নেত্রকোনা হাওর অঞ্চল খালিয়াজুরীতে বিদ্যুৎস্পৃষ্টে পিতা,মাতাসহ সন্তান নিহত

বিজয় দাস নেত্রকোনা প্রতিনিধিঃ নেত্রকোনার হাাা অঞ্চল খালিয়াজুরী উপজেলায় প্রধানমন্ত্রীর উপহার সরকারী ঘরে পানি দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পিতা  ,মাতা ও তাদের সন্তান সহ একই পরিবারের তিনজন নিহত হয়েছে।আজ বুধবার (৬ অক্টোবর) বিকেলে  উপজেলার গাজীপুর ইউনিয়নের বয়রা গ্রামে এই ঘটনাটি ঘটেছে।
নিহতরা হচ্ছেন, ওই গ্রামের আইবুল মিয়া (৫০), তার স্ত্রী আবেদা আক্তার (৪০) এবং ছেলে পিন্টু মিয়া (৩০)। এসময় একই এলাকার সোয়েল মিয়ার দেড় বছরের শিশু তাপসিয়া নামে আহত হয়েছে। পরে মুমুর্ষ অবস্থায় তাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।খালিয়াজুরী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: মজিবুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, বুধবার বিকেলে  উপজেলার গাজীপুর ইউনিয়নের বয়রা গ্রামের আইয়বুল মিয়া প্রধানমন্ত্রী দেয়া ঘরে মটার চালিয়ে পানি দিচ্ছিল। এসময় তারে জটিলতা থাকায় বিদ্যুতায়িত হয়ে মারাত্মক আহত হন তিনি। পরে তার স্ত্রী ও সন্তান তাকে বাঁচাতে আসলে তারাও বিদ্যুতায়িত হয়। এতে মারাত্মকভাবে আহত হয় তারা।

পরে স্থানীয়রা তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাদের মৃত্যু ঘোষনা করেন। এসময় মুমুর্ষ অবস্থায় শিশু তাপসিয়াকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

এদিকে ঘটনার পর পরই খালিয়াজুরী উপজেলা নির্বাহী কর্মকর্তা হাসপাতালে নিহতদের দেখতে যান। এ সময় তিনি বলেন, জেলা প্রশাসকের সাথে কথা বলে নিহতদের পরিবারকে আর্থিক সহায়তায় আশ্বাস প্রদান করেন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর