মিঠামইনে সেনানিবাস নির্মাণ কাজ পরিদর্শন করেন: রাষ্ট্রপতি আবদুল হামিদ

হাওর বার্তা ডেস্কঃ রাষ্ট্রপতি মো.আবদুল হামিদ নিজ উপজেলায় মিঠামইনে সেনানিবাস নির্মাণ কাজ পরিদর্শন করেন।

আজ রবিবার দুপুরে তার জন্মস্থান নিজ গ্রাম কামালপুরের নিকটবর্তী নির্মাণাধীন নতুন সেনানিবাসের কাজ পরিদর্শন করেন। এসময় সেনানিবাসের নির্মাণ কাজের অগ্রগতির খোঁজখবর নেন।

এ সময় সেনাপ্রধান এসএম শফিউদ্দিন আহমেদ, রাষ্ট্রপতির জেষ্ঠ্যপুত্র কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিকসহ অন্যান্য সামরিক-বেসামরিক কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

সেনানিবাসের কাজ পরিদর্শনের পর রাষ্ট্রপতি বাদ আসর তার বাবা মরহুম হাজী মো. তায়েব উদ্দিনের ৫০তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত মিলাদ মাহফিলে অংশ নেন।

সন্ধ্যার পরে মিঠামইনে রাষ্ট্রপতি আবদুল হামিদ মিলনায়তনে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের সঙ্গে মতবিনিময় সভায় অংশ নেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ।

কর্মসূচি শেষ করে মিঠামইনের কামালপুরে নিজ বাড়িতে রাতযাপন করবেন রাষ্ট্রপতি।

১৫ নভেম্বর দুপুর আড়াইটায় দিকে ইটনাতে যাবেন । সেখানে বিভিন্ন উন্নয়নমূলক কাজ পরিদর্শন করবেন। সন্ধ্যায় ইটনায় রাষ্ট্রপতি আবদুল হামিদ মিলনায়তনে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের সঙ্গে মতবিনিময় করবেন। শেষে  ইটনা থেকে মিঠামইনের কামালপুরের নিজ বাড়িতে ফিরে আসবেন তিনি।

১৬ নভেম্বর বিকাল ৩টা দিকে মিঠামইন থেকে হেলিকপ্টারে কিশোরগঞ্জ শহরে পৌঁছবেন রাষ্ট্রপতি। কিশোরগঞ্জ শহরের খড়মপট্টির নিজ বাসায় রাত্রিযাপন শেষে পরেদিন জেলা শিল্পকলা একাডেমিতে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের সঙ্গে এক মতবিনিময় সভায় মিলিত হওয়ার কথা রয়েছে তাঁর। ১৮ নভেম্বর দুপুরে সফর সমাপ্তি করে ঢাকায় উদ্দেশ্যে বঙ্গভবনের ফিরে যাবেন রাষ্ট্রপতি আবদুল হামিদ।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর