সেবা সহজীকরণই ডিজিটাল সেবার মূল লক্ষ্য – প্রবাসী কল্যাণ মন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ বলেছেন, সেবা সহজীকরণই ডিজিটাল সেবার মূল লক্ষ্য। তিনি বলেন, প্রধানমন্ত্রীর দক্ষ নেতৃত্বে ডিজিটাল সেবা এখন জনগণের দোরগোড়ায়। একসেস টু ইনফরমেশন বিস্তারিত..

সরকারি যানবাহন অধিদপ্তরের নিয়োগ পরীক্ষা আগামী ৯ অক্টোবর

হাওর বার্তা ডেস্কঃ সরকারি যানবাহন অধিদপ্তরের হিসাব সহকারী/ক্রয় সহকারী/ সময় রক্ষক/ অফিস সহায়ক পদে আবেদনকারীদের লিখিত পরীক্ষা আগামী ৯ অক্টোবর শনিবার অনুষ্ঠিত হবে। ঢাকার ৬টি  কেন্দ্রে ঐদিন দুপুর ৩.৩০ টা বিস্তারিত..

আন্তর্জাতিক বাণিজ্যে বাংলাদেশি কৃষি পণ্যের শক্তিশালী অবস্থান তৈরিতে সহায়তা করবে

হাওর বার্তা ডেস্কঃ বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি বলেছেন, বাংলাদেশে খাদ্য উৎপাদনে স্বয়ংসম্পূর্ণতা নিশ্চিত করতে, নিরাপদ এবং পুষ্টিগুণ সম্পন্ন খাদ্য উৎপাদন বৃদ্ধি করতে চেষ্টা চালিয়ে যাচ্ছে সরকার। দেশের গরিব কৃষকদের জন্য কৃষি বিস্তারিত..

গায়ক নোবেলকে ডিভোর্স নোটিশ পাঠালেন স্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ দাম্পত্য জীবনে বনিবনা না হওয়ায় বিতর্কিত গায়ক মাঈনুল আহসান নোবেলকে ডিভোর্স নোটিশ পাঠিয়েছেন স্ত্রী মেহরুবা সালসাবিল। গত ১১ সেপ্টেম্বর নোবেলকে ডিভোর্স নোটিশ পাঠিয়েছেন তিনি। বুধবার (৬ অক্টোবর) বিস্তারিত..

২৪ ঘণ্টায় ২১ জনের মৃত্যু,শনাক্ত ৭০৩ জন

হাওর বার্তা ডেস্কঃ গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে নতুন করে আরও ২১ জনের মৃত্যু হয়েছে। এই একই সময় নতুন করে শনাক্ত হয়েছেন ৭০৩ জন। বুধবার (৬ অক্টোবর) স্বাস্থ্য অধিদফতরের বিস্তারিত..

বিসিবির পরিচালক নির্বাচিত হলেন যারা

হাওর বার্তা ডেস্কঃ বিভিন্ন আলোচনা-সমালোচনার পর আবারো বিসিবি পরিচালক পদে নির্বাচিত হয়েছেন নাজমুল হাসান পাপন। বিসিবি প্রাঙ্গণ সারাদিন মেতে থাকল নির্বাচনের উত্তাপে। বিসিবির নির্বাচনে এবার সব মিলিয়ে ভোটার ১৭১ জন। বিস্তারিত..

জন্ম-মৃত্যু নিবন্ধন আরো কার্যকর করতে কাজ চলছে – স্থানীয় সরকার মন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ স্থানীয় সরকার মন্ত্রী মোঃ তাজুল ইসলাম বলেছেন, জন্ম ও মৃত্যু নিবন্ধন কার্যক্রমকে আরো সহজ কাযর্কম করতে রেজিস্ট্রার জেনারেলের কার্যালয়কে সক্ষম ও শক্তিশালী করার কাজ চলছে। ইতোমধ্যে বিভিন্ন বিস্তারিত..

নেত্রকোনা হাওর অঞ্চল খালিয়াজুরীতে বিদ্যুৎস্পৃষ্টে পিতা,মাতাসহ সন্তান নিহত

বিজয় দাস নেত্রকোনা প্রতিনিধিঃ নেত্রকোনার হাাা অঞ্চল খালিয়াজুরী উপজেলায় প্রধানমন্ত্রীর উপহার সরকারী ঘরে পানি দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পিতা  ,মাতা ও তাদের সন্তান সহ একই পরিবারের তিনজন নিহত হয়েছে।আজ বুধবার (৬ বিস্তারিত..

সেরিব্রাল পালসি কী, কেন? জানুন প্রতিরোধের উপায়

হাওর বার্তা ডেস্কঃ ৬ অক্টোবর, বিশ্ব সেরিব্রাল পালসি দিবস। প্রতি বছর সারাবিশ্বে এই দিনে পালন করা হয় সেরিব্রাল পালসি দিবস। এই দিনের লক্ষ্য হলো সেরিব্রাল পালসিতে আক্রান্ত মানুষদের সমান অধিকার বিস্তারিত..

ইন্টারনেট ছাড়াও দেখা যাবে ইউটিউব!

হাওর বার্তা ডেস্কঃ অনেক সময় আমরা এমন জায়গায় যাই বা ট্রাভেল করি, যেখানে ইন্টারনেট কানেকশন পাওয়া যায় না। তখন সময় কাটানোর জন্য ফোনই একমাত্র ভরসা হলেও ইন্টারনেট ছাড়া তা অচল। বিস্তারিত..