নেত্রকোনায় আ’লীগের প্রার্থীর কার্যালয়ে হামলা-ভাংচুর, আহত ১০

বিজয় দাস নেত্রকোনা প্রতিনিধিঃ আসন্ন দ্বিতীয় ধাপে নেত্রকোণা সদর উপজেলার দক্ষিণ বিশিউড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যান আবু বকর বিস্তারিত..

রাষ্ট্রপতির বড় ভাই এম এ গণি’র মৃত্যবার্ষিকী পালিত

রফিকুল ইসলামঃ দু’বার নির্বাচিত সর্বজনগ্রহণযোগ্য রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের পিতৃতুল্য বড়ো ভাই কিশোরগঞ্জের মিঠামইন উপজেলা সদরের ইউনিয়ন পরিষদের সুনামধন্য প্রয়াত প্রাক্তন চেয়ারম্যান মো. আবদুল গণি’র ১৮ তম মৃত্যুবার্ষিকী আজ। সে বিস্তারিত..

এসএসসি পরীক্ষায় ফেসবুক-হোয়াটসঅ্যাপে থাকবে কড়া নজরদারি

হাওর বার্তা ডেস্কঃ এবারের এসএসসি ও সমমান পরীক্ষা শুরুর এক সপ্তাহ আগে থেকেই ফেসবুক, টুইটার, হোয়াটসঅ্যাপসহ সব সামাজিক যোগাযোগমাধ্যম কড়া নজরদারিতে থাকবে কোনো আইডিতে সন্দেহ হলে তা মনিটরিং করবে আইনশৃঙ্খলা বিস্তারিত..

চাকরি পেতে ‘প্রান্তিক হিন্দু সাজেন’ আরিয়ানকে ফাঁসানো সমীর!

হাওর বার্তা ডেস্কঃ চাকরি পেতে কাগজে-কলমে ‘প্রান্তিক হিন্দু’ সাজেন ভারতের জাতীয় মাদক নিয়ন্ত্রক সংস্থার (এনসিবি) গোয়েন্দা কর্মকর্তা সমীর ওয়াংখেড়।  বুধবার মহারাষ্ট্রের উন্নয়নমন্ত্রী নবাব মালিক টুইটারে সমীর ওয়াংখেড়ের মুসলিম মতে বিয়ে করার ছবি বিস্তারিত..

বাংলাদেশকে আয়না দেখালো ইংল্যান্ড

হাওর বার্তা ডেস্কঃ টি-টোয়েন্টি ক্রিকেট কাকে বলে সেটাই যেন বাংলাদেশকে ধরে ধরে শেখালো ইংল্যান্ড। একই সঙ্গে এটাও বুঝিয়ে দিলো ছোটদল আর বড় দলের মধ্যে পার্থক্য। বুধবার (২৭ অক্টোবর) টি-টোয়েন্টি বিশ্বকাপের বিস্তারিত..

রাজাকার’ অভিযোগের স্তূপ এখন আওয়ামী লীগ অফিসে: কাদের

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, যার সঙ্গে তার বনবে না, তাকে বলবে রাজাকারের ছেলে। অথবা বলবে রাজাকারের নাতি বা শান্তি কমিটির সদস্য ছিল তারা। এসব বিস্তারিত..

৫০ মিলিয়ন ডলারের ফসল বাণিজ্যিকীকরণ প্রকল্প চূড়ান্ত পর্যায়ে – কৃষিমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ কৃষিখাতে এশীয় উন্নয়ন ব্যাংকের (এডিবি) অর্থায়নে ৫০ মিলিয়ন ডলারের ‘ফসল বাণিজ্যিকীকরণ ও উৎপাদনশীলতা উন্নয়ন’ প্রকল্প চূড়ান্ত পর্যায়ে রয়েছে বলে জানিয়েছেন কৃষিমন্ত্রী ড. মো: আব্দুর রাজ্জাক। আজ সচিবালয়ে বিস্তারিত..

ঐক্যবদ্ধ হয়ে ধর্মান্ধদের প্রতিহত করার আহ্বান স্থানীয় সরকার মন্ত্রীর

হাওর বার্তা ডেস্কঃ স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মোঃ তাজুল ইসলাম বলেছেন, একটি গোষ্ঠী ধর্মকে অপব্যবহার করে দেশে অরাজকতা সৃষ্টির মাধ্যমে উন্নয়নের ধারা ব্যাহত করার চেষ্টা করছে। এরা বিস্তারিত..

ভবিষ্যত প্রজন্মের জন্য প্রধানমন্ত্রীর শ্রেষ্ঠ উপহার ডেল্টা প্ল্যান-২১০০ – পানিসম্পদ প্রতিমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ ভবিষ্যৎ প্রজন্মের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার শ্রেষ্ঠ উপহার ডেল্টা প্ল্যান-২১০০। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বন্যা নিয়ন্ত্রণ, সেচ সুবিধার উন্নয়নে স্বাধীনতাপূর্ব থেকেই ছিলেন প্রতিশ্রুতিবদ্ধ। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিস্তারিত..

জ্বালানির সঙ্গে খাদ্যশস্যের দামও বাড়ছে: অর্থমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ দেশে জ্বালানির দাম যেভাবে বাড়ছে সেভাবে খাদ্যশস্যের দামও বাড়ছে বলে জানিয়েছেন অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল। তবে মুদ্রাস্ফীতির বিষয়ে আমরা যে ধারনা করেছিলাম, তার মধ্যেই আছে বিস্তারিত..