হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাসে আক্রান্ত হয়ে দেশে গত ২৪ ঘণ্টায় ১৭৮ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে করোনায় মোট মৃত্যু হয়েছে ২৩ হাজার ৯৮৮ জনের। শনিবার স্বাস্থ্য অধিদপ্তর থেকে পাঠানো করোনাবিষয়ক বিস্তারিত..

২৪ ঘণ্টায় ১৭৮ জনের মৃত্যু, শনাক্ত ৬ হাজার ৮৮৫ জন

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় ১৭৮ জনের মৃত্যু হয়েছে। আজ শনিবার (১৪ আগস্ট) স্বাস্থ্য অধিদপ্তর থেকে পাঠানো করোনাবিষয়ক নিয়মিত সংবাদ বিজ্ঞপ্তিতে  তথ্য জানানো হয়েছে। একই সময়ে করোনায় আক্রান্ত বিস্তারিত..

বিয়ের আসরেও সেই শ্যামলকে বলতে হলো ‘সি ইউ নট ফর মাইন্ড

হাওর বার্তা ডেস্কঃ অবশেষে বিয়ে করলেন- বিয়ের জন্য যার সময় ছিল না, ‘মেয়েরা ছলনাময়’ ‘হ্যাভ আ রিল্যাক্স, সি ইউ, নট ফর মাইন্ড’ খ্যাত শ্যামল রায়।  মিঠাপুকুর উপজেলার পুঁটিমারী গ্রামের দীলিপ বিস্তারিত..

পরীমনি ইস্যুতে যা বললেন শাকিব খান

হাওর বার্তা ডেস্কঃ মাদকদ্রব্য মামলায় গ্রেপ্তার হয়ে এখন কারাগারে রয়েছেন চিত্রনায়িকা পরীমনি। দেশের শোবিজ অঙ্গনে এটাই এখন ‘হট কেক’। এমন ইস্যুতে উত্তাল শোবিজসহ দেশবাসী। পরীমনিকে এরইমধ্যে কথা বলেছেন অনেকে, ফেসবুকে বিস্তারিত..

কক্সবাজারে রূপালী ইলিশে উৎসবের আমেজ

হাওর বার্তা ডেস্কঃ গত তিনদিন ধরে কক্সবাজারের সমুদ্র সৈকতে তীরে ফেরা ট্রলার থেকে কাঙ্ক্ষিত পরিমাণ ইলিশ নেমে অবতরণ কেন্দ্র টইটম্বুর হওয়ায় জেলেদের মাঝে উৎসবের আমেজ বিরাজ করছে। দীর্ঘ প্রতীক্ষার পর বিস্তারিত..

স্বাস্থ্যবিধি মেনে, মাস্কে আর টিকা আমাদের ভরসা: স্বাস্থ্যমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ করোনা মহামারি  সংক্রমণ প্রতিরোধে মোকাবেলায় আরোপিত বিধিনিষেধ মানুষের জীবন ও জীবিকার তাগিদেই তুলে নেওয়া হয়েছে বলে জানিয়েছেন স্বাস্থ্য মন্ত্রী জাহিদ মালেক। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে বিস্তারিত..

প্রাইভেট বিশ্ববিদ্যালয় গুলোর ভিসি নিয়োগ দেবে সরকার

হাওর বার্তা ডেস্কঃ ট্রাস্টির পছন্দের লোককে ভিসি বানানোর প্রক্রিয়া পুরোপুরি বন্ধ করতে পাবলিক বিশ্ববিদ্যালয়ের মতো প্রাইভেট বিশ্ববিদ্যালয়ের উপাচার্য নিয়োগ দেবে সরকার। বেসরকারি বিশ্ববিদ্যালয়ের নানা প্রশাসনিক ও আর্থিক অনিয়ম-দুর্নীতি বন্ধ করতে বিস্তারিত..

পরীমনিকে নিয়ে যা বললেন আসিফ আকবর

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী আসিফ আকবর। তাকে সামাজিক যোগাযোগ মাধ্যমে নিয়মিতই  নানা বিষয়ে লিখতে দেখা যায়। আসিফ এবার কলম ধরলেন পরীমনিকে নিয়ে। পরীমনির মুক্তির দাবিতে এবার সামাজিক যোগাযোগ বিস্তারিত..

তালেবানের আহ্বানে যুদ্ধ করতে আফগানিস্তান গেছে কিছু বাংলাদেশি

হাওর বার্তা ডেস্কঃ তালেবানের আহ্বানে যুদ্ধ করার জন্য কিছু বাংলাদেশি আফগানিস্তান গেছেন বলে জানিয়েছেন ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলাম। তিনি বলেন, দেশ থেকে তালেবানদের সঙ্গে যুদ্ধ করার জন্য অলরেডি কিছু বিস্তারিত..

দেশ-বিদেশের ষড়যন্ত্রকারীদের ব্যাপারে সজাগ থাকতে হবে : পররাষ্ট্রমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ পররাষ্ট্রমন্ত্রী ড. এ. কে. আব্দুল মোমেন বলেন, দেশ ও বিদেশের ষড়যন্ত্রকারীদের বিষয়ে সকলকে সজাগ থাকতে হবে যেন ১৫ আগস্টের মতো নৃশংস ঘটনা বাংলাদেশের মাটিতে কখনো না ঘটে। বিস্তারিত..