সকল জেলায় নারী উদ্যোক্তাদের পণ্য বিক্রির জন্য বিক্রয় ও প্রদর্শনী কেন্দ্র প্রতিষ্ঠা করা হবে – প্রতিমন্ত্রী ইন্দিরা

হাওর বার্তা ডেস্কঃ মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী ফজিলাতুন নেসা ইন্দিরা বলেছেন, ‘নারী উদ্যোক্তারা জয়িতা, অঙ্গনা, চারুলতা ও সোনারতরী ব্রান্ডে তাদের উৎপাদিত পণ্য বিক্রি করছে। আরো আশিটি বিক্রয় ও প্রদর্শনী বিস্তারিত..

শিক্ষা প্রতিষ্ঠানের শ্রেণি কার্যক্রম চালুর প্রস্তুতি সংক্রান্ত সংশোধিত গাইডলাইন প্রকাশ করেছে মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদফতর

হাওর বার্তা ডেস্কঃ কোভিড-১৯ পরিস্থিতি বিবেচনায় জনস্বাস্থ্য ও স্বাস্থ্যবিধি মেনে শিক্ষা প্রতিষ্ঠানের শ্রেণি কার্যক্রম চালু করতে প্রস্তুতি সংক্রান্ত সংশোধিত গাইডলাইন প্রকাশ করেছে মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদফতর। আজ এই গাইডলাইন প্রকাশ বিস্তারিত..

কত দামে পেতে পারেন নতুন আইফোন ১৩!

হাওর বার্তা ডেস্কঃ আইফোন ১৩ সিরিজের চারটি মডেল নিয়ে আসছে অ্যাপল। জানা গেছে, আগামী ১৪ সেপ্টেম্বর ক্যালিফোর্নিয়ার স্ট্রিমিং ইভেন্টে সম্ভবত ফোনগুলো লঞ্চ করা হবে। অ্যাপলের যেকোনো ফোনের দাম নিয়ে বিশ্বব্যাপী বিস্তারিত..

চিনির নতুন দাম নির্ধারণ

হাওর বার্তা ডেস্কঃ দেশের বাজারে খোলা ও প্যাকেটজাত চিনির দাম নির্ধারণ করে দিয়েছে বাংলাদেশ সুগার রিফাইনারস অ্যাসোসিয়েশন। প্রতি কেজি খোলা চিনির সর্বোচ্চ খুচরা মূল্য ৭৪ টাকা ও প্রতি কেজি প্যাকেটজাত চিনির বিস্তারিত..

যে অপরাধে জেল খেটেছি, সে অপরাধ আবারও করব

হাওর বার্তা ডেস্কঃ যে অপরাধের কারণে জেল খেটেছি, সেই অপরাধ আবারও করবো। অন্যায়ের বিরুদ্ধে সবসময় আমি কথা বলবো। সেটা যদি অপরাধ হয়, সে অপরাধ আমি আবারও করবো।’ তথ্য ও যোগাযোগ বিস্তারিত..

চাকরির কথা বলে নারীকে দৌলদিয়া পতিতালয়ে বিক্রি

হাওর বার্তা ডেস্কঃ চাকরির প্রলোভন দেখিয়ে গাজীপুরের এক নারীকে (২২) নিয়ে রাজবাড়ির গোয়ালন্দ থানার দৌলদিয়া পতিতা পল্লীতে বিক্রির অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার ভিক্টিমকে পতিতালয় থেকে উদ্ধার করা বিস্তারিত..

৪২তম বিসিএসে ৪ হাজার চিকিৎসক নিয়োগের সুপারিশ

হাওর বার্তা ডেস্কঃ ৪২তম বিসিএস (বিশেষ) এর চূড়ান্ত ফল প্রকাশ করা হয়েছে। এই বিসিএসের মাধ্যমে সরকারি হাসপাতালগুলোতে চিকিৎসক সুপারিশ পেয়েছেন ৪ হাজার জন। আজ বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) বিকেল পৌনে ৬টায় বিস্তারিত..

পাকিস্তানে শিক্ষকরা জিন্স-টিশার্ট, শিক্ষিকারা টাইট পোশাক পরতে পারবেন না

হাওর বার্তা ডেস্কঃ স্কুল-কলেজের শিক্ষক-শিক্ষিকাদের পোশাক সংক্রান্ত এ গুচ্ছ নতুন নির্দেশিকা জারি করেছে পাকিস্তান। নতুন নির্দেশিকায় বলা হয়েছে দেশটির স্কুল-কলেজের শিক্ষকরা জিন্স–টিশার্ট পরে পড়াতে পারবেন না। শিক্ষিকারা স্কুল-কলেজে পাঠদানের সময় টাইট বিস্তারিত..

ভেঙে পড়েছে আমিনবাজারের বেইলি ব্রিজ, নৌ চলাচল বন্ধ

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীর গাবতলী এলাকার আমিনবাজার-আশুলিয়া নৌপথের আমিনবাজার পুরাতন লোহার বেইলি ব্রিজ নদীতে ভেঙে পড়েছে। এ ঘটনায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি। বৃহস্পতিবার দুপুরে এ ঘটনা ঘটে। এতে ওই রুটে বিস্তারিত..

শ্রীলঙ্কায় নারীদের একবছর গর্ভধারণ না করার আহ্বান

হাওর বার্তা ডেস্কঃ শ্রীলঙ্কায় নারীদের অন্তত একবছর গর্ভধারণ না করার আহ্বান জানিয়েছে দেশটির সরকার। দেশটিতে প্রায় চল্লিশ জনেরও বেশি গর্ভবতী মা মারা যাওয়ার পর এমন সিদ্ধান্ত নেন তারা। ভারতীয় সংবাদমাধ্যম বিস্তারিত..