আগামী ১৫ বছরে বাংলাদেশের এভিয়েশন সেক্টরের প্রবৃদ্ধি হবে তিনগুণ — বিমান প্রতিমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মোঃ মাহবুব আলী বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার গতিশীল নেতৃত্বে দেশের এভিয়েশন শিল্প দ্রুত প্রবৃদ্ধি অর্জন করছে। আগামী ১৫ বছরে বাংলাদেশের এভিয়েশন বিস্তারিত..

বিদেশি চ্যানেলে ক্লিনফিড বাস্তবায়নে ১ অক্টোবর থেকে মোবাইল কোর্ট

হাওর বার্তা ডেস্কঃ আইন অনুযায়ী দেশে বিদেশি চ্যানেলগুলোর বিজ্ঞাপনমুক্ত (ক্লিনফিড) সম্প্রচার বাস্তবায়নে ১ অক্টোবর থেকে মোবাইল কোর্ট পরিচালনা করা হবে জানিয়েছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহ্‌মুদ। আজ সচিবালয়ে তথ্য বিস্তারিত..

বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান (স্কুল ও কলেজ) এমপিওভুক্তির গণবিজ্ঞপ্তি প্রকাশ

হাওর বার্তা ডেস্কঃ আজ শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ নতুন করে বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান (স্কুল ও কলেজ) এমপিওভুক্তির গণবিজ্ঞপ্তি প্রকাশ করেছে।  বিজ্ঞপ্তি অনুযায়ী আগামী ১০ অক্টোবর ২০২১ তারিখ বিস্তারিত..

শ্রম অধিদপ্তরে ট্রেড ইউনিয়ন সম্পর্কিত ডাটাবেইজ উদ্বোধন করেন শ্রম প্রতিমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ শ্রম অধিদপ্তরের সেবাদি সহজীকরণ, সেবা প্রদানে স্বচ্ছতা আনয়ন এবং ট্রেড ইউনিয়ন সম্পর্কিত যাবতীয় তথ্য সাধারণ মানুষের কাছে সহজে অ্যাক্সেসযোগ্য করতে অনলাইনভিত্তিক ডাটাবেইজ উদ্বোধন করা হয়েছে।  আজ রাজধানীর বিস্তারিত..

মহিলা বিষয়ক অধিদপ্তরে জাতীয় কন্যা শিশু দিবস উদ্যাপন উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত – মহিলা ও শিশু বিষয়ক সচিব

হাওর বার্তা ডেস্কঃ কন্যা শিশুর উন্নয়ন ও বিকাশের জন্য পরিবার থেকেই সুযোগ সৃষ্টি করতে হবে। কন্যা শিশুরা পরিবারে মা-বাবার সমর্থন পেলে তাদের শিক্ষা ও বিকাশের ক্ষেত্রে কোনো বাধা থাকতে পারে বিস্তারিত..

কিশোরগঞ্জের ২৯ ইউনিয়নের ভোট ১১ নভেম্বর

হাওর বার্তা ডেস্কঃ আগামী ১১ নভেম্বর দ্বিতীয় ধাপে কিশোরগঞ্জ জেলার তিনটি উপজেলার মোট ২৯টি ইউনিয়নে ইউনিয়ন পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। উপজেলা তিনটি হচ্ছে, করিমগঞ্জ, তাড়াইল ও বাজিতপুর। বুধবার (২৯ বিস্তারিত..

চিত্রনায়ক রোশান করোনায় আক্রান্ত

হাওর বার্তা ডেস্কঃ বর্তমান সময়ে ঢালিউডের অন্যতম চিত্রনায়ক জিয়াউল রোশান করোনায় আক্রান্ত হয়েছেন। ‘বেপরোয়া’-খ্যাত এ নায়ক আপাতত হোম কোয়ারেন্টিনে থেকে চিকিৎসকদের পরামর্শমতো ওষুধ খাচ্ছেন। তিনি নিজেই করোনায় আক্রান্ত হওয়ার খবর জানিয়েছেন। বৃহস্পতিবার বিস্তারিত..

উৎপাদনের সঠিক তথ্য বাজার নিয়ন্ত্রণে সহায়ক হবে – খাদ্যমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, চালের মূল্য নিয়ন্ত্রণে সরকার ধান মজুত সক্ষমতা বৃদ্ধির উদ্যোগ নিয়েছে। সারা দেশে ২০০ সাইলো নির্মাণ ছাড়াও খাদ্যগুদামগুলো মেরামত করে এ সক্ষমতা বৃদ্ধি বিস্তারিত..

কুমিল্লায় ৪ উপজেলার মুক্তিযোদ্ধা কমপ্লেক্স উদ্বোধন

হাওর বার্তা ডেস্কঃ কুমিল্লা জেলার মুরাদনগর, চৌদ্দগ্রাম, কুমিল্লা সদর দক্ষিণ এবং বুড়িচং উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের উদ্বোধন করা হয়েছে।  আজ কুমিল্লার মুরাদনগর উপজেলা হতে নবনির্মিত এ ৪টি মুক্তিযোদ্ধা কমপ্লেক্স উদ্বোধন বিস্তারিত..

আগামীকাল পালিত হবে ৩১তম আন্তর্জাতিক প্রবীণ দিবস

হাওর বার্তা ডেস্কঃ সারা বিশের ন্যায় বাংলাদেশেও আগামীকাল ১ অক্টোবর উদ্যাপিত হবে ৩১তম আন্তর্জাতিক প্রবীণ দিবস। চতুর্থ শিল্প বিপ্লবের প্রাক্কালে সকল বয়স-শ্রেণির জনগণের জন্য ডিজিটাল সমতার ওপর গুরুত্ব দিয়ে এ বিস্তারিত..