যেসব বিধি-নিষেধ মানতে বাধ্য হন উনের স্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ উত্তর কোরিয়ার সর্বোচ্চ ক্ষমতার অধিকারী কিম জং উন। বিভিন্ন সময় তার নানা কর্মকাণ্ডের মাধ্যমে আলোচিত হয়েছেন। কঠোর, একগুঁয়ে, রহস্যময় শব্দগুলো তার নিত্যসঙ্গী। ব্যক্তিগত জীবনে রি সোল জু বিস্তারিত..

ফ্ল্যাট কিনে দেবেন হিমেশ, কথা দিয়েছিলেন রানুকে

হাওর বার্তা ডেস্কঃ রানাঘাটে ‘এক পেয়ার ক্যা নাগমা হ্যায়’ গান গেয়ে ২০১৯ সালে ইন্টারনেটে ভাইরাল হয়েছিলেন রানু মণ্ডল। রাতারাতি সামাজিক যোগাযোগ মাধ্যমে পরিচিতি লাভ করেন। এরপর এক রিয়েলিটি শোতে পান বিস্তারিত..

ঢাবি ও বুয়েটে প্রথম হওয়ার পর যা বললেন সিয়াম

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ে (বুয়েট) ভর্তি পরীক্ষায় প্রথম হয়েছেন বগুড়ার মেধাবী শিক্ষার্থী মেফতাহুল আলম সিয়াম। উচ্চ মাধ্যমিকে সিয়াম বগুড়া সরকারি আজিজুল হক কলেজের শিক্ষার্থী ছিলেন। সিয়ামের পরিবার বগুড়া বিস্তারিত..

মাঝ নদীতে যুবলীগ নেতাকে গুলি করে হত্যা

হাওর বার্তা ডেস্কঃ ভোলার দৌলতখান উপজেলার বিচ্ছিন্ন মদনপুর ইউনিয়ন থেকে বাড়ি ফেরার সময় মেঘনার মাঝ নদীতে ইউপি চেয়ারম্যান ও ইউপি সদস্যদের ট্রলারে দুর্বৃত্তের গুলিবর্ষণের ঘটনায় মো. টিটু (৩৫) নামে একজন বিস্তারিত..

একই পরিবারের পাঁচজন ইসলাম গ্রহণ করলেন

হাওর বার্তা ডেস্কঃ খ্রিস্টান ধর্ম ত্যাগ করে বরিশালের গৌরনদী উপজেলার নলচিড়া ইউনিয়নের কলাবাড়িয়া গ্রামের খ্রিস্টানপাড়ার একই পরিবারের পাঁচ সদস্য ইসলাম ধর্ম গ্রহণ করেছেন। ইসলাম ধর্মের প্রতি ভাললাগা থেকে তারা খ্রিস্টান বিস্তারিত..

শীতে যে কারণে বেশি পানি পান করা জরুরি

হাওর বার্তা ডেস্কঃ শীতকাল এলে অনেক কিছুরই পরিবর্তন ঘটে। আমাদের শরীর থেকে শুরু করে খাবারদাবারেও অনেক পরিবর্তন হয় এই সময়। বিশেষ করে শীতে বেশি বেশি পানি পান করার প্রবণতা কমে বিস্তারিত..

সাবানের বিজ্ঞাপন করা সেই কিশোরী আজ ছড়াচ্ছে যৌবনের উত্তাপ

বান্টি, তোর সাবান স্লো নাকি রে?’ এক জনপ্রিয় সাবানের ব্র্যান্ডের হয়ে আজ থেকে বেশ কয়েক বছর আগে এমনই এক বিজ্ঞাপন বেশ জনপ্রিয় হয়েছিল। স্কুল পড়ুয়া এক কিশোরী হয়ে নিজের বন্ধুকে বিস্তারিত..

বাংলাদেশি তরুণ সাদমুআর নানা রূপ: কখনো নারী, কখনো পুরুষ

হাওর বার্তা ডেস্কঃ সাদ বিন রাবী ওরফে সাদমুআ—বাংলাদেশের প্রথম পুরুষ বিউটি ব্লগার হিসেবে তিনি সবচেয়ে বেশি পরিচিত। মেকআপ টিউটোরিয়ালসহ বিউটি কেয়ারের নানা ধরনের ভিডিও কনটেন্ট বানিয়ে সোশ্যাল মিডিয়ায় আলোচিত তিনি। বিস্তারিত..

নায়ক সাইমনের বাবার নির্বাচনী অফিসে হামলা

হাওর বার্তা ডেস্কঃ ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন সাদেকুর রহমান। নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করা এই সাদেকুর রহমান জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়ক সাইমন সাদিকের বাবা৷  বাবার জন্য বিস্তারিত..

ইউপি ভোট: ৫ম ধাপের তফসিল হতে পারে শনিবার

হাওর বার্তা ডেস্কঃ শনিবার (২৭ নভেম্বর) ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনের পঞ্চম ধাপের তফসিল ঘোষণা করতে পারে নির্বাচন কমিশন (ইসি)। গত ২২ নভেম্বর ৯০-তম কমিশন বৈঠকে এ নিয়ে আলোচনা হলেও সিদ্ধান্তে বিস্তারিত..