রাষ্ট্রপতির ছোট ভাই মুক্তিযোদ্ধা অধ্যক্ষ আবদুল হকের ৬৫ তম জন্মোৎসব উদযাপিত

রফিকুল ইসলামঃ ‘ তোমার জন্য ফোঁটা পৃথিবীর সব গোলাপ, / তোমার জন্য এই কবিতা নয় সে প্রলাপ। / আলোকিত হয়ে নিজে তুমি, / আলোকিত করেছ পৃথিবীকে। / তুমি এই পৃথিবীতে এসেছ বিস্তারিত..

রওশন এরশাদের মৃত্যুর খবর সোশ্যাল মিডিয়ায় ভাইরাল

হাওর বার্তা ডেস্কঃ জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা ও জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক রওশন এরশাদের মৃত্যুর খবর সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। শুক্রবার রাত থেকে তার মৃত্যুর খবর ছড়াতে থাকে। যদিও বিষয়টি বিস্তারিত..

ধর্ম নিয়ে কটূক্তির বিচার শুরু জবি ছাত্রী তিথি সরকারের

হাওর বার্তা ডেস্কঃ ধর্ম নিয়ে কটূক্তির অভিযোগে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) শিক্ষার্থী তিথি সরকারের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে করা মামলার অভিযোগ গঠন করেছেন আদালত। এরই সঙ্গে আনুষ্ঠানিকভাবে এ মামলার বিচার শুরু বিস্তারিত..

লঞ্চ ভাড়া দ্বিগুণ চাই মালিকরা, সময় দিলেন শনিবার পর্যন্ত

হাওর বার্তা ডেস্কঃ নদী পথে নৌ চলাচলকারী লঞ্চের ভাড়া দ্বিগুণ করতে চান লঞ্চ মালিকরা। লঞ্চ মালিক সমিতির সভাপতি মাহবুব উদ্দিন আহমেদ বলেছেন, সরকার তেলের দাম বাড়ানোর কারণে লঞ্চ ভাড়াও ১০০ভাগ বাড়াতে বিস্তারিত..

মৃত্যুর’ ৭ বছর পর আবারো জীবিত হলেন তিনি!

হাওর বার্তা ডেস্কঃ নাটোরের বাগাতিপাড়া উপজেলার লক্ষণহাটি গ্রামের বাসিন্দা আব্দুস সামাদ। গত সাত বছর ধরে জাতীয় পরিচয়পত্রে মৃত ছিলেন। ভোটাধিকার প্রয়োগসহ সব ধরনের নাগরিক অধিকার থেকে বঞ্চিত হয়েছেন। চারবার আবেদনের বিস্তারিত..

যেভাবে ৩০০ কোটির মালিক হলেন গৃহহীন যুবক

হাওর বার্তা ডেস্কঃ রাস্তায় রাস্তায় কাজের আশায় ঘুরতেন তিনি। ছিল না মাথা গোঁজার ঠাঁই। রাস্তায় কিংবা পার্কের বেঞ্চে শুয়েই রাত কাটাতে হতো তাকে। সেই অবস্থা থেকে ঘুরে দাঁড়িয়ে আজ তিনি বিস্তারিত..

পরিবহণ ধর্মঘটের বিষয়ে সিদ্ধান্ত রোববার – স্বরাষ্ট্রমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, রোববার বিআরটিএ’র ভাড়া পুনঃনির্ধারণ কমিটির বৈঠক থেকে পরিবহণ ধর্মঘটের বিষয়ে শান্তিপূর্ণ সমাধান আসবে। গতকাল শুক্রবার বিকেলে রাজধানীর মানিক মিয়া এভিনিউতে ঢাকা মহানগর বিস্তারিত..

সরকারের যুগোপযোগী ব্যবস্থাপনায় ইলিশের উৎপাদন এখন বিশ্বের বিস্ময় -মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ সরকারের যুগোপযোগী ব্যবস্থাপনায় বাংলাদেশে ইলিশের উৎপাদন এখন বিশ্বের বিস্ময় বলে মন্তব্য করেছেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম। আজ পিরোজপুর সার্কিট হাউজে মৎস্য অধিদপ্তরের ইলিশ সম্পদ বিস্তারিত..

একই মাদ্রাসা থেকে ভর্তি পরীক্ষায় দুজনের প্রথম স্থান

হাওর বার্তা ডেস্কঃ একই মাদ্রাসা থেকে এবার গুচ্ছ পদ্ধতির ভর্তি পরীক্ষার খ-ইউনিট ও ঢাকা বিশ্ববিদ্যালয় খ-ইউনিটে প্রথম হয়েছেন দুই শিক্ষার্থী। তারা দুজনই ডেমরা দারুন্নাজাত সিদ্দিকীয়া কামিল মাদ্রাসার শিক্ষার্থী। ঢাবির খ-ইউনিটে বিস্তারিত..

বঙ্গবন্ধুকে নিয়ে ‘গোপন নথি’ গবেষণার গুরুত্বপূর্ণ দলিল

হাওর বার্তা ডেস্কঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বিরুদ্ধে তৎকালীন পাকিস্তানি গোয়েন্দা সংস্থার ‘গোপন নথি’ বাংলাদেশের রাজনীতি ও ইতিহাস গবেষকদের জন্য গুরুত্বপূর্ণ দলিল বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বিস্তারিত..