ধরা পড়ছে প্রচুর ইলিশ, কমেছে দামও

হাওর বার্তা ডেস্কঃ ইলিশ শিকারে ২২ দিনের নিষেধাজ্ঞা সোমবার মধ্যরাতে শেষ হয়েছে। রাত ১২টার পর থেকে নির্বিঘ্নে আবার ইলিশ শিকার শুরু করেন জেলেরা। মঙ্গলবার ভোর থেকেই দক্ষিণাঞ্চলের সর্ববৃহৎ মাছের আড়ত বিস্তারিত..

গুচ্ছ ভর্তি পরীক্ষার ‘বি’ ইউনিটের ফল প্রকাশ

হাওর বার্তা ডেস্কঃ গুচ্ছভুক্ত দেশের ২০টি সাধারণ এবং বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের স্নাতক ২০২০-২১ শিক্ষাবর্ষে ভর্তি পরীক্ষার ‘বি’ ইউনিটের (মানবিক বিভাগ) ফলাফল প্রকাশ করা হয়েছে।আজ মঙ্গলবার (২৬ অক্টোবর) বিকাল ৫টায় বিস্তারিত..

প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানবতার মা হিসেবে খ্যাতি অর্জন করেছেন – সমাজকল্যাণ মন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ বলেছেন, রোহিঙ্গাদের আশ্রয় দিয়ে মানবতার মা হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্বের মধ্যে খ্যাতি অর্জন করেছেন। ১৭ কোটি বাঙালিকে সম্মানিত করেছেন। মন্ত্রী আজ সচিবালয়ে বিস্তারিত..

বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফাউন্ডেশন তহবিলে ৬ কোটি ৯৩ লাখ টাকা জমা

হাওর বার্তা ডেস্কঃ মোবাইল ফোন অপারেটর রবি, মেঘনা পেট্রোলিয়াম এবং বেক্সিমকো ফার্মাসিউটিক্যালস ও নুভিস্তা ফার্মা তাদের গত এক বছরের লভ্যাংশের নির্দিষ্ট অংশ ৬ কোটি ৯৩ লাখ টাকা বাংলাদেশ শ্রমিক কল্যাণ বিস্তারিত..

সম্প্রীতির পরিবেশ নিশ্চিত করতে সম্ভাব্য সব কিছু করবে সরকার – ধর্ম প্রতিমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ ধর্ম প্রতিমন্ত্রী মোঃ ফরিদুল হক খান বলেছেন, দেশের উন্নয়ন অগ্রযাত্রাকে বাধাগ্রস্ত করতে একটি গোষ্ঠী দেশের সম্প্রীতির পরিবেশ নষ্ট করতে তৎপর রয়েছে। এরই অংশ হিসেবে সাম্প্রতিক সময়ে দুর্গাপূজা বিস্তারিত..

নেত্রকোনায় নদী ভাঙ্গনে হুমকির মুখে আদিবাসীদের বসতভিটা

বিজয় দাসঃ নেত্রকোনার সীমান্তবর্তী কলমাকান্দা উপজেলার মহাদেও নদী থেকে প্রতিদিন অবৈধভাবে বালু ও পাথর উত্তোলনের ফলে নদীভাঙ্গনে হুমকির মুখে আদিবাসীদের বসতভিটা ও জীবন-জীবিকা।একদিকে নদী ভাঙ্গন অন্যদিকে জীবিকা হারিয়ে অসহায় জীবন বিস্তারিত..

অটোচালকের সঙ্গে ৪৭ লাখ টাকা নিয়ে পালালেন কোটিপতির স্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ সম্প্রতি ভারতের মধ্যপ্রদেশ রাজ্যের ইনদওরের খাজরানায় বাড়ি থেকে টাকা হাতিয়ে অটোচালকের সঙ্গে পালানোর অভিযোগ উঠেছে এক নারীর বিরুদ্ধে। জানা গেছে, ওই মহিলার স্বামী ব্যবসায়ী। ইনদওরে তার কয়েক বিস্তারিত..

জলবায়ু পরিবর্তন মোকাবিলায় এক সঙ্গে কাজ করবে বাংলাদেশ ও অস্ট্রেলিয়া

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশে নিযুক্ত অস্ট্রেলিয়ার হাইকমিশনার জেরেমি ব্রুয়ার বলেছেন, ‘জলবায়ু পরিবর্তনের নেতিবাচক প্রভাব মোকাবিলায় অস্ট্রেলিয়া ও বাংলাদেশ একযোগে কাজ করবে। মঙ্গলবার (২৬ অক্টোবর) মন্ত্রণালয়ের সভাকক্ষে পরিবেশ, বন ও জলবায়ু বিস্তারিত..

মুহিবুল্লাহ হত্যা: গ্রেফতার ৩ জন দুইদিনের রিমান্ডে

হাওর বার্তা ডেস্কঃ কক্সবাজারের উখিয়ার ক্যাম্পে রোহিঙ্গা নেতা মুহিবুল্লাহ হত্যাকাণ্ডের মামলায় গ্রেফতার তিন আসামির প্রত্যেককে দুইদিন করে রিমান্ড আদেশ দিয়েছেন আদালত। মঙ্গলবার (২৬ অক্টোবর) শুনানি শেষে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কক্সবাজার বিস্তারিত..

শাহরুখের ছেলের জন্য লড়বেন নতুন আইনজীবী

হাওর বার্তা ডেস্কঃ মাদক মামলায় গ্রেফতারের পর বহুবার জামিন আবেদন না মঞ্জুর হয়েছে শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের। ২৩ দিন ধরে মুম্বাইয়ের আর্থার রোড জেলে বন্ধী ২৩ বছর বয়সী শাহরুখের বিস্তারিত..