ফিরিয়ে দাও

মনির হোসেনঃ ফিরিয়ে দাও আমার শৈশব, বৃষ্টিস্নাত নদী ফিরিয়ে দাও গায়ের আলপথ, কূজন নিরবদি। ফিরিয়ে দাও ছোট্টবেলা, ভাবনাহীন ক্ষণ সবাই মিলে বাবুর বাড়ি, ভেজায় ভাল মন। ফিরিয়ে দাও সকালবেলা ঐ বিস্তারিত..

মিঠামইনে সেনানিবাস নির্মাণ কাজ পরিদর্শন করেন: রাষ্ট্রপতি আবদুল হামিদ

হাওর বার্তা ডেস্কঃ রাষ্ট্রপতি মো.আবদুল হামিদ নিজ উপজেলায় মিঠামইনে সেনানিবাস নির্মাণ কাজ পরিদর্শন করেন। আজ রবিবার দুপুরে তার জন্মস্থান নিজ গ্রাম কামালপুরের নিকটবর্তী নির্মাণাধীন নতুন সেনানিবাসের কাজ পরিদর্শন করেন। এসময় বিস্তারিত..

প্রথম দিনেই সউদী নাগরিকত্ব পেলেন কাবার চিফ ক্যালিওগ্রাফার বাংলাদেশের মুখতার আলম

হাওর বার্তা ডেস্কঃ বিভিন্ন পেশার দক্ষ বিদেশি নাগরিকদের সউদী আরবে নাগরিকত্ব দেওয়ার এক রাজকীয় ঘোষণার পর প্রথম দিনেই নাগরিকত্ব লাভ করেছেন বাংলাদেশের মুখতার আলম শিকদার। তিনি প্রধান ক্যালিগ্রাফার হিসেবে মক্কার বিস্তারিত..

ধর্ষণ নিয়ে সেই বিচারকের দেওয়া বক্তব্য বিচারকদের জন্য বিব্রতকর – আইনমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ ঘটনার ৭২ ঘণ্টা পরে ধর্ষণ মামলা নেওয়া যাবে না-বিচারক মোছাঃ কামরুন্নাহারের এমন বক্তব্য বিচারকদের জন্য বিব্রতকর বলে মন্তব্য করেছেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক। বিস্তারিত..

উঁচু ভবন করতে হলে নাগরিক সেবা নিশ্চিত করেই করতে হবে – স্থানীয় সরকার মন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ সুউচ্চ ভবন নির্মাণ করতে হলে সেখানে যারা থাকবে তাদের জন্য শিক্ষা, স্বাস্থ্য, খেলার মাঠ এবং বিনোদন কেন্দ্রসহ অন্যান্য নাগরিক সেবা নিশ্চিত করতে হবে বলে জানিয়েছেন স্থানীয় সরকার বিস্তারিত..

রাজবাড়ীতে ২০০ অসহায় দরিদ্র পরিবারের মাঝে চাল বিতরণ

হাওর বার্তা ডেস্কঃ রাজবাড়ীতে মানবিক সংগঠন স্বপ্নের রাজবাড়ীর আয়োজনে ২০০ জন অসহায় ও দরিদ্র পরিবারের মাঝে চাল বিতরণ করা হয়েছে। রোববার দুপুরে সরকারী আদর্শ মহিলা কলেজ প্রাঙ্গণে এই চাল বিতরণ করা বিস্তারিত..

তৃণমূল পর্যায়ে সংস্কৃতি চর্চা বেগবান করার আহ্বান : সংস্কৃতি প্রতিমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ দেশের সকল জেলা-উপজেলায় তৃণমূল পর্যায়ে সংস্কৃতি চর্চা বেগবান করার আহ্বান জানিয়েছেন সংস্কৃতি বিষয়ক প্রতিমন্ত্রী কে এম খালিদ। প্রতিমন্ত্রী আজ রবিবার সিলেট নগরীর কবি নজরুল অডিটোরিয়ামে বাংলাদেশ আবৃত্তি বিস্তারিত..

নাগরিক সেবা নিশ্চিত করে উঁচু ভবন তৈরি করতে হবে : এলজিআরডি মন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ সুউচ্চ ভবন নির্মাণ করতে হলে সেখানে  যারা থাকবে তাদের জন্য শিক্ষা, স্বাস্থ্য, খেলার মাঠ এবং বিনোদন কেন্দ্রসহ অন্যান্য নাগরিক সেবা নিশ্চিত করতে হবে বলে জানিয়েছেন স্থানীয় সরকার বিস্তারিত..

বগুড়ায় ট্রাকের ধাক্কায় নিহত ২ যুবক

হাওর বার্তা ডেস্কঃ বগুড়ার দুপচাঁচিয়া উপজেলায় ট্রাকের ধাক্কায় আশিক (২০) ও সাগর (১৮) নামের দুই যুবক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও দুই যাত্রী। রোববার (১৪ নভেম্বর) বিকেল ৩টার বিস্তারিত..

খালাস চেয়ে বাবরের আপিল

হাওর বার্তা ডেস্কঃ অবৈধ সম্পদ অর্জন ও তথ্য গোপনের দায়ে আট বছরের  কারাদণ্ডপ্রাপ্ত সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী লুৎফুজ্জামান বাবর সাজা থেকে খালাস চেয়ে  বাবরের আপিল আবেদন করেছেন। হাইকোর্টের সংশ্লিষ্ট শাখায় এ বিস্তারিত..