বিস্তারিত..

ডিম আগে না মুরগি আগে? মিললো উত্তর

হাওর বার্তা ডেস্কঃ এ এক আজব প্রশ্ন। ডিম আগে না মুরগি আগে? বহু বছর আগে থেকেই মানুষের মুখে মুখে এ প্রশ্নটি প্রচলিত। প্রশ্নটি অনেকের কাছেই ফালতু মনে হয়। কিন্তু কখনো বিস্তারিত..

রসেও যেতে পারে জীবন

হাওর বার্তা ডেস্কঃ করোনা মহামারি নিয়ে অতিষ্ট সবাই। এ দিকে পরবর্তী মহামারি নিপা ভাইরাসের কারণে হতে পারে বলে আশঙ্কা করছেন বিশেষজ্ঞরা। নিপা ভাইরাসে অসুস্থ প্রতি চার জনের মধ্যে তিন জনের বিস্তারিত..

আইফোনের ১৪ সিরিজ: যেসব পরিবর্তন আসছে

হাওর বার্তা ডেস্কঃ আইফোন ১৪ সিরিজ নিয়ে এরই মধ্যে মাতামাতি শুরু হয়েছে। অনেক কিছু নিয়ে গুঞ্জন শুরু হয়েছে। শোনা যাচ্ছে, আইফোন ১৪ সিরিজের ফোনে হোল-পাঞ্চ ডিসপ্লে থাকতে পারে। কোরিয়ান ওয়েবসাইট বিস্তারিত..

ওমানে দুর্ঘটনায় আহত প্রবাসীকর্মীর হাতে ১ কোটি ১৪ লাখ টাকার ক্ষতিপূরণের চেক তুলে দিলেন প্রবাসী কল্যাণ মন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ আজ মন্ত্রণালয়ে তাঁর অফিস কক্ষে ওমানে দুর্ঘটনায় আহত প্রবাসীকর্মী খিজমত আলীর হাতে ১ কোটি ১৪ লাখ টাকার ক্ষতিপূরণের চেক বিস্তারিত..

নতুন স্ট্যাটাসে যা বললেন মাহি

হাওর বার্তা ডেস্কঃ ঢাকাই চলচ্চিত্রে জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহিকে ফেসবুকে নিয়মিতই দেখা যায়। কখনো কবিতা লেখেন, কখনো রোমান্টিক কোনো ছবিতে প্রেমমাখা ক্যাপশনে হাজির হন তিনি। এভাবেই সামাজিক মাধ্যমে ভক্তদের সঙ্গে বিস্তারিত..

রাষ্ট্রপতির ইসি গঠনের সংলাপ শুরু সোমবার, প্রথম দিনেই বিরোধী দল

হাওর বার্তা ডেস্কঃ রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ নির্বাচন কমিশন (ইসি) গঠনের জন্য আগামী রোববার রাজনৈতিক দলগুলোর সঙ্গে সংলাপে বসছেন। রাষ্ট্রপতির প্রেস সচিব মো. জয়নাল আবেদীন বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসস)-কে জানান, বিস্তারিত..

শহীদ বুদ্ধিজীবী দিবসে ছাত্রলীগের শ্রদ্ধা নিবেদন

হাওর বার্তা ডেস্কঃ শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষ্যে মঙ্গলবার (১৪ ডিসেম্বর) মিরপুর শহীদ বুদ্ধিজীবী স্মৃতিসৌধে পুষ্পার্ঘ্য অর্পণ করেছে বাংলাদেশ ছাত্রলীগ। বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক বিস্তারিত..

হাতি হত্যা মামলায় পিতা-পুত্র কারাগারে

হাওর বার্তা ডেস্কঃ চট্টগ্রামের বাঁশখালী উপজেলার সাধনপুর ইউনিয়নে বৈদ্যুতিক ফাঁদে আটকে বন্য হাতি হত্যার মামলায় পিতা-পুত্রকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। এই বন্যপ্রাণী হত্যা মামলার আসামিরা হলেন কামাল (৫০) ও বিস্তারিত..

শাকিব কি তবে যুক্তরাষ্ট্রে স্থায়ী হবেন?

হাওর বার্তা ডেস্কঃ প্রথমবারের মতো ভিসা মিলতেই সম্প্রতি স্বপ্নের দেশে পাড়ি দিয়েছেন শাকিব খান। শুরুতে ১০ দিনের কথা বললেও এখনও দেশে ফেরেননি দেশসেরা এই চিত্রনায়ক। তবে বিশ্বস্ত সূত্র থেকে জানা বিস্তারিত..