স্বল্পবসনায় শারীরিক অবয়ব দেখালেন মিম, আপাদমস্তক ফিট করে বানালেন ‘জিরো ফিগার’

হাওর বার্তা ডেস্কঃ ক্যারিয়ারের শুরু থেকেই ফিটনেসের প্রতি মনোযোগী অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। স্লিম ফিগারের এই নায়িকা নিজেকে মোহময়ী করে রাখার জন্য পরিশ্রমের ঘাটতি রাখেননি কখনো। তবে গত ৬ মাস বিস্তারিত..

জরুলের লেখনী ডিজিটাল রূপান্তরের মাধ্যমে সারা দুনিয়ায় ছড়িয়ে দিতে হবে – মোস্তাফা জব্বার

হাওর বার্তা ডেস্কঃ ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার বলেছেন, জাতীয় কবি কাজী নজরুল ইসলামকে যেভাবে অনুশীলন করা দরকার, যেরূপ গবেষণা করা দরকার তা আমরা করছি না। নজরুলের রেখে যাওয়া বিস্তারিত..

জন্মাষ্টমী উপলক্ষ্যে সকল প্রকার শোভাযাত্রা, র‌্যালি, মিছিল বন্ধ – ধর্ম মন্ত্রণালয়

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাসজনিত রোগ সংক্রমণ পরিস্থিতি বিবেচনার শুভ জন্মাষ্টমী উপলক্ষ্যে সকল প্রকার শোভাযাত্রা, র‌্যালি, মিছিল বন্ধ রাখার জন্য ধর্ম বিষয়ক মন্ত্রণালয় জরুরি বিজ্ঞপ্তি জারি করেছে। আজ এক বিজ্ঞপ্তির মাধ্যমে বিস্তারিত..

কাক্ষিত উন্নয়নের লক্ষ্যে বঙ্গবন্ধু সোনার বাংলা প্রতিষ্ঠায় কাজ শুরু করেছিলেন – কে এম খালিদ

হাওর বার্তা ডেস্কঃ সংস্কৃতি বিষয়ক প্রতিমন্ত্রী কে এম খালিদ বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর নেতৃত্বে মহান মুক্তিযুদ্ধে বিজয় অর্জনের পর বাংলাদেশ ছিল একটি যুদ্ধ-বিধ্বস্ত দরিদ্র দেশ। যুদ্ধের বিস্তারিত..

২৪ ঘণ্টায় ৮৯ জনের মৃত্যু, শনাক্ত ৩ হাজার ৯৪৮ জন

হাওর বার্তা ডেস্কঃ দীর্ঘদিন পর টানা দ্বিতীয়দিন করোনায় মৃত্যু ১০০ এর ‍নিচে নামল। করোনাভাইরাসে আক্রান্ত হয়ে দেশে গত ২৪ ঘণ্টায় ৮৯ জনের মৃত্যু হয়েছে, যা গতকাল ছিল ৮০ জন। এ বিস্তারিত..

নোয়াখালীতে পুকুরে পাওয়া গেল ইলিশ!

হাওর বার্তা ডেস্কঃ নোয়াখালীর হাতিয়ায় একটি পুকুর সেচে পাওয়া গেছে ইলিশ মাছ। এ ঘটনায় হইচই পড়ে গেছে পুরো এলাকায়। আজ রবিবার ভোরে হরনী ইউনিয়নের বয়ার চরে মো. বেলালের পুকুরে ৩০০ বিস্তারিত..

শাকিব খানের স্ট্যাটাসে এ কেমন মন্তব্য ওমর সানীর!

হাওর বার্তা ডেস্কঃ ঢাকাই ছবির জনপ্রিয় নায়ক শাকিব খান সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সক্রিয়। নিয়মিত পোস্ট দিয়ে ভক্ত-অনুরাগীদের কৌতূহল মেটান। নিজের ছবির ভিডিওক্লিপ ও নানা তথ্য শেয়ার করেন। তা ছাড়া কিংবদন্তিদের বিস্তারিত..

দুর্দান্ত গেমিং পারফরম্যান্স ও ডিজাইন নিয়ে এলো রিয়েলমি নারজো ৩০

হাওর বার্তা ডেস্কঃ তরুণ প্রজন্মের পছন্দের স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি’র নারজো সিরিজ সবসময়ই গেমারদের প্রত্যাশা পূরণ করেছে। ব্যবহারকারীদের দুর্দান্ত গেমিং অভিজ্ঞতা দিতে অত্যাধুনিক ফিচার সমৃদ্ধ নারজো সিরিজ অনবদ্য। অপেক্ষার প্রহর শেষে, বিস্তারিত..

বিমানের পাইলট ক্যাপ্টেন নওশাদ ‘ক্লিনিক্যালি ডেড

হাওর বার্তা ডেস্কঃ ভারতের নাগপুরে হাসপাতালে চিকিৎসাধীন বাংলাদেশ বিমানের পাইলট নওশাদ আতাউল কাইউমের মৃত্যুর খবর এখনও নিশ্চিত হওয়া যায়নি। তবে তিনি এখনও লাইফ সাপোর্টে আছেন বলে জানা গেছে। গত শুক্রবার বিস্তারিত..

রিজভীর নেতৃত্বে রাজধানীতে বিএনপির কালো পতাকা মিছিল

হাওর বার্তা ডেস্কঃ বিএনপির প্রতিষ্ঠাতা ও শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান সম্পর্কে কুৎসা রটানো ও তার কবর নিয়ে কটুক্তি এবং ষড়যন্ত্রের প্রতিবাদে কালো পতাকা হাতে রাজধানীতে বিক্ষোভ মিছিল করেছে বিএনপি ও অঙ্গ সংগঠনের বিস্তারিত..