রোহিঙ্গা ও আটকেপড়া পাকিস্তানিরা দেশের অর্থনীতিতে চাপ সৃষ্টি করছে’

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা রোহিঙ্গা এবং আটকেপড়া পাকিস্তানিদের বাংলাদেশের জন্য একটি বোঝা হিসাবে বর্ণনা করে বলেছেন, তারা বাংলাদেশের অর্থনীতিতে চাপ সৃষ্টি করছে। শেখ হাসিনা বলেন, ‘বিপুলসংখ্যক রোহিঙ্গা বাংলাদেশে বিস্তারিত..

২৪ ঘণ্টায় ১৬ জন মৃত্যু, শনাক্ত ৩১৪ জন

হাওর বার্তা ডেস্কঃ গত ২৪ ঘণ্টায় দেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মাত্র ১৬ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়ালো ২৭ হাজার ৭৬৮ জনে। রবিবার (১৭ অক্টোবর) স্বাস্থ্য অধিদফতরের বিস্তারিত..

ইউটিউবে যেসব কনটেন্টে বিজ্ঞাপন নিষিদ্ধ

হাওর বার্তা ডেস্কঃ গুগলের মালিকানাধীন ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফরম ইউটিউবে জলবায়ু পরিবর্তনের ক্ষতিকর  প্রভাব অস্বীকার করে যারা বিভ্রান্তিকর তথ্য দিয়ে কনটেন্ট বানান, তাদের সেসব কনটেন্টে বিজ্ঞাপন নিষিদ্ধ হতে যাচ্ছে। এ ধরনের বিস্তারিত..

ক্যাটরিনার সঙ্গে বিয়ের গুঞ্জন, মুখ খুললেন ভিকি কৌশল

হাওর বার্তা ডেস্কঃ ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল চুটিয়ে প্রেম করছেন বলিউডপাড়ায় এমন গুঞ্জন বহুদিন ধরে চলছে। দুজন শিগগিরই গাঁটছড়া বাঁধতে যাচ্ছেন এ ধরনের কথা প্রায়ই শোনা যায়। দুজনের একসঙ্গে বিস্তারিত..

ক্যাসিনো সম্রাট খালেদ ও সাঈদ অর্থপাচার করেছে : সিআইডির প্রতিবেদন

হাওর বার্তা ডেস্কঃ ক্যাসিনোকাণ্ডে গ্রেফতার হওয়া যুবলীগের বহিষ্কৃত নেতা ইসমাইল হোসেন চৌধুরী সম্রাট, খালেদ মাহমুদ ভুঁইয়া ও ঢাকা সিটির বহিষ্কৃত কমিশনার মোমিনুল হক সাঈদের বিরুদ্ধে অর্থপাচারের প্রমাণ পেয়েছে সিআইডি। এ বিস্তারিত..

কুমিল্লার ঘটনার প্রকৃত কারণ তদন্তেই বেরিয়ে আসবে: স্বরাষ্ট্রমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, কুমিল্লার ঘটনার পেছনে কারা জড়িত তা তদন্তের মাধ্যমে বেরিয়ে আসবে। পাশাপাশি তাদের বিচারের মুখোমুখি করা হবে। শনিবার (১৬ অক্টোবর) রাজধানীতে এক অনুষ্ঠানে বিস্তারিত..

আমরা সবাই জানি দেশটা কোথায় ছিল, কোথায় এসেছে: বাণিজ্যমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ দীর্ঘদিন ধরে ব্যবসার সঙ্গে জড়িত থাকার প্রসঙ্গ তুলে ধরে বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি বলেছেন, যদিও আমি বাণিজ্যমন্ত্রী তারপরও প্রায় ৪০ বছর ধরে ব্যবসার সঙ্গে জড়িত ছিলাম। সে জন্য বিস্তারিত..

অপার সম্ভাবনার অপ্রতিরোধ্য অগ্রগতি সারাবিশ্বে তুলে ধরতে হবে: পররাষ্ট্রমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে বাঙালি জাতির মুক্তিসংগ্রামের গৌরবময় ইতিহাস এবং অপার সম্ভাবনার অপ্রতিরোধ্য অগ্রগতি সারাবিশ্বে তুলে ধরতে হবে। আজ রোববার (১৭ অক্টোবর) রাজধানীর মুক্তিযুদ্ধ জাদুঘর ভবনে বিস্তারিত..

এই মুহূর্তে বিশ্বের সেরা ফুটবলার মোহাম্মদ সালাহ

হাওর বার্তা ডেস্কঃ চলতি মৌসুমে দারুণ সময় কাটছে লিভারপুলের মিশরীয় ফরোয়ার্ড মোহাম্মদ সালাহ’র। ইতিমধ্যে ক্লাবটির হয়ে সর্বশেষ ৮ ম্যাচে তার গোল সংখ্যা ১০টি। আর প্রিমিয়ার লিগের সর্বশেষ ১৫ ম্যাচে তার বিস্তারিত..

দেশের ভাবমূর্তি নষ্টের অপচেষ্টা চলছে: তাজুল ইসলাম

হাওর বার্তা ডেস্কঃ স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী তাজুল ইসলাম বলেছেন, ধর্মীয় উগ্রবাদ ছড়ানোর মাধ্যমে বহিঃর্বিশ্বে বাংলাদেশের ভাবমূর্তি নষ্ট করার অপচেষ্টা চলছে। রাজধানীর ওসমানী স্মৃতি মিলনায়তনে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদফতর বিস্তারিত..