আগামী ২৫ তারিখের মধ্যে চালু হবে বন্ধ থাকা সিরাজগঞ্জ এক্সপ্রেস ট্রেন – রেলপথ মন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ রেলপথ মন্ত্রী মোঃ নূরুল ইসলাম সুজন বলেছেন, আগামী ২৫ সেপ্টেম্বরের মধ্যে চালু হবে ঢাকা এবং সিরাজগঞ্জের মধ্যে চলাচলকারী বন্ধ থাকা সিরাজগঞ্জ এক্সপ্রেস ট্রেন। আজ সিরাজগঞ্জ জেলা প্রশাসন বিস্তারিত..

ইভ্যালির সিইও রাসেল ও তার স্ত্রী আটক

হাওর বার্তা ডেস্কঃ ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মো. রাসেলকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এ সময় তার স্ত্রী প্রতিষ্ঠানটির চেয়ারম্যান শামীমা নাসরিনকেও আটক করা হয়। বৃহস্পতিবার বিস্তারিত..

২৪ ঘণ্টায় আরও ৫১ জনের মৃত্যু

হাওর বার্তা ডেস্কঃ গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে নতুন করে আরও ৫১ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়ালো ২৭ হাজার ১০৯ জনে। একই সময় নতুন বিস্তারিত..

টকশোতে কে কী বলল- ওসব নিয়ে দেশ পরিচালনা করি না: প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, মিডিয়াতে কী লিখল আর টক শোতে কী বলল ওসব নিয়ে আমি দেশ পরিচালনা করি না, আমি দেশ পরিচালনা করি অন্তর থেকে। বৃহস্পতিবার একাদশ বিস্তারিত..

বিহারে ২ ছাত্রের অ্যাকাউন্টে ৯০০ কোটি রুপি!

হাওর বার্তা ডেস্কঃ একের পর এক বিচিত্র ঘটনা ঘটছে ভারতের বিহার রাজ্যে। সেখানকার মানুষের ব্যাংক অ্যাকাউন্টে টাকা ঢুকে যাচ্ছে। এর আগে, বিহারের খাগরিয়া জেলায় এক ব্যক্তির ব্যাংক অ্যাকাউন্টে ব্যাংকের ত্রুটির বিস্তারিত..

দোকান মালিকের ধর্ষণে শ্রমিক অন্তঃসত্ত্বা!

হাওর বার্তা ডেস্কঃ লালমনিরহাটের হাতীবান্ধায় বিয়ের প্রলোভন দেখিয়ে এক নারী শ্রমিককে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে মিষ্টির দোকান মালিক আবদার রহমানের বিরুদ্ধে। ধর্ষণের শিকার ওই নারী চার মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়েছেন বিস্তারিত..

আজ বিশ্ব ওজোন দিবস

হাওর বার্তা ডেস্কঃ পৃথিবীতে জীবনের জন্য সূর্যের উষ্ণতা অপরিহার্য। তবে এই সূর্য রশ্মিতে থাকে ক্ষতিকর অতিবেগুনি রশ্মি। সূর্য ও পৃথিবীর মধ্যে থাকা ওজোন (O3)স্তর সৌর পরিবারের মানুষের বাসযোগ্য এ গ্রহটিকে বিস্তারিত..

রোশনের জন্য ‘আবেগী’ হয়ে পোস্ট করলেন শ্রাবন্তী

হাওর বার্তা ডেস্কঃ টালিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। অভিনয় থেকেও নিজের ব্যক্তিগত জীবন নিয়ে বেশি চর্চায় থাকেন এই অভিনেত্রী। কখনো নিজের প্রেম, বিয়ে, সংসার আবার কখনো তার ছেলের প্রেম নিয়ে সংবাদের বিস্তারিত..

সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধে আইনি নোটিশ

হাওর বার্তা ডেস্কঃ করোনা মহামারি নির্মূল না হওয়া পর্যন্ত দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রাখতে সরকারের সংশ্লিষ্টদের প্রতি আইনি নোটিশ পাঠানো হয়েছে। বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) সুপ্রিম কোর্টের আইনজীবী খন্দকার হাসান শাহরিয়ার প্রাথমিক বিস্তারিত..

মিথ্যাচারের রাজনীতিই বিএনপির সম্বল: কাদের

হাওর বার্তা ডেস্কঃ বিএনপি নিয়মিত অসত্য বক্তব্য উপস্থাপনকে রেওয়াজে পরিণত করেছে বলে জানিয়েছেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। আজ বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) ওবায়দুল কাদের তার বাসভবনে এসব কথা বলেন। বিস্তারিত..